শিরোনাম
গোয়ালন্দে হেরোইনসহ মাদক কারবারি আটক গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে সঞ্চারণ সিরাত প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত কৃষককে অফিস থেকে বের করে দেওয়া সেই দুই কর্মকর্তাকে বদলি কখনো ম্যাজিস্ট্রেট, কখনো মেজর পরিচয়ে প্রতারণা করতেন মুক্তা পারভিন প্রেম করে বিয়ে, স্বামীর হাতেই মৃত্যু  ঈদ উপলক্ষে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ১৫ টি ফেরি ও ২২ টি লঞ্চ চলাচল করবে শাশুড়ীকে হত্যার দায়ে পুত্রবধূ ও পরকীয়া প্রেমিকের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড

গোয়ালন্দে পানিতে ডুবে নির্মাণ শ্রমিকের মৃত্যু

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ১৯৮ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শুক্রবার, ১৮ নভেম্বর, ২০২২

0Shares

রাজবাড়ীর গোয়ালন্দে শুক্রবার দুপুরে গোসল করতে নেমে হেলাল মন্ডল (৫৫) নামে এক নির্মান শ্রমিক সদস্যের মৃত্যু হয়েছে। সে গোয়ালন্দ পৌরসভার ১নং ওয়ার্ড হাউলি কেউিল ওলিমদ্দিন সরদার পাড়ার মৃত গোলজার মন্ডলের ছেলে। তিনি গোয়ালন্দ উপজেলা নির্মান শ্রমিক ইউনিয়নের সদস্য ছিলেন।

এ ছাড়া তিনি কিছুদিন মালেশিয়া প্রবাসীও ছিলেন। এরপর তিনি বাড়িতে এসে প্রায় এক বছর যাবত মানুষিক রোগে ভূগছিলেন।

তার পারিবারিক ও স্থানীয় সূত্র জানায়, মানুষিক রোগের চিকিৎসা চলাকালিন অবস্থায় ঘটনার দিন সকাল ১১ টার দিকে সে স্থানীয় আড়িয়ার গাং রেলের ব্রীজের গাডারে গোসল করতে নামে। দীর্ঘক্ষন তাকে না উঠতে দেখে স্থানীয়রা পানিতে নেমে খোঁজাখুজি করে কচুরিপানার নীচ থেকে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg