খন্দকার লাইব্রেরী রাজবাড়ী
শিরোনাম
স্বাস্থ্যের সাবেক ডিজির গাড়ি চালকের ঢাকায় ২৪টি ফ্ল্যাট, ৩টি বাড়ি রাজবাড়ীতে ট্রেনে কাটা পড়ে নারীর মৃত্যু শীতে করোনা পরিস্থিতি আরও খারাপ হতে পারে: প্রধানমন্ত্রী গোয়ালন্দ দৌলতদিয়াতে মাদক সহ ৩ জন গ্রেপ্তার এবং মোবাইল কোর্টে তিন মাসের সাজা হরিণের মাংস সহ একজনকে আটক করেছে পুলিশ ছাতকে দূর্গা পূজা কমিটির সাথে পূজা উদযাপন পরিষদের মতবিনিময় সভা রাজধানীর বনানীতে আগুন, নিয়ন্ত্রণে ৮ ইউনিট রাজবাড়ীতে নতুন করে ২০ জন করোনা আক্রান্ত , মোট মৃত্যু ২৪ জন গোয়ালন্দ সহ একশ’ উপজেলায় নির্মিত হবে সাংস্কৃতিক কেন্দ্র ‘মানবিক রাজবাড়ী’ ও ‘মানবিক ফরিদপুর’ নামক স্বেচ্ছাসেবী সংগঠনের মতবিনিময় সভা অনুষ্ঠিত

রাজবাড়ী সার্কেল ও LBDA এর যৌথ আয়োজনে বিনামূল্যে ব্লাড গ্রুপিং ক্যাম্প

সুজন বিষ্ণু | নিজস্ব প্রতিবেদক / ১৬৪ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শনিবার, ৮ আগস্ট, ২০২০
Local Blood Donar Association

সংবাদটি শেয়ার করুন
  • 443
    Shares

শনিবার (৮ আগষ্ট) ২০২০ দুপুরে বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের বারুগ্রাম আবাসন প্রকল্পে রাজবাড়ী সার্কেল  ও LBDA (Local Blood Donar Association) এর যৌথ আয়োজনে ফ্রী মেডিকেল ও ব্লাড গ্রুপিং ক্যাম্প করা হয়।

ক্যাম্পেইনে উপস্থিত ছিলেন বালিয়াকান্দি স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা বিদ্যুৎ কুন্ডু (SACMO), রফিকুল ইসলাম রানা (CHCP)। তারা উপস্থিত সবার মাঝে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধের বিভিন্ন পরামর্শ দেন। বাইরে গেলে অবশ্যই মাস্ক ব্যবহার করা, সাবান দিয়ে হাত ধোয়া এবং কিভাবে হাত ধুতে হবে তা বলে দেন এবং বিভিন্ন ধরনের স্বাস্থ্য পরামর্শ দেন।

এসময় উপস্থিত ছিলেন, রাজবাড়ী সার্কেল অনলাইন প্লাটফর্মের ফাউন্ডার মো: শামসুজ্জামান (শামস্ সোহাগ) এবং এডমিন জুবায়েদ হাসান রাকিব। আরও ছিলেন, নাজমুজ্জামান মুকুল, রাজবাড়ী সার্কেল এডিটর সাকিব ও প্রতিনিধি দিপ্ত ও অঙ্কন।

Local Blood Donar Association

আরও উপস্থিত ছিলেন LBDA এর প্রতিষ্ঠাতা সভাপতি সৈয়দ আহমেদ, মহিদুল ইসলাম (সহ সভাপতি), আদিবা জামান দিশা (যুগ্ন সম্পাদক), শাহরীমা আফরোজা শ্রাবণী (দপ্তর সম্পাদক)। তারা বলেন

“একটি জীবন, একটি জাতি, রক্তই হোক আত্মার স্মৃতি ”

এই স্লোগানকে সামনে রেখে রক্ত দিয়ে মানুষকে সহযোগীতা করতে ২০১৫ থেকে সংগঠনটির পথচলা শুরু হয়। ইতিমধ্যে রক্তের প্রয়োজনে অনেকেই আমাদের কাছে আসছেন এবং আমরা বিনামূল্যে রক্ত দিয়ে তাদের সহযোগীতা করছি। তাছাড়া সকল সদস্যদের প্রচেষ্টায় বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় অব্যহত রয়েছে। যে কোন সময় রক্তের প্রয়োজন হলে আমাদের সাথে যোগাযোগ করতে পারেন।

Facebook Comments


এ জাতীয় আরো খবর