শিরোনাম
এক ঘণ্টার জন্য গোয়ালন্দ উপজেলার ইউএনও হলেন বাবলী- শিবালয়ে নিষিদ্ধ সময়ে যমুনার চরে দিনব্যাপী ইলিশের হাট দৌলতদিয়ার যৌনপল্লিতে যৌনকর্মীর রক্তাক্ত লাশ উদ্ধার- গোয়ালন্দে কৃষকদের বাধা উপেক্ষা করে প্রভাবশালী মহল মরাপদ্মায় ড্রেজার দিয়ে অবাধে মাটি উত্তোলন করছে দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান রাজবাড়ীতে শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি বিতরণ অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ

রাজবাড়ীতে পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেনের সস্ত্রীক যাত্রা বিরতি

অনলাইন ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৪২১ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : রবিবার, ৯ আগস্ট, ২০২০

0Shares

গত ৮ই আগস্ট দুপুরে পররাষ্ট্র মন্ত্রী ড.এ কে আব্দুল মোমেন, এমপি সস্ত্রীক মেহেরপুর জেলা হতে সড়ক পথে ঢাকায় প্রত্যাবর্তনকালে রাজবাড়ী সার্কিট হাউজে যাত্রা বিরতি করেন।
তাঁকে জেলা প্রশাসক দিলসাদ বেগম এবং পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান, পিপিএম(বার) পৃথকভাবে তাকে ফুলেল অভ্যর্থনা জানান রাজবাড়ী সার্কিট হাউজে পৌছালে । এ সময় জেলা পুলিশের একটি চৌকষ দল মন্ত্রীকে গার্ড অব অনার প্রদান করা হয়। জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী সার্কিট হাউজে মন্ত্রী ড. এ কে আব্দুল মোমেনের সাথে সাক্ষাত করেন।

গত ৭ই আগস্ট দুপুরে পররাষ্ট্র মন্ত্রী ড.একে আব্দুল মোমেন টুঙ্গীপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কবর জিয়ারত করে মেহেরপুর জেলায় গমন করেন এবং রাতে মেহেরপুর সার্কিট হাউজে অবস্থান করেন। তিনি গতকাল ৮ই আগস্ট সকালে মুজিবনগর মুক্তিযুদ্ধ স্মৃতি কমপ্লেক্স দর্শন করেন এবং মেহেরপুর থেকে ঢাকায় প্রত্যাবর্তনকালে দুপুরে রাজবাড়ী সার্কিট হাউজে সংক্ষিপ্ত যাত্রা বিরতি করেন।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg