শিরোনাম
গোয়ালন্দে বিপুল পরিমাণ ফেন্সিডিল ও ইয়াবাসহ আটক ৫ আইনপ্রণেতা হয়ে নিজেই আইন লঙ্ঘন করলেন এমপি মমতাজ নানা অনিয়ম-দুর্নীতির অভিযোগ গোয়ালন্দ সরকারি হাসপাতালে মসজিদে জমি দান করায় বাবাকে হাতুড়িপেটা করে নির্মমভাবে হত্যা গোয়ালন্দে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজনীতিকে বিদায় জানালেন ছাত্রলীগ নেতা দুধ বিক্রি না করায় কৃষককে পেটালেন আ.লীগ নেতা ঢাকাসহ ১৩ জেলায় ৬০ কিমি বেগে ঝড়বৃষ্টির পূর্বাভাস বিদ্যালয়ের শ্রেণি কক্ষ ভাড়া নিয়ে চলছে ইউনিয়ন পরিষদের কার্যক্রম ! ব্যাহত হচ্ছে স্কুলের পাঠদান। মানিকগঞ্জে পাসপোর্ট করতে এসে দালালসহ রোহিঙ্গা নারী আটক

রাজবাড়ীতে পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেনের সস্ত্রীক যাত্রা বিরতি

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৫০২ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : রবিবার, ৯ আগস্ট, ২০২০

0Shares

গত ৮ই আগস্ট দুপুরে পররাষ্ট্র মন্ত্রী ড.এ কে আব্দুল মোমেন, এমপি সস্ত্রীক মেহেরপুর জেলা হতে সড়ক পথে ঢাকায় প্রত্যাবর্তনকালে রাজবাড়ী সার্কিট হাউজে যাত্রা বিরতি করেন।
তাঁকে জেলা প্রশাসক দিলসাদ বেগম এবং পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান, পিপিএম(বার) পৃথকভাবে তাকে ফুলেল অভ্যর্থনা জানান রাজবাড়ী সার্কিট হাউজে পৌছালে । এ সময় জেলা পুলিশের একটি চৌকষ দল মন্ত্রীকে গার্ড অব অনার প্রদান করা হয়। জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী সার্কিট হাউজে মন্ত্রী ড. এ কে আব্দুল মোমেনের সাথে সাক্ষাত করেন।

গত ৭ই আগস্ট দুপুরে পররাষ্ট্র মন্ত্রী ড.একে আব্দুল মোমেন টুঙ্গীপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কবর জিয়ারত করে মেহেরপুর জেলায় গমন করেন এবং রাতে মেহেরপুর সার্কিট হাউজে অবস্থান করেন। তিনি গতকাল ৮ই আগস্ট সকালে মুজিবনগর মুক্তিযুদ্ধ স্মৃতি কমপ্লেক্স দর্শন করেন এবং মেহেরপুর থেকে ঢাকায় প্রত্যাবর্তনকালে দুপুরে রাজবাড়ী সার্কিট হাউজে সংক্ষিপ্ত যাত্রা বিরতি করেন।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg