বারুগ্রাম আবাস‌নের শিশুদের পাশে সার্কেল ফাউন্ডেশন

সুজন বিষ্ণু | নিজস্ব প্রতিবেদক / ৪০২ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শনিবার, ৮ আগস্ট, ২০২০
সার্কেল ফাউন্ডেশন
শিশুদের পাশে সার্কেল ফাউন্ডেশন

সংবাদটি শেয়ার করুন
  • 925
    Shares

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের বারুগ্রাম আবাসন প্রকল্পে বসবাসরত পরিবারগুলোর শিশুদের মাঝে বিস্কুট, জুস, ভি‌টা‌মিন সি ট্যাবলেট ইত্যা‌দি বিতরণ করেছে সার্কেল ফাউন্ডেশন। আজ শনিবার (৮ আগষ্ট) ২০২০ দুপুরে এই বিতরণ কার্যক্রম পরিচালনা করা হয়। ৫০ এর অধিক শিশুদের মাঝে খাবার গুলো দেওয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন সার্কেল ফাউন্ডেশনের সভাপতি- মো: শামসুজ্জামান (শামস্ সোহাগ) ও সাংগঠনিক সম্পাদক- জুবায়েদ হাসান রাকিব। এছাড়া ছিলেন, নাজমুজ্জামান মুকুল, সাকিব, দিপ্ত, অংঙ্কন । সার্কেল ফাউন্ডেশনের সভাপতি বলেন, “শিশুর মু‌খের হা‌সি পৃ‌থিবীর সব থে‌কে দা‌মি। সুতরাং দুস্থ শিশু‌দের মু‌খে হা‌সি ফোটা‌তে সা‌র্কেল ফাউন্ডেশন কাজ কর‌তে চায় নিয়‌মিত। আমরা ফাউন্ডেশ‌নের সামর্থ্য অনুযায়ী কাজ কর‌ছি। ভ‌বিষ্য‌তে বড় প‌রিসরে কাজ করার প্রত্যাশা রাখ‌ছি। সামর্থ্য অনুযায়ী সা‌র্কেল ফাউ‌ন্ডেশন নিয়মিতই মান‌বিক কা‌জে অংশগ্রহণ ক‌রে যা‌চ্ছে। পৃথিবীর যেকোন প্রান্ত থেকে আপনিও চাইলে সার্কেল ফাউন্ডেশনের মাধ্যমে মানবতার সেবায় অংশগ্রহণ কর‌তে পারেন।

শিশু

উল্লেখ্য, শিক্ষা, সেবা, সচেতনতার ব্রত নিয়ে, পথ চলছে মানবিক ও স্বেচ্ছাসেবী এই প্রতিষ্ঠানটি। রাজবাড়ী জেলাতে অনেক অসহায় অনেক পরিবারের পাশে দাঁড়িয়েছে সার্কেল ফাউন্ডেশন। বানভাসি মানুষের পাশে শুকনো খাবার সহ বিভিন্ন ঔষধ প্রদান করেছেন, বৃক্ষরোপণ অভিযান সহ মেধাবী ছাত্র-ছাত্রীদের মাঝে উপহার এবং রিক্সা চালক ও ভ্যান চালকদের মাঝে প্লাস্টিক রেইন কোট বিতরণ করেছে।

সার্কেল ফাউন্ডেশন রাজবাড়ী

Facebook Comments


এ জাতীয় আরো খবর