শিরোনাম
মানিকগঞ্জ জেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন: সভাপতি আমিনুল, সম্পাদক নুরুজ্জামান গোয়ালন্দে ৪ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক কাজী ছালামের বিরুদ্ধে বাল্যবিয়ে পড়ানোসহ নানা অভিযোগ গোয়ালন্দে পানিতে ডুবে নির্মাণ শ্রমিকের মৃত্যু গোয়ালন্দে বিদেশে পাঠানোর প্রলোভনে বাগানে নিয়ে এক নারীকে গণধর্ষনের অভিযোগ কৃষকের বাড়ি নির্মাণে আ.লীগ নেতার চাঁদা দাবি, থানায় অভিযোগ ছাত্রীদের উত্ত্যক্তের প্রতিবাদ করায় শিক্ষককে পেটালো সাবেক ২ ছাত্র গোয়ালন্দে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে যুবককে কোদাল দিয়ে কুপিয়ে হত্যা বাড়ছে ভাসমান ভিক্ষুকের সংখ্যা এক ঘন্টার প্রতীকী ইউএনও হলেন ফারজানা আক্তার

গোয়ালন্দে তৃতীয় শ্রেণীর স্কুল ছাত্রী ধর্ষণ, অভিযুক্ত গ্রেপ্তার

ষ্টাফ রিপোর্টার | রাজবাড়ী টেলিগ্রাফ / ৬৬৪ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বুধবার, ২৬ অক্টোবর, ২০২২

0Shares

স্টাফ রিপোর্টার,

রাজবাড়ীর গোয়ালন্দে তৃতীয় শ্রেণীর (১০) এক স্কুল ছাত্রী ধর্ষণের অভিযোগে সিরাজ খাঁ (৬০) নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (২৬ অক্টোবর) দুপুরে এ তথ্য নিশ্চিত করেন গোয়ালন্দঘাট থানা পুলিশ।

গ্রেপ্তার সিরাজ খাঁ (৬০) উপজেলার চর দৌলতদিয়া তেছের মাতুব্বর পাড়ার আব্দুল খাঁর ছেলে।

মামলার এজাহারের মাধ্যমে স্কুল ছাত্রীর বাবা জানান, তার মেয়ে চর দৌলতদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ৩য় শ্রেণীতে পড়ালেখা করে। অভিযুক্ত সিরাজ খাঁর কাজ থেকে খাওয়ার জন্য তার স্ত্রী ও মেয়ে রোজ হাফ লিটার করে দুধ নেয়। তারা একেক দিন একেক জন তার বাড়ী থেকে দুধ আনতে যায়। গত ১৯ তারিখ বিকাল ৩টার দিকে তার মেয়ে সিরাজ খাঁর বাড়ীতে দুধ আনতে গেলে বাড়ীতে কেউ না থাকায় সিরাজ খাঁ তার মেয়েকে বসত ঘরের মধ্যে নিয়ে ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক ধর্ষণ করে।

পরবর্তীতে সিরাজ খাঁ তার মেয়েকে ভয়ভীতি দেখিয়ে বাড়ীতে পাঠিয়ে দেয়। মেয়ে বাড়ীতে এসে ভয়ে কাউকে কিছু বলে নাই। পরে মেয়ের শারিরিক ভাবে অসুস্থ হয়ে পড়লে গত ২৩ তারিখ বিকেলে তারা মেয়ের নিকট থেকে ঘটনার বিষয়ে বিস্তারিত শুনে। গত ২৪তারিখ তার মেয়ে বেশি অসুস্থ হয়ে পড়লে তাকে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে।

এ বিষয়ে গোয়ালন্দঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার বলেন, এ ঘটনায় ভিকটিমের বাবার অভিযোগের ভিত্তিতে থানায় মামলা হয়। পরে তাকে অভিযান চালিয়ে গ্রেপ্তার করে বুধবার দুপুরে রাজবাড়ীর বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg