শিরোনাম
মানিকগঞ্জ জেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন: সভাপতি আমিনুল, সম্পাদক নুরুজ্জামান গোয়ালন্দে ৪ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক কাজী ছালামের বিরুদ্ধে বাল্যবিয়ে পড়ানোসহ নানা অভিযোগ গোয়ালন্দে পানিতে ডুবে নির্মাণ শ্রমিকের মৃত্যু গোয়ালন্দে বিদেশে পাঠানোর প্রলোভনে বাগানে নিয়ে এক নারীকে গণধর্ষনের অভিযোগ কৃষকের বাড়ি নির্মাণে আ.লীগ নেতার চাঁদা দাবি, থানায় অভিযোগ ছাত্রীদের উত্ত্যক্তের প্রতিবাদ করায় শিক্ষককে পেটালো সাবেক ২ ছাত্র গোয়ালন্দে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে যুবককে কোদাল দিয়ে কুপিয়ে হত্যা বাড়ছে ভাসমান ভিক্ষুকের সংখ্যা এক ঘন্টার প্রতীকী ইউএনও হলেন ফারজানা আক্তার

গোয়ালন্দে বসতবাড়িতে অগ্নিকান্ডে শিশু ও বৃদ্ধা নিহত

ষ্টাফ রিপোর্টার | রাজবাড়ী টেলিগ্রাফ / ৪৯ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : সোমবার, ১৭ অক্টোবর, ২০২২

0Shares

স্টাফ রিপোর্টার,

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউপির ৮নং ওয়ার্ড এলাকায় বসতবাড়িতে অগ্নিকান্ডের ঘটনায় দগ্ধ হয়ে একই পরিবারের দুই জন নিহত হয়েছে।

রবিবার (১৬ অক্টোবর) রাত সাড়ে ৯টার দিকে উপজেলার দৌলতদিয়া ইউপির ৮নং ওয়ার্ড আনছার বেপারীর পাড়া গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, দৌলতদিয়া ইউপির ৮নং ওয়ার্ড আনছার বেপারীর পাড়া গ্রামের মো. রমজান মোল্লার মেয়ে তাসমিয়া (০৯) ও তার দাদী বড় বিবি (৯০)।

স্থানীয় লোকজনের সঙ্গে কথা বলে জানা গেছে, বৃদ্ধার ঘরের মধ্যে থাকা বৈদ্যুতিক ফ্যান থেকে শর্টসার্কিটের মাধ্যমে আগু‌নের সূত্রপাত ঘটে। আগুনে পুড়ে ঘরের মধ্যে থাকা গ্যাস সি‌লিন্ডার বিস্ফোরণ হয়। এ সময় ঘরের মধ্যে শুয়ে থাকা বৃদ্ধা বরু বেগম ও তার নাতির মেয়ে তাস‌মিয়া সহ ঘর পুড়ে যায়।

গোয়ালন্দ ফায়ার সার্ভিস স্টেশনের টিম লিডার সাবেকুল ইসলাম জানান, খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে প্রায় আধা ঘন্টার প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনি। ধারণা করা হচ্ছে, বৈদ্যুতিক শট সার্কিট থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত ঘটেছে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg