শিরোনাম
জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রাজবাড়ী সার্কেল আয়োজিত ইসলামিক কুইজ প্রতিযোগিতা ২০২১ করোনা ভাইরাস থেকে পরিত্রাণের জন্য রাজবাড়ী সার্কেলের বিশেষ দোয়া মাহফিল গোয়ালন্দে প্রধানমন্ত্রীর ঈদ উপহার নতুন পোশাক পেল সুবিধাবঞ্চিত শিশুরা দৌলতদিয়ায় হেরোইনসহ ৩ জন আটক রাজবাড়ী জেলা প্রশাসনের উদ্যোগে ভ্রাম্যমান আদালতে ব্যবসায়ীসহ ৫জনকে অর্থ জরিমানা পশ্চিম আকাশে চাঁদ দেখা গিয়াছে, আগামীকাল থেকে রোজা শুরু  গোয়ালন্দে গাঁজা ও নগত টাকা সহ এক মাদককারবারি আটক দৌলতদিয়ায় সেই গৃহবধূ, ওসির হস্তক্ষেপে ৭ দিন পর নিজ ঘরে প্রবেশ করলেন গোয়ালন্দে তৈরি হচ্ছে রং-চিনির মিশ্রণে ‘খাঁটি’ আখেঁর গুড় রাজবাড়ীতে নতুন করে ৫৪ জন করোনা আক্রান্ত

কালুখালীতে ট্রাকচাপায় এক পথচারী নিহত

অনলাইন ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৩৭৯ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : রবিবার, ৯ আগস্ট, ২০২০

0Shares

৯ আগস্ট (রবিবার)  আনুমানিক ভোর ৫ :৫০মিনিটে রাজবাড়ী – কুষ্টিয়া মহাসড়কের দূর্গাপুর নামক স্থানে ট্রাক চাপায় হেমেলা বেগম (৫০) নামে একজন পথচারী নিহত হয়েছে।

তার বাড়ি রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার মদাপুর ইউনিয়নের দামুকদিয়া গ্রামে। নিহত হেমেলা বেগম দামুকদিয়া গ্রামের ও গান্ধিমারা বাজারের ব্যবসায়ী মো. আব্দুল আজিজ মোল্লার স্ত্রী ।

নিহতের স্বজনেরা বলেন- তিনি ভোরে হাঁটতে বের হয়েছিলেন তখন পেছন দিক থেকে একটি ট্রাক এসে তাকে চাপা দেয় ঘটনাস্থলেই তিনি নিহত হোন।

গান্ধিমারা বাজার জামে মসজিদের ইমাম মাহমুদুল হাসান বলেন- মসজিদ থেকে বের হয়ে শুনতে পাই দূর্গাপুরে এক্সিডেন্ট হয়েছে। ঘটনাস্থলে গিয়ে দেখি এক মহিলাকে চাপা দিয়েছে একটি ট্রাক।

বিষয়টি নিশ্চিত করে
পাংশা হাইওয়ে থানার দায়িত্বরত অফিসার ইনচার্জ মো. লিয়াকত আলী বলেন ঘাতক ট্রাক চালককে গ্রেপ্তার করা হয়েছে ও মামলা প্রক্রিয়াধীন রয়েছে। পরিবারের কাছে লাশটি হস্তান্তর করা হয়েছে।

আসাদুজ্জামান নূর ||

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg