শিরোনাম
গোয়ালন্দে হেরোইনসহ মাদক কারবারি আটক গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে সঞ্চারণ সিরাত প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত কৃষককে অফিস থেকে বের করে দেওয়া সেই দুই কর্মকর্তাকে বদলি কখনো ম্যাজিস্ট্রেট, কখনো মেজর পরিচয়ে প্রতারণা করতেন মুক্তা পারভিন প্রেম করে বিয়ে, স্বামীর হাতেই মৃত্যু  ঈদ উপলক্ষে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ১৫ টি ফেরি ও ২২ টি লঞ্চ চলাচল করবে শাশুড়ীকে হত্যার দায়ে পুত্রবধূ ও পরকীয়া প্রেমিকের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড

তিলে তিলে গড়া স্বপ্ন নিমেষেই ছাই

ষ্টাফ রিপোর্টার | রাজবাড়ী টেলিগ্রাফ / ১৯৮ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বুধবার, ৪ জানুয়ারী, ২০২৩

0Shares

গোয়ালন্দ রাজবাড়ী প্রতিনিধি।

রাজবাড়ীর গোয়ালন্দে দৌলতদিয়া ৯নং ওয়ার্ডে ছমির মৃধার পাড়ায় আব্দুর রহিম মীর (বয়াতি) এর তিলে তিলে গড়া স্বপ্ন নিমেষই ছাই হয়ে গেছে। গতকাল তাঁর লেয়ারমুরগী খামারে আগুনে পুড়েছে ৬৩০০টি মুরগির বাচ্চাসহ ঘর।

বুধবার (৪জানুয়ারি) রাত অনুমানিক ১ ঘটিকার সময় এ ঘটনা ঘটে।

ক্ষতিগ্রহস্ত পরিবারের পক্ষে থেকে জানান, অতিরিক্ত শীতের কারণে লেয়ার মুরগী খামারে প্রচুর পরিমাণ তাপের বৃদ্ধি জন্য বিভিন্ন প্রকারের বৈদ্যুতিক লাইট ব্যাবহার করা হয়। ধারণা করা হচ্ছে বিদ্যুৎশর্ট থেকেই আগুনের সুত্রপাত হয়েছে। এবং পাশের গ্রামের মো. মুজাই শেখ নামের এক ব্যাক্তি বাহিরে বের হয়ে দেখেন। আগুন ঝলমলে জ্বলছে।এই অবস্থা দেখে চিৎকার দিলে। তাৎক্ষনিকভাবে এলাবাসী আগুন নিয়ন্ত্রণ করার চেষ্টা ও ফায়ার সার্ভিস কে জানান।

ফায়ার সার্ভিস কর্মকর্তা মোকলেছুর রহমান বলেন, ইলেক্ট্রনিক সটসার্কিট থেকে আগুনের উৎপত্তি ঘটে। খামারে মুরগী বাচ্চার তাপ নিয়ন্ত্রণ জন্য ধনের তুস ব্যাবহার করায়। ধনের কারনে আগুন অল্প সময়ের মধ্যে পুরো খামার ছেয়ে যায়। খবর পেয়ে আমরা খুব দ্রুত আগুন নিয়ন্ত্রণ করতে সক্ষম হই।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg