শিরোনাম
‘কোন অবস্থাতেই নারী নির্যাতন মেনে নেওয়া হবেনা- মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী গোয়ালন্দে পুলিশ সদস্যকে মারপিট ও সরকারি কাজে বাধা দানের অভিযোগে ছাত্রলীগ নেতা গ্রেফতার রাজবাড়ীতে রেলের জায়গা থেকে শতাধিক অবৈধ দোকান উচ্ছেদ মাধ্যমিকে বার্ষিক পরীক্ষা বাতিল পাংশাতে দুই জন সিআর গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামী গ্রেফতার গোয়ালন্দে পৌর কৃষক লীগের উদ্যোগে গাছের চারা বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত দৌলতদিয়া ঘাটে ফেরিপারের অপেক্ষায় পণ্যবাহী শত শত ট্রাক আটকা রাজবাড়ী জেলা পরিষদের ২নং ওয়ার্ডের উপ-নির্বাচন অনুষ্ঠিত বেতনে সংসার চলে না, পদত্যাগের কথা ভাবছেন ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন ধর্ষকদের বিরুদ্ধে তীব্র সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে, মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী

কালুখালীতে ট্রাকচাপায় এক পথচারী নিহত

অনলাইন ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ২৯৯ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : রবিবার, ৯ আগস্ট, ২০২০

সংবাদটি শেয়ার করুন

৯ আগস্ট (রবিবার)  আনুমানিক ভোর ৫ :৫০মিনিটে রাজবাড়ী – কুষ্টিয়া মহাসড়কের দূর্গাপুর নামক স্থানে ট্রাক চাপায় হেমেলা বেগম (৫০) নামে একজন পথচারী নিহত হয়েছে।

তার বাড়ি রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার মদাপুর ইউনিয়নের দামুকদিয়া গ্রামে। নিহত হেমেলা বেগম দামুকদিয়া গ্রামের ও গান্ধিমারা বাজারের ব্যবসায়ী মো. আব্দুল আজিজ মোল্লার স্ত্রী ।

নিহতের স্বজনেরা বলেন- তিনি ভোরে হাঁটতে বের হয়েছিলেন তখন পেছন দিক থেকে একটি ট্রাক এসে তাকে চাপা দেয় ঘটনাস্থলেই তিনি নিহত হোন।

গান্ধিমারা বাজার জামে মসজিদের ইমাম মাহমুদুল হাসান বলেন- মসজিদ থেকে বের হয়ে শুনতে পাই দূর্গাপুরে এক্সিডেন্ট হয়েছে। ঘটনাস্থলে গিয়ে দেখি এক মহিলাকে চাপা দিয়েছে একটি ট্রাক।

বিষয়টি নিশ্চিত করে
পাংশা হাইওয়ে থানার দায়িত্বরত অফিসার ইনচার্জ মো. লিয়াকত আলী বলেন ঘাতক ট্রাক চালককে গ্রেপ্তার করা হয়েছে ও মামলা প্রক্রিয়াধীন রয়েছে। পরিবারের কাছে লাশটি হস্তান্তর করা হয়েছে।

আসাদুজ্জামান নূর ||

Facebook Comments


এ জাতীয় আরো খবর