শিরোনাম
রাজবাড়ীতে নতুন করে ৩ জন করোনা আক্রান্ত , মোট মৃত্যু ২৪ জন ফ্রান্সে মহানবি হযরত মুহাম্মদ (স.)এর ব্যঙ্গ চিত্র প্রকাশের প্রতিবাদে রাজবাড়ীতে বিক্ষোভ মিছিল পাংশায় পদ্মা নদীতে জেলের জালে ধরা পড়ল ১৭ কেজি ওজনের বাগাড় মাছ মার্কিন নির্বাচনে আগাম ভোট দিয়েছেন ৮ কোটির বেশি মানুষ রাজবাড়ী – ভাঙ্গা রুটে মধুমতি এক্সপ্রেস আজ থেকে চলাচল শুরু আজ পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) সর্বাধিক অনলাইন ক্লাস গ্রহণ করায় রাজবাড়ীতে দশ জন শিক্ষককে সন্মাননা স্মারক প্রদান ফ্রান্সে মোহাম্মদ সা. এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে রাজবাড়ীতে বিক্ষোভ সমাবেশ ফ্রান্সে ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে গোয়ালন্দে বিক্ষোভ সমাবেশ রাজবাড়ীতে কোর্ট হাজতে আসামীর আত্মহত্যা

সড়ক দুর্ঘটনায় থেমে গেলো নতুন জীবনের স্বপ্ন

নিজস্ব প্রতিবেদক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৩৯৯ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শনিবার, ৮ আগস্ট, ২০২০

সংবাদটি শেয়ার করুন
  • 375
    Shares

মাত্র পাঁচ দিন আগে মেহেদীর রঙে রাঙায়িত হয়ে নতুন জীবনের পথ চলা শুরু করেছিলেন আলাউদ্দিন শেখ। কিন্তু মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় শিকার হয়ে থেমে গেলো নতুন জীবনের পথ চলা। আজ সকালে কালুখালী উপজেলার দামুকদিয়া গ্রামের বাড়ি থেকে কর্মস্থল ব্রাহ্মণবাড়িয়ার উদ্দেশ্য মোটর সাইকেল যোগে যাত্রা করেন পথে সড়ক দুর্ঘটনায় শিকার হয়ে নিহত হোন।

আজ আনুমানিক সকাল সাড়ে দশটার দিকে ঢাকা- আরিচা মহাসড়কের কচমচ নামক এলাকায় পেছন দিক থেকে বাস এসে মোটর সাইকেলটিকে চাপা দেয়। ঘটনাস্থলেই নিহত হোন রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার দামুকদিয়া গ্রামের মো. আমিন শেখের ছেলে আলাউদ্দিন শেখ (২৮)। আলাউদ্দিন শেখ একটি প্রাইভেট কোম্পানিতে চাকরি করতেন।

বিষয়টি নিশ্চিত করে ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা বলেন লাশ উদ্ধার করা হয়েছে। পরিবারের কাছে লাশটি হস্তান্তরের চেষ্টা চলছে। মোটরসাইকেলটিকে ধাক্কা দেওয়া ঘাতক বাসটি আটকের চেষ্টা চলছে।
আসাদুজ্জামান নূর ।। রাজবাড়ী

Facebook Comments


এ জাতীয় আরো খবর