শিরোনাম
মানিকগঞ্জ জেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন: সভাপতি আমিনুল, সম্পাদক নুরুজ্জামান গোয়ালন্দে ৪ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক কাজী ছালামের বিরুদ্ধে বাল্যবিয়ে পড়ানোসহ নানা অভিযোগ গোয়ালন্দে পানিতে ডুবে নির্মাণ শ্রমিকের মৃত্যু গোয়ালন্দে বিদেশে পাঠানোর প্রলোভনে বাগানে নিয়ে এক নারীকে গণধর্ষনের অভিযোগ কৃষকের বাড়ি নির্মাণে আ.লীগ নেতার চাঁদা দাবি, থানায় অভিযোগ ছাত্রীদের উত্ত্যক্তের প্রতিবাদ করায় শিক্ষককে পেটালো সাবেক ২ ছাত্র গোয়ালন্দে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে যুবককে কোদাল দিয়ে কুপিয়ে হত্যা বাড়ছে ভাসমান ভিক্ষুকের সংখ্যা এক ঘন্টার প্রতীকী ইউএনও হলেন ফারজানা আক্তার

রাজবাড়ীতে ছিনতাই হওয়া ১০ লক্ষ টাকা উদ্ধার আটক-১

ষ্টাফ রিপোর্টার | রাজবাড়ী টেলিগ্রাফ / ৬৮ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ২৭ অক্টোবর, ২০২২

0Shares

স্টাফ রিপোর্টার,

রাজবাড়ীর পাংশায় মোবাইল ব্যাংকিং নগদের ছিনতাই হওয়া ১০ লক্ষ টাকাসহ ১ জনকে গ্রেপ্তার করেছে পাংশা মডেল থানা পুলিশ। এসময় ছিনতাইয়ের কাজে ব্যবহৃত লাল রংয়ের একটি (Apache) মোটরসাইকেল উদ্ধার করা হয়।
বৃহস্পতিবার (২৭ অক্টোবর) সকাল ৯টায় পাংশা থানায় এক প্রেস ব্রিফিংয়ে সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোহাম্মদ মাসুদুর রহমান।
আটকৃত হলেন- পাংশা পৌর এলাকার নারায়ণপুর গ্রামের মো. আজিজুল মন্ডলের ছেলে খালিদ বিন ওয়ালিদ।
গত ১৬ অক্টোবর নগদ কোম্পানির ম্যানেজার দুলাল চক্রবর্তী ব্যাংক হতে ২৪ লক্ষ টাকা উত্তোলন করে ১৪ লক্ষ টাকা রাজবাড়ী শহরের নগদের একটি শাখায় জমা দিয়ে বাকি ১০ লক্ষ টাকা নিয়ে পাংশার উদ্দেশ্য রওনা করে পাংশা কলেজ মোড় নামক স্থানে পৌঁছালে রাজবাড়ী থেকে তার পিছু নেওয়া ছিনতাইকারীরা মোটরসাইকেল যোগে এসে ম্যানেজার দুলাল চক্রবর্তীর মোটরসাইকেল গতি রোধ করে পরে তার কাছে থাকা একটি স্কুল ব্যাগ ভর্তি ১০লক্ষ টাকা ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে এবং তাকে আহত করে।
একজন মাইক্রো ড্রাইভার ছিনতাইকারী ছিনতাইকারী বলে চেঁচামেচি করতে থাকে এ সময় আশেপাশের লোকজন এগিয়ে আসে এবং ঘটনার অদূরে থাকা কর্মরত পুলিশ ছুটে আসেলে ছিনতাইকারীরা পালিয়ে যায়। পুলিশ ঘটনার স্থান হতে ১০ লক্ষ টাকা উদ্ধার করে ও আহত ম্যানেজারকে পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
পাংশা মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মাসুদুর রহমান বলেন, এটি একটি চক্র। বাকিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।
Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg