শিরোনাম
রাজবাড়ীতে মাদক মামলায় দুই মাদক ব্যবসায়ীর যাবজ্জীবন কারাদণ্ড বালিয়াকান্দিতে প্রতিপক্ষের হামলায় আনারস প্রতীকের কর্মী আহত  চালককে হত্যা করে মোটরসাইকেল ছিনতাই : চারজনের যাবজ্জীবন খাবারের মেয়াদ নিয়ে বনফুলের এ কেমন প্রতারণা! বালিয়াকান্দিতে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষের ঘটনায় পাল্টাপাল্টি অভিযোগ  চেয়ারম্যানের বিরুদ্ধে জেলেদের ভিজিএফের চাল আত্মসাতের অভিযোগ ফরিদপুরের তিনটি উপজেলায় চেয়ারম্যান হলেন যারা বিদেশে নেয়ার কথা বলে প্রতারণা ও টাকা আত্মসাতের অভিযোগ বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন এএসআইয়ের বিরুদ্ধে ভুয়া কাবিননামায় শারীরিক সম্পর্ক ও অর্থ হাতিয়ে নেয়ার অভিযোগ

পাংশা থেকে ৭ কেজি স্বর্ণ উদ্ধার, গ্রেফতার ৩

ষ্টাফ রিপোর্টার | রাজবাড়ী টেলিগ্রাফ / ১৬৯ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ১৪ মার্চ, ২০২৩

0Shares

রাজবাড়ীর পাংশা উপজেলার বাবুপাড়া ইউনিয়নের পাংশা-চাঁদপুর সড়কে অভিযান চালিয়ে সাত কেজি তিনশ’ গ্রাম স্বর্ণসহ চোরাচালানের সাথে জড়িত সন্দেহে তিন জনকে আটক করেছে পুলিশ। জব্দকৃত সোনার মূল্য প্রায় সাত কোটি টাকা বলে ধারনা করছে পুলিশ।

মঙ্গলবার ভোর সাড়ে ৫টার দিকে তাদের আটক করা হয়েছে বলে দুপুরে এক সংবাদ সম্মেলনে নিশ্চিত করেছেন রাজবাড়ীর পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান।

আটককৃতরা হলেন, পাংশা উপজেলার হাজরাপাড়া গ্রামের মো: শুকুর শেখের ছেলে মো: সাত্তার শেখ, পাংশা উপজেলার বনগ্রাম এলাকার আব্দুল খালেকের ছেলে মো: নাহিদুল ইসলাম ও কুষ্টিয়া জেলার খোকসা এলাকার আয়েন উদ্দিনের ছেলে ইউপি সদস্য মো: জহুরুল ইসলাম।

সাংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার মো: সালাহউদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার মো: ইফতেখায়রুজ্জামান, মো: রেজাউল করিম, পাংশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: মাসুদুর রহমান, গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: মনিরুজ্জামান উপস্থিত ছিলেন।

এ সময় পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান বলেন, নিয়মিত অভিযানের অংশ হিসেবে পাংশা মডেল থানা পুলিশ আসামি গ্রেপ্তার শেষে ফিরছিল। এ সময় পাংশা-চাদপুর সড়কে একটি মোটর সাইকেলকে গতিরোধ করলে গাড়ি থেকে নেমে সাত্তার দৌড়ে পালানোর চেষ্টা করে। পুলিশ তাকে আটকের পর সে স্বীকার করে, তার কাছে থাকা স্বর্ণের তিনটি বার সে ফেলে দিয়েছে আর তার সাথে থাকা নাহিদুল ইসলামের জুতার মধ্যে আরও সাতটি স্বর্ণের বার রয়েছে। তাদের ফোন চেক করে যোগাযোগের সূত্র ধরে কুষ্টিয়া জেলার খোকসা এলাকার আয়েন উদ্দিনের ছেলে ইউপি সদস্য মো: জহুরুল ইসলামকে আটক করা হয়।

প্রাথমিকভাবে পুলিশ ধারনা করছে এই স্বর্ণের চালানটি ঢাকা থেকে এই রুট ব্যাবহার করে পার্শ্ববর্তী দেশ ভারতে পাচার হচ্ছিলো। এ ব্যপারে অধিকতর তদন্ত করা হবে বলেও জানান পুলিশ সুপার।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg