শিরোনাম
দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান রাজবাড়ীতে শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি বিতরণ অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ গোয়ালন্দে অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ এমপি কন্যা চৈতীর উদ্যোগে জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রাজবাড়ী সার্কেল আয়োজিত ইসলামিক কুইজ প্রতিযোগিতা ২০২১ করোনা ভাইরাস থেকে পরিত্রাণের জন্য রাজবাড়ী সার্কেলের বিশেষ দোয়া মাহফিল গোয়ালন্দে প্রধানমন্ত্রীর ঈদ উপহার নতুন পোশাক পেল সুবিধাবঞ্চিত শিশুরা

কালুখালীতে ট্রাকচাপায় এক পথচারী নিহত

অনলাইন ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৪০০ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : রবিবার, ৯ আগস্ট, ২০২০

0Shares

৯ আগস্ট (রবিবার)  আনুমানিক ভোর ৫ :৫০মিনিটে রাজবাড়ী – কুষ্টিয়া মহাসড়কের দূর্গাপুর নামক স্থানে ট্রাক চাপায় হেমেলা বেগম (৫০) নামে একজন পথচারী নিহত হয়েছে।

তার বাড়ি রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার মদাপুর ইউনিয়নের দামুকদিয়া গ্রামে। নিহত হেমেলা বেগম দামুকদিয়া গ্রামের ও গান্ধিমারা বাজারের ব্যবসায়ী মো. আব্দুল আজিজ মোল্লার স্ত্রী ।

নিহতের স্বজনেরা বলেন- তিনি ভোরে হাঁটতে বের হয়েছিলেন তখন পেছন দিক থেকে একটি ট্রাক এসে তাকে চাপা দেয় ঘটনাস্থলেই তিনি নিহত হোন।

গান্ধিমারা বাজার জামে মসজিদের ইমাম মাহমুদুল হাসান বলেন- মসজিদ থেকে বের হয়ে শুনতে পাই দূর্গাপুরে এক্সিডেন্ট হয়েছে। ঘটনাস্থলে গিয়ে দেখি এক মহিলাকে চাপা দিয়েছে একটি ট্রাক।

বিষয়টি নিশ্চিত করে
পাংশা হাইওয়ে থানার দায়িত্বরত অফিসার ইনচার্জ মো. লিয়াকত আলী বলেন ঘাতক ট্রাক চালককে গ্রেপ্তার করা হয়েছে ও মামলা প্রক্রিয়াধীন রয়েছে। পরিবারের কাছে লাশটি হস্তান্তর করা হয়েছে।

আসাদুজ্জামান নূর ||

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg