শিরোনাম
শারদীয় দুর্গাপূজা উপলক্ষে জেলা প্রশাসকের বাণী ফাইনালে মাহমুদউল্লাহ একাদশ ও নাজমুল একাদশ গোয়ালন্দে সড়ক দুর্ঘটনা, ২ জন গুরুতর আহত মোংলায় নারী ধর্ষন ও নির্যাতন বিরোধী বিট পুলিশং সমাবেশে অনুষ্ঠিত ‘কোন অবস্থাতেই নারী নির্যাতন মেনে নেওয়া হবেনা- মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী গোয়ালন্দে পুলিশ সদস্যকে মারপিট ও সরকারি কাজে বাধা দানের অভিযোগে ছাত্রলীগ নেতা গ্রেফতার রাজবাড়ীতে রেলের জায়গা থেকে শতাধিক অবৈধ দোকান উচ্ছেদ মাধ্যমিকে বার্ষিক পরীক্ষা বাতিল পাংশাতে দুই জন সিআর গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামী গ্রেফতার গোয়ালন্দে পৌর কৃষক লীগের উদ্যোগে গাছের চারা বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত

প্রথম আলোর রাজবাড়ী জেলা প্রতিনিধি এজাজ আহম্মেদ করোনায় আক্রান্ত

সুজন বিষ্ণু | নিজস্ব প্রতিবেদক / ৬৭ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : রবিবার, ৯ আগস্ট, ২০২০

সংবাদটি শেয়ার করুন

প্রথম আলো পত্রিকার রাজবাড়ী জেলা প্রতিনিধি এজাজ আহম্মেদ করোনা আক্রান্ত হয়েছেন। তিনি গত ৫ আগস্ট রাজবাড়ী সদর হাসপাতালে নমুনা দিয়ে ছিলেন এবং ৮ আগস্ট সন্ধ্যায় তিনি রিপোর্ট পেয়েছেন। রিপোর্টে করোনা পজেটিভ এসেছে। তবে বর্তমানে তিনি শারিরীক ভাবে সুস্থ থাকলেও হালকা কাশি রয়েছে।

তিনি রাজবাড়ী টেলিগ্রাফকে জানান, তিনি এখন অনেকটাই সুস্থ আছেন এবং চিকিৎসকের ব্যবস্থাপত্র অনুযায়ী ওষুধ সেবন করছেন। তিনি নিজ বাসায় হোম আইসোলেশনে আছেন।

উল্লেখ্য, রাজবাড়ী টেলিগ্রাফের বিজ্ঞাপন ও বিপনণ পরিচালক জুবায়েদ হাসান রাকিব তার সাথে ফোনযোগে কথা বলেন এবং তার শারীরিক অবস্থার খোঁজ খবর নেন।

Facebook Comments


এ জাতীয় আরো খবর