শিরোনাম
দলীয় প্রতীক নিয়ে ইউপি নির্বাচনে দুইবার ভরাডুবি, এবার প্রার্থী হয়েছেন উপজেলায় গোয়ালন্দে হেরোইনসহ মাদক কারবারি আটক গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে সঞ্চারণ সিরাত প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত কৃষককে অফিস থেকে বের করে দেওয়া সেই দুই কর্মকর্তাকে বদলি কখনো ম্যাজিস্ট্রেট, কখনো মেজর পরিচয়ে প্রতারণা করতেন মুক্তা পারভিন প্রেম করে বিয়ে, স্বামীর হাতেই মৃত্যু  ঈদ উপলক্ষে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ১৫ টি ফেরি ও ২২ টি লঞ্চ চলাচল করবে

রাজবাড়ীতে দুলাল মোল্লা মানবতা সংস্থা থেকে অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ

ষ্টাফ রিপোর্টার | রাজবাড়ী টেলিগ্রাফ / ১২৬ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শুক্রবার, ১৫ ডিসেম্বর, ২০২৩

0Shares

শেখ রনজু আহাম্মেদ রাজবাড়ী প্রতিনিধি :

রাজবাড়ীতে মহান বিজয় দিবস উপলক্ষে ১৫০ জন অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ করেছেন বীর মুক্তিযোদ্ধা দেলোয়ার হোসেন দুলাল মোল্লা মানবতা সংস্থার পরিচালক মোঃ মুরাদ মোল্লা।

শুক্রবার (১৫ ডিসেম্বর) সকাল সাড়ে ১১ টায় মিজানপুর ইউনিউনের গঙ্গাপ্রসাদপুর কলিবরের বাজারে বীর মুক্তিযোদ্ধা দেলোয়ার হোসেন দুলাল মোল্লা মানবতা সংস্থার অফিসে এই কম্বল বিতরণ করা হয়েছে।

কম্বল বিতরণের সময় সংস্থার পরিচালক মো. মুরাদ মোল্লা বলেন আমার বাবা ছিলেন একজন বীর মুক্তিযোদ্ধা দেলোয়ার হোসেন দুলাল মোল্লা তিনি ছিলেন একজন জন বান্ধব মানুষ, সাধারণ জনগনের ও গরীব মানুষের পাশে থেকে নিজেকে বিলিয়ে দিতেন। এবং আমি তার এই কার্যক্রম আমি সর্বদা ধরে রাখতে চাই আর আমার বাবার মতো গরীব অসহায় সাধারণ মানুষে পাশে দাড়াতে চাই এবং সকলের বিপদে পাশে থেকে সহায়তা করে নিজেকে বিলিয়ে দিতে চাই আত্মা মানবতা মানুষ হিসেবে । তারই অংশ হিসেবে গরীব মানুষের জন্য যতটা পারি আমি আমার পক্ষো থেকে কম্বল, নগদ অর্থ্য ও ছোট ছেলে মেয়েদের বই খাতা কলম সহ দিয়ে থাকি। ও আমার বাবার অসমাপ্ত কার্যক্রম গুলো করে যাওয়ার চেষ্টা করি। তিনি আরও বলেন আমার বাবা মরহুম বীর মুক্তিযোদ্ধা দেলোয়ার হোসেন দুলাল মোল্লা ওনার জন্য সবার কাছে দোয়া করবেন।

এসময় উপস্থিত থেকে বক্তব্য রাখেন আনিসুর রহমান মৃধা, মনিরুল ইসলাম মইন, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম জাহিদসহ অন্যান্যরা বক্তব্য রাখেন। এসময় মো: ইসলাম বিশ্বাস, শেখ ফরিদ, এস.কে তানজিম , মো: রাজু আহমেদসহ স্থানীয় গন্যমান্য ব্যাক্তি বর্গ্য উপস্থিত ছিলেন।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg