শিরোনাম
ব্যবসা প্রতিষ্ঠানে ডুকে মারপিটের ঘটনায় মামলা করে নিরাপত্তা হীনতায় মুক্তিযোদ্ধার সন্তান  বালিয়াকান্দি উপজেলা প্রেসক্লাবের সভাপতি সোহেল সম্পাদক কামরুল ইজিবাইক চাপায় প্রথম শ্রেণির ছাত্রীর মৃত্যু মানিকগঞ্জ কুকুরের কামড়ে একদিনে আহত ৮২, জনমনে আতঙ্ক সরকারি কলেজের প্যাডে নোটিশ জারি করে ঘুষের টাকা সংগ্রহ করলেন অধ্যক্ষ অস্থায়ী পশুর হাটের টাকা ভাগাভাগি নিয়ে প্রবাসী আকবর খান ও দাদশী চেয়ারম্যানের মধ্যে সংঘর্ষ, আহত ৭ নতুন ঘর পেল অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত সোহরাব শেখ মাটি খুঁড়তেই বেরিয়ে এলো ৪৮ ভরি স্বর্ণ মুন্নু মেডিকেলে বিলের জন্য আটকে রাখল শিশু রোগীকে, অতঃপর মৃত্যু মাজারের সামনের অবৈধ ভাবে বসতবাড়ি করার পায়তারা, এলাকাবাসীর বাঁধা 

রাজবাড়ীতে শিক্ষক হত্যা মামলার ০৫ জন আসামী গ্রেফতার সহ অস্ত্র উদ্ধার

ষ্টাফ রিপোর্টার | রাজবাড়ী টেলিগ্রাফ / ২৩৯ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শুক্রবার, ৫ মে, ২০২৩

0Shares

সোহাগ মিয়া রাজবাড়ী-

রাজবাড়ী জেলার পাংশা থানার পাংশা পাইলট উচ্চ বালিকা বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ মিজানুর রহমান মুকু গত ৩০/৪/২৩ তারিখ রাজবাড়ীর পাংসা উপজেলার হোসেনডাঙ্গা বাজারে তার সারের দোকানের হালখাতা শেষে রাত ০৯:০০ টার সময় ব্যাক্তিগত মোটর সাইকেলে বাড়ীর উদ্দেশ্যে রওনা হয়েছিলেন।

পথিমধ্যে বলাই বিশ্বাসের বাড়ির সামনে রাস্তা ভাঙ্গা থাকায় মোটরসাইকেল এর গতি কমালে করলে আগে থেকেই ওৎ পেতে থাকা আনুমানিক ০৮/১০ জন ছিনতাইকারী টাকা ছিনিয়ে নেওয়ার উদ্দেশ্যে তার গতিরোধ করে। তার নিকট টাকা না পেয়ে ছিনতাইকারীরা মিজানুরের সাথে বাদানুবাদে লিপ্ত হয়। একপর্যায়ে ছিনতাইকারীরা ক্ষিপ্ত হয়ে আগ্নেয়াস্ত্র দিয়ে কাছ থেকে তার মাথায় গুলি করে পালিয়ে যায়। সাথে সাথে মিজানুর মাটিতে লুটিয়ে পড়ে।

গুলির শব্দ শুনে আশপাশের লোকজন এগিয়ে এসে মিজানুরকে মাটিতে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে।
সংবাদ প্রাপ্তিতে পাংশা থানার রাত্রিকালিন টহল পুলিশ দল ঘটনাস্থলে যায় যেয়ে দেখতে পায় স্পট মৃত্যু এবং অনুসন্ধান শুরু করে।

এসংক্রান্তে নিহত মিজানুরের স্ত্রী শাহানারা বেগম পাংশা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

তদন্তকালে রাজবাড়ী জেলার পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান এর সার্বিক দিক নির্দেশনায়
পাংশা সার্কেলের সহকারী পুলিশ সুপার সুমন কুমার সাহার তত্ত্বাবধানে অফিসার ইনচার্জ মোহাম্মদ মাসুদুর
রহমান ও এসআই দীপংকর কুন্ড, বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে হত্যাকান্ডে জড়িত আসামী ০১) শাকিবুল
হাসান (১৬), পিতা- কলম শেখ, ০২) আকাশ সরকার (১৯), পিতাঃ আনন্দ সরকার, ০৩) রামপ্রসাদ সরকার, পিতাঃ ইন্দ্রজিত সরকার, ০৪) বিজয় সরকার (১৮), পিতা-মৃতঃ- অজিৎ সরকার ও ০৫) বাদল সরকার (১৮),পিতাঃ- অরবিন্দু সরকার, উভয় সাং- হাটবনগ্রাম, থানা-পাংশা, জেলা-রাজবাড়ী জেলা তাদের কে গ্রেফতার করা হয়। এবং তাদের কাছ থেকে ০১টি দেশীয় একনলা বন্দুক ও ২ পিস তাজা কার্তুজ উদ্ধার করা হয়।

রাজবাড়ীর পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান ৫ এপ্রিল শুক্রবার সকালে সাংবাদিক সম্মেলনে জানান, আটককৃত ব্যক্তিরা সবাই এই হত্যাকান্ডের সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। ঘটনার সাথে জড়িত অন্যান্য আসামী গ্রেফতার ও আলামত উদ্ধারে অভিযান অব্যাহত রয়েছে। মূলত হালখাতার টাকা ছিনতাইয়ের জন্যই এই হত্যাকাণ্ডের
ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে জানা গিয়েছে। দ্রুততম সময়ের মধ্যে মামলাটির তদন্ত নিস্পন্ন করে বিজ্ঞআদালতে পুলিশ প্রতিবেদন দাখিল করবে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg