শিরোনাম
রাজবাড়ীতে মৎস্য কার্ডের চাল না পাওয়ায় মৎস্যজীবিদের মানববন্ধন গোয়ালন্দে গাঁজাসহ নারী মাদক কারবারি আটক গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি আটক  গোয়ালন্দে বিভিন্ন স্থানে অবৈধ ড্রেজারে বালু উত্তোলন, বিলীন হচ্ছে ফসলি জমি, বসতিভিটা রাজবাড়ীতে শিক্ষক হত্যা মামলার ০৫ জন আসামী গ্রেফতার সহ অস্ত্র উদ্ধার দৌলতদিয়ায় দিনে দুপুরে ডাকাতি, অস্ত্র ঠেকিয়ে নিয়ে গেলো কোটি টাকা  রাজবাড়ীর পাংশায় দুর্বৃত্তদের গুলিতে শিক্ষক নিহত পাচুরিয়া ইউনিয়নের খিদির শেখ দুর্বৃত্তদের হামলায় মারাত্মক ভাবে আহত রাজবাড়ীতে ছাত্রলীগ নেতা সবুজ হত্যা মামলায় যুবরাজ গ্রেপ্তার,আদালতে স্বীকারোক্তি ছাত্রলীগ নেতা সবুজ হত্যাকারীদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবিতে মানববন্ধন

গোয়ালন্দে ফেন্সিডিলসহ মাইক্রোবাস জব্দ

ষ্টাফ রিপোর্টার | রাজবাড়ী টেলিগ্রাফ / ১৫৮ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ১১ এপ্রিল, ২০২৩

0Shares
রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ায় নোহা মাইক্রোবাস গাড়ি থেকে ২৮৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ। এ সময় গাড়ি রেখে পালিয়ে যাওয়ায় কেউ গ্রেপ্তার হয়নি।
মঙ্গলবার (১১ এপ্রিল) দুপুরে এ তথ্য নিশ্চিত করেন গোয়ালন্দ ঘাট থানার ওসি স্বপন কুমার মজুমদার।
এর আগে সোমবার দিবাগত রাত ১২ টার দিকে দৌলতদিয়া বাস টার্মিনাল এলাকায় থেকে ঢাকা মেট্রো-চ-১১-৫০০৬ সিরিয়ালের নোহা মাইক্রোবাস থেকে ফেন্সিডিলগুলো উদ্ধার করা হয়।
জানা গেছে, সোমবার দিবাগত রাতে উপ-পরিদর্শক এ.এস.এম ইছা খান সঙ্গীয় ফোর্সসহ বাংলাদেশ হ্যাচারীর সামনে চেক পোস্ট করেন। চেকপোস্ট চলাকালীন রাত সাড়ে ১১ টার দিকে গোয়ালন্দ মোডের দিক থেকে আসা ঢাকা মেট্রো চ- ১১-৫০০৬ সিরিয়ালের একটি নোহা গাড়ি কে সিগনাল দিলে চালক না থামিয়ে দ্রুত দৌলতদিয়া বাস টার্মিনাল সংলগ্ন আব্বাস সরদারের চায়ের দোকানের পূর্ব পাশে গাড়িটি রেখে চালক সহ ৪/৫ জন পালিয়ে যায়। পরে নোহা গাড়ি থেকে ২৮৫ (দুইশত পচাঁশি) বোতল ফেন্সিডিল উদ্ধার ও গাড়িটি জব্দ করা হয়।
গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার বলেন, ধাওয়া খেয়ে আসামিরা গাড়ি রেখে পালিয়ে গেলেও ২৮৫ বোতল ফেন্সিডিলসহ নোহা গাড়িটি জব্দ করা হয়েছে। গাড়ির ভিতরে পাওয়া ভিজিটিং কার্ড ও জাতীয় পরিচয় পত্রের ফটোকপির সূত্র ধরে আসামিদের সনাক্ত করার চেষ্টা চলছে। এ ব্যাপারে অজ্ঞাতনামা চালকসহ আরো ৩-৪ জনের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। আসামিদেরকে গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত আছে।
Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg