শিরোনাম
ব্যবসা প্রতিষ্ঠানে ডুকে মারপিটের ঘটনায় মামলা করে নিরাপত্তা হীনতায় মুক্তিযোদ্ধার সন্তান  বালিয়াকান্দি উপজেলা প্রেসক্লাবের সভাপতি সোহেল সম্পাদক কামরুল ইজিবাইক চাপায় প্রথম শ্রেণির ছাত্রীর মৃত্যু মানিকগঞ্জ কুকুরের কামড়ে একদিনে আহত ৮২, জনমনে আতঙ্ক সরকারি কলেজের প্যাডে নোটিশ জারি করে ঘুষের টাকা সংগ্রহ করলেন অধ্যক্ষ অস্থায়ী পশুর হাটের টাকা ভাগাভাগি নিয়ে প্রবাসী আকবর খান ও দাদশী চেয়ারম্যানের মধ্যে সংঘর্ষ, আহত ৭ নতুন ঘর পেল অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত সোহরাব শেখ মাটি খুঁড়তেই বেরিয়ে এলো ৪৮ ভরি স্বর্ণ মুন্নু মেডিকেলে বিলের জন্য আটকে রাখল শিশু রোগীকে, অতঃপর মৃত্যু মাজারের সামনের অবৈধ ভাবে বসতবাড়ি করার পায়তারা, এলাকাবাসীর বাঁধা 

গোয়ালন্দে ভিডব্লিউবি উপকারভোগীদের মাঝে কার্ড বিতরণ

ষ্টাফ রিপোর্টার | রাজবাড়ী টেলিগ্রাফ / ১৮৮ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : সোমবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২৩

0Shares

রাজবাড়ীর গোয়ালন্দে মহিলা অধিদপ্তরের আওতাধীন ২০২৩-২৪ ভিডব্লিউবি চক্রের উপকারভোগীদের মাঝে উজানচর ইউপিতে কার্ড বিতরণ করা হয়েছে।

সোমবার (২৭ ফেব্রুয়ারি) বেলা ১২ টার দিকে উজানচর ইউনিয়ন পরিষদ চত্বরে ৫৮৪ জন নারীদের মাঝে ভিডব্লিউবি কার্ড বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আশরাফুর রহমান, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা ছালমা বেগম, উজানচর ইউপির চেয়ারম্যান গোলজার হোসেন মির্ধা, ইউপি সচিব ইব্রাহিম সরদার, ইউপি সদস্যবৃন্দ ও উপকারভোগীরা।

জানাগেছে, মহিলা অধিদপ্তরের আওতাধীন ২০২৩-২৪ ভিডব্লিউবি চক্রের নতুন উপকারভোগীদের প্রতি মাসে ২২০ টাকা করে স্ব-স্ব হিসাব নম্বরে জমা রেখে প্রতি জনকে ৩০ কেজির এক বস্তা চাল প্রদান করা হবে। উক্ত উপকারভোগীরা ২ বছর পর তাদের সঞ্চয় হিসাবের টাকা ফেরত পাবেন।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg