শিরোনাম
বালিয়াকান্দিতে প্রতিপক্ষের হামলায় আনারস প্রতীকের কর্মী আহত  চালককে হত্যা করে মোটরসাইকেল ছিনতাই : চারজনের যাবজ্জীবন খাবারের মেয়াদ নিয়ে বনফুলের এ কেমন প্রতারণা! বালিয়াকান্দিতে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষের ঘটনায় পাল্টাপাল্টি অভিযোগ  চেয়ারম্যানের বিরুদ্ধে জেলেদের ভিজিএফের চাল আত্মসাতের অভিযোগ ফরিদপুরের তিনটি উপজেলায় চেয়ারম্যান হলেন যারা বিদেশে নেয়ার কথা বলে প্রতারণা ও টাকা আত্মসাতের অভিযোগ বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন এএসআইয়ের বিরুদ্ধে ভুয়া কাবিননামায় শারীরিক সম্পর্ক ও অর্থ হাতিয়ে নেয়ার অভিযোগ বৃষ্টির আশায় নামাজ শেষে অঝোরে কাঁদলেন মুসল্লিরা

পানিকে তেল বলে প্রতারণা, ৭টি ভুয়া তেলের গ্যালনসহ প্রতারক গ্রেফতার

ষ্টাফ রিপোর্টার | রাজবাড়ী টেলিগ্রাফ / ১৭৩ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : সোমবার, ১০ এপ্রিল, ২০২৩

0Shares

রাজবাড়ী জেলার রাজবাড়ী থানা পুলিশ অদ্য ০৮/০৪/২০২৩ ইং তারিখে অভিযান পরিচালনা করে শাহজাহান ওরফে রাজু বেপারী, সাং: রূপপুর, থানা ও জেলা: রাজবাড়ী নামক একজন প্রতারককে ৭টি ভুয়া সয়াবিন তেলের গ্যালনসহ আটক করেছে।

গ্রেফতারকৃত আসামি “আতিক লিমিটেড” নামক একটি এনজিওর কর্মকর্তা পরিচয় দিয়ে গ্রামের সহজ সরল মহিলাদেরকে দশ টাকার বিনিময়ে উক্ত এনজিওর সদস্য বানিয়ে সেই সকল সদস্যদের মাঝে ১০০ টাকায় ১কেজি সয়াবিন তেল বিক্রি করার প্রলোভন দেখায়। সেই প্রলোভনের ফাঁদে পড়ে পাচুরিয়া ইউনিয়নের জগতপুর গ্রামে গত ২২/৩/২০২৩ তারিখে ছয়টি ত্রিশ লিটার গ্যালন কথিত সয়াবিন তেলের নামে পানি বিক্রি করে।

অদ্য ৮/৪/২৩ তারিখে উক্ত আসামী আবার রাজবাড়ী থানাধীন আলাদিপুর ইউনিয়ন পরিষদের সামনে একই কায়দায় তেলের নামে পানি বিক্রি করতে আসলে ভুক্তভোগী রাশিদা বেগম, স্বামী: মোঃ শাহজাহান, সাং: জগতপুর, ইউনিয়ন: পাচুরিয়া, থানা ও জেলা: রাজবাড়ী লোকজন নিয়ে এসে তার তেল দেখতে চায়। কিন্তু শাহজাহান ওরফে রাজু বেপারী তার গ্যালনের মুখ খুলতে চায় না। এ অবস্থায় এলাকার লোকজন তাকে আটক করে রাখে। আসামি শাহজাহান ওরফে রাজু বেপারী ভয় পেয়ে দ্রুত জরুরী সেবা ৯৯৯ এ ফোন দেয়। খবর পেয়ে রাজবাড়ী থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে বিকালে উক্ত প্রতারককে আটক করে এবং তার কাছ থেকে ৭টি ত্রিশ লিটারের প্লাস্টিকের গ্যালন জব্দ করে যার একটির মধ্যে ৪ লিটার সয়াবিন তেল পাওয়া যায় এবং বাকি ৬টি গ্যালনে পানি পাওয়া যায়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে এই প্রতারণার কাজে জড়িত বলে স্বীকার করে। তার বিরুদ্ধে ভুক্তভোগী রাশিদা বেগম বাদী হয়ে রাজবাড়ী থানায় একটি মামলা দায়েরের কার্যক্রম প্রক্রিয়াধীন। রাজবাড়ী থানা পুলিশের এ ধরনের কার্যক্রম ভবিষ্যতেও চলমান থাকবে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg