শিরোনাম
মানিকগঞ্জ জেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন: সভাপতি আমিনুল, সম্পাদক নুরুজ্জামান গোয়ালন্দে ৪ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক কাজী ছালামের বিরুদ্ধে বাল্যবিয়ে পড়ানোসহ নানা অভিযোগ গোয়ালন্দে পানিতে ডুবে নির্মাণ শ্রমিকের মৃত্যু গোয়ালন্দে বিদেশে পাঠানোর প্রলোভনে বাগানে নিয়ে এক নারীকে গণধর্ষনের অভিযোগ কৃষকের বাড়ি নির্মাণে আ.লীগ নেতার চাঁদা দাবি, থানায় অভিযোগ ছাত্রীদের উত্ত্যক্তের প্রতিবাদ করায় শিক্ষককে পেটালো সাবেক ২ ছাত্র গোয়ালন্দে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে যুবককে কোদাল দিয়ে কুপিয়ে হত্যা বাড়ছে ভাসমান ভিক্ষুকের সংখ্যা এক ঘন্টার প্রতীকী ইউএনও হলেন ফারজানা আক্তার

রাজবাড়িতে ডাকাতির প্রস্তুতিকালে গ্রেপ্তার-৫

ষ্টাফ রিপোর্টার | রাজবাড়ী টেলিগ্রাফ / ২০৩ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ২৭ অক্টোবর, ২০২২

0Shares

স্টাফ রিপোর্টার,

রাজবাড়ীতে ডাকাতির প্রস্তুতিকালে যাবজ্জীবন কারাদণ্ডপ্রাপ্ত আসামিসহ পাঁচ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ১টি বিদেশি পিস্তল, ৯ রাউন্ড গুলি, ২টি ম্যাগাজিন, শর্টগানের ১টি কার্তুজ ও ৮টি ধারালো অস্ত্র উদ্ধার করা হয়।
বুধবার (২৬ অক্টোবর) সকাল সাড়ে ১১টায় রাজবাড়ি জেলা পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান সংবাদ সম্মেলনে এ তথ্যটি জানান।
গ্রেপ্তারকৃতরা হলেন, রাজবাড়ী সদর থানাধীন বিনোদপুর গ্রামের মৃত ফরহাদ মন্ডলের ছেলে আরিফ মন্ডল (২৯), সজ্জনকান্দা গ্রামের মো. রাজ্জাক উদ্দীন বিশ্বাসের ছেলে যাবজ্জীবন কারাদণ্ডপ্রাপ্ত রাহাত বিশ্বাস ওরফে পিয়াল (২৬), আলাদিপুর গ্রামের কুব্বাদুল ইসলামের ছেলে আশরাফুল ইসলাম (২৫), সজ্জনকান্দা গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে মো. রমজান আলী (২৪), আলাদিপুর গ্রামের ইকবাল শেখের ছেলে মো. আলীম শেখ (২৩)।
গতকাল (২৫ অক্টোবর) রাজবাড়ী সদর থানার অফিসার ইনচার্জ, মোহাম্মদ শাহাদাত হোসেন এর নেতৃত্বে থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে খানখানাপুর সরদার পাড়া গ্রামস্থ জনৈক মো. খলিল শেখের বসত বাড়ির উত্তর দুয়ারী টিনের বেড়ার দোচালা টিনের ঘরের ভিতরে ডাকাতির প্রস্তুতি গ্রহন করার উদ্দেশ্যে সমবেত হওয়ার সময় তাদেরকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১টি বিদেশি পিস্তল, ২টি ম্যাগাজিন, ৯ রাউন্ড গুলি, শর্টগানের ১টি কার্তুজ ও সাতটি ধারালো অস্ত্র উদ্ধার করা হয়।
এ ব্যাপারে রাজবাড়ী সদর থানায় আসামিদের বিরুদ্ধে অস্ত্র ও ডাকাতির মামলা রুজু করে তাদেরকে রাজবাড়ীর বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।
Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg