শিরোনাম
মুন্নু মেডিকেলে বিলের জন্য আটকে রাখল শিশু রোগীকে, অতঃপর মৃত্যু মাজারের সামনের অবৈধ ভাবে বসতবাড়ি করার পায়তারা, এলাকাবাসীর বাঁধা  দৌলতদিয়া যৌনপল্লী থেকে দৌড়ে পালালেন এসআই নির্বাচিত চেয়ারম্যানকে দুধ দিয়ে গোসল করালেন এলাকাবাসী  রাজবাড়ীতে মাদক মামলায় দুই মাদক ব্যবসায়ীর যাবজ্জীবন কারাদণ্ড বালিয়াকান্দিতে প্রতিপক্ষের হামলায় আনারস প্রতীকের কর্মী আহত  চালককে হত্যা করে মোটরসাইকেল ছিনতাই : চারজনের যাবজ্জীবন খাবারের মেয়াদ নিয়ে বনফুলের এ কেমন প্রতারণা! বালিয়াকান্দিতে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষের ঘটনায় পাল্টাপাল্টি অভিযোগ  চেয়ারম্যানের বিরুদ্ধে জেলেদের ভিজিএফের চাল আত্মসাতের অভিযোগ

দৌলতদিয়ায় দিনে দুপুরে ডাকাতি, অস্ত্র ঠেকিয়ে নিয়ে গেলো কোটি টাকা 

ষ্টাফ রিপোর্টার | রাজবাড়ী টেলিগ্রাফ / ৩০৭ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ২ মে, ২০২৩

0Shares

স্টাফ রিপোর্টার,

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ার পদ্মা নদীতে গরু পারাপার করার ট্রলার থেকে গরুর বেপারীদের মারপিট করে ও দেশি অস্ত্রের ভয় দেখিয়ে ডাকাতি করে নিয়ে গেছে প্রায় এক কোটি টাকা।

মঙ্গলবার (০২ মে) দুপুরে ৫ নং ফেরি ঘাটের অদূরে পদ্মা নদীতে এই ঘটনাটি ঘটে।

গরুর বেপারীরা হলেন, মো. আক্কাছ আলী (৪৫) হেলাল উদ্দিন (৪৫) মোস্তাক বেপারী (৫৫) মোশারফ হোসেন (৫৪) দুলাল খান(৫০) ইউসুফ বেপারী (৬০) জিন্না খান (৫০) লোকমান বেপারী (৫৫) ইমতাজ সেক (৪৬) শাজাহান বিশ্বাস (৪৮) লিয়াকত বিশ্বাস (৪০) আলিম (৩২) সহ মোট ৭০ জন গরুর বেপারী ছিলেন গরুর ট্রলারে।

গরুর বেপারী আক্কাছসহ অন্যরা জানান, আমরা সকালে ৭০ জন গরুর বেপারী ট্রলার যোগে গরু নিয়ে আরিচা বাজারে বিক্রি করে দুপুরে দৌলতদিয়ায় ঘাটের উদ্দেশ্যে রওনা হই। আমরা ৫নং ফেরি ঘাটের কাছাকাছি চলে আসলে পশ্চিম দিক থেকে দ্রুত গতিতে আসা একটি স্পিডবোর্ডে ১০ থেকে ১৫ জন হবে। আমাদের ট্রলারের সাথে লাগিয়ে দিয়ে দেশি অস্ত সস্ত্র দিয়ে আমাদের ৭০ জন গরুর বেপারীদের এলো পাথারি ভাবে মাথায় পিঠে আঘাত করে জখম করে কাছে থাকা নগদ এক কোটি টাকা ছিনিয়ে নিয়ে যায়। এ সময় আমাদের ডাক চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে। ডাকাতের দল দ্রুত স্পিডবোট নিয়ে পালিয়ে যায়।

দৌলতদিয়া নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো.সিরাজুল কবির মুঠো ফোনে জানান, আমরা ডাকাতি করা স্পিডবোট কে ধাওয়া করেছি। আমরা পদ্মা নদীতে আছি পরে কথা হবে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg