শিরোনাম
গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান রাজবাড়ীতে শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি বিতরণ অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ গোয়ালন্দে অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ এমপি কন্যা চৈতীর উদ্যোগে জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রাজবাড়ী সার্কেল আয়োজিত ইসলামিক কুইজ প্রতিযোগিতা ২০২১ করোনা ভাইরাস থেকে পরিত্রাণের জন্য রাজবাড়ী সার্কেলের বিশেষ দোয়া মাহফিল গোয়ালন্দে প্রধানমন্ত্রীর ঈদ উপহার নতুন পোশাক পেল সুবিধাবঞ্চিত শিশুরা দৌলতদিয়ায় হেরোইনসহ ৩ জন আটক রাজবাড়ী জেলা প্রশাসনের উদ্যোগে ভ্রাম্যমান আদালতে ব্যবসায়ীসহ ৫জনকে অর্থ জরিমানা পশ্চিম আকাশে চাঁদ দেখা গিয়াছে, আগামীকাল থেকে রোজা শুরু 

টাঙ্গাইলে একই পরিবারের চারজনকে গলাকেটে হত্যা

রাজবাড়ী টেলিগ্রাফ ডেস্ক / ৭৪ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শুক্রবার, ১৭ জুলাই, ২০২০

0Shares

টাঙ্গাইলের মধুপুর উপজেলার মাষ্টার পাড়ার একটি বাসায় একই পরিবারের ৪ জনের লাশ উদ্ধার করা হয়েছে। ওই বাড়িটি এখন পুলিশ ঘিরে রেখেছে। শুক্রবার সকালে পৌর এলাকার উত্তরা আবাসিক এলাকা থেকে লাশগুলো উদ্ধার করা হয়।

নিহতরা হলেন- ভ্যানরিকশা ব্যবসায়ী গণি মিয়া (৪৫), তার স্ত্রী কাজিরন ওরফে বুচি (৩৮), ছেলে তাজেল (১৭) ও মেয়ে সাদিয়া (৮)।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত দুদিন ধরে বাড়িটি তালাবদ্ধ ছিল। আজ ভোরে গণি মিয়ার শাশুড়ি এসে বাইরে থেকে তালা লাগানো দেখে ডাকাডাকি করেন। সাড়াশব্দ না পেয়ে এলাকাবাসীল সহায়তায় তালা ভেঙে ভেতরে গিয়ে ৪ জনের লাশ পড়ে থাকতে দেখা যায়।

জেলার পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় জানান, শুক্রবার সকাল ৯টার দিকে উপজেলা শহরের পল্লী বিদ্যুৎ রোড এলাকার মাস্টার পাড়ার ওই বাড়িতে লাশ পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেয়। “সেখানে একটি কুড়াল পাওয়া গেছে। হত্যাকাণ্ডে সেটি ব্যবহার করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে।”

টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার শফিকুল ইসলাম জানান, নিহত ৪ জনের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। কারা, কী কারণে তাদের হত্যা করেছে তা খতিয়ে দেখা হচ্ছে। লাশগুলো থেকে দুর্গন্ধ বের হওয়ায় কয়েকদিন আগে তাদের হত্যা করা হয়েছে বলেও ধারণা করছে পুলিশ।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg