শিরোনাম
গোয়ালন্দে হেরোইনসহ মাদক কারবারি আটক গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে সঞ্চারণ সিরাত প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত কৃষককে অফিস থেকে বের করে দেওয়া সেই দুই কর্মকর্তাকে বদলি কখনো ম্যাজিস্ট্রেট, কখনো মেজর পরিচয়ে প্রতারণা করতেন মুক্তা পারভিন প্রেম করে বিয়ে, স্বামীর হাতেই মৃত্যু  ঈদ উপলক্ষে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ১৫ টি ফেরি ও ২২ টি লঞ্চ চলাচল করবে শাশুড়ীকে হত্যার দায়ে পুত্রবধূ ও পরকীয়া প্রেমিকের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড

গোয়ালন্দে ১৮ মামলার পলাতক আসামি গ্রেফতার

ষ্টাফ রিপোর্টার | রাজবাড়ী টেলিগ্রাফ / ১৯৭ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২৩

0Shares

রাজবাড়ী জেলার গোয়ালন্দ ঘাট থানা পুলিশের বিশেষ অভিযানে ১৮টি মামলা ও ২টি মামলার পরোয়ানা ভুক্ত পলাতক আসামি আরমান ওরফে রনিকে গ্রেফতার করেছে পুলিশ। রনি রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার উত্তর দৌলতদিয়া হোসেন মন্ডল পাড়ার সুলতান ড্রাইভারের ছেলে।

বুধবার (২৩শ ফেব্রুয়ারি) রাতে উপজেলার বিভিন্ন স্থানে তল্লাশি চালিয়ে না পেয়ে। ফরিদপুর কোতয়ালী থানা এলাকা হতে তাকে গ্রেফতার করা হয়।

আসামী আরমান ওরফে রনি এর বিরুদ্ধে ডাকাতি প্রস্তুতি মামলা ০৮ টি, দস্যুতা মামলা ০২ টি,অস্ত্র মামলা ০১ টি, মাদক মামলা ০২টি,নাঃ ও শি মামলা ০২টি,অন্যন্য মামলা ০৩ টি সহ সর্বমোট ১৮ টি মামলা রয়েছে।

গোয়ালন্দঘাট থানার ওসি স্বপন কুমার মজুমদার বলেন, এসআই মোঃ আশরাফুল ইসলাম এর নেতৃত্বে একটি চৌকস টিম অভিযান পরিচালনা করে গোয়ালন্দঘাট থানার মামলা একাধিক মামলার আসামী আরমান ওরফে রনিকে গ্রেফতার করে। পরে তাকে রাজবাড়ীর বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg