শিরোনাম
দলীয় প্রতীক নিয়ে ইউপি নির্বাচনে দুইবার ভরাডুবি, এবার প্রার্থী হয়েছেন উপজেলায় গোয়ালন্দে হেরোইনসহ মাদক কারবারি আটক গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে সঞ্চারণ সিরাত প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত কৃষককে অফিস থেকে বের করে দেওয়া সেই দুই কর্মকর্তাকে বদলি কখনো ম্যাজিস্ট্রেট, কখনো মেজর পরিচয়ে প্রতারণা করতেন মুক্তা পারভিন প্রেম করে বিয়ে, স্বামীর হাতেই মৃত্যু  ঈদ উপলক্ষে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ১৫ টি ফেরি ও ২২ টি লঞ্চ চলাচল করবে

রাজবাড়ীতে প্রার্থিতা ফিরে পেয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে স্বতন্ত্র প্রার্থীর শ্রদ্ধা – নুরে আলম সিদ্দিকী হক

ষ্টাফ রিপোর্টার | রাজবাড়ী টেলিগ্রাফ / ১৪০ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শুক্রবার, ১৫ ডিসেম্বর, ২০২৩

0Shares

শেখ রনজু আহাম্মেদ রাজবাড়ী প্রতিনিধিঃ

রাজবাড়ীতে প্রার্থিতা ফিরে পেয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজবাড়ী-২ (পাংশা, কালুখালী, বালিয়াকািন্দ) আসনের স্বতন্ত্র প্রার্থী ও কেন্দ্রীয় কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক নুরে আলম সিদ্দিকী হক।

শুক্রবার (১৫ ডিসেম্বর) দুপুর ১২টায় কর্মী সমর্থকদের সঙ্গে নিয়ে রাজবাড়ী জেলা প্রশাসকের কার্যালয়ের পাশে অবস্থিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন নুরে আলম সিদ্দিকী হক।

এরই মাধ্যমে নির্বাচনী কার্যক্রম শুরু করলেন তিনি।এ সময় নুরে আলম সিদ্দিকী হক বলেন, ‘এক শতাংশ ভোটারের জমাকৃত সই ত্রুটিপূর্ণ থাকায় আমার মনোনয়নপত্র বাতিল করা হয়েছিল। পরে আমি নির্বাচন কমিশনে আপিল করলে আপিল বিভাগ আমার মনোনয়ন বৈধ ঘোষণা করে। আমার মনোনয়নপত্র বৈধ হওয়ার মাধ্যমে পাংশা, বালিয়াকান্দি ও কালুখালীর সর্বস্তরের মানুষের বিজয় হয়েছে। বিজয়ের মাসে আমি আরেকটি বিজয়ের দেখা পেয়েছি। তাই সৃষ্টিকর্তার কাছে অশেষ শুকরিয়া। নির্বাচনে অংশ নিতে আমার সব ধরনের প্রস্তুতি রয়েছে। জনগণ আমার সঙ্গে রয়েছে। ইনশাআল্লাহ সুষ্ঠু নির্বাচন হলে আমি বিপুল ভোটে বিজয়ী হব।’এর আগে গত ৪ ডিসেম্বর রাজবাড়ী জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে মনোনয়নপত্র যাচাই-বাছাই কার্যক্রমে এক শতাংশ ভোটারের সমর্থন স্বাক্ষর জটিলতার কারণ দেখিয়ে নুরে আলম সিদ্দিকী হকের মনোনয়নপত্র বাতিল করেন রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক আবু কায়সার খান।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg