শিরোনাম
আইনপ্রণেতা হয়ে নিজেই আইন লঙ্ঘন করলেন এমপি মমতাজ নানা অনিয়ম-দুর্নীতির অভিযোগ গোয়ালন্দ সরকারি হাসপাতালে মসজিদে জমি দান করায় বাবাকে হাতুড়িপেটা করে নির্মমভাবে হত্যা গোয়ালন্দে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজনীতিকে বিদায় জানালেন ছাত্রলীগ নেতা দুধ বিক্রি না করায় কৃষককে পেটালেন আ.লীগ নেতা ঢাকাসহ ১৩ জেলায় ৬০ কিমি বেগে ঝড়বৃষ্টির পূর্বাভাস বিদ্যালয়ের শ্রেণি কক্ষ ভাড়া নিয়ে চলছে ইউনিয়ন পরিষদের কার্যক্রম ! ব্যাহত হচ্ছে স্কুলের পাঠদান। মানিকগঞ্জে পাসপোর্ট করতে এসে দালালসহ রোহিঙ্গা নারী আটক মানিকগঞ্জে হেরোইনসহ ৫ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

করোনায় আক্রান্ত হয়েছেন শিক্ষক নাসরিন আক্তার ইতি

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ২৭৬ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শনিবার, ৮ আগস্ট, ২০২০

0Shares

করোনায় আক্রান্ত হয়েছেন রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দুদুখানপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নাসরিন আক্তার ইতি (৪১)।

তিনি বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক এবং প্রথম আলো গোয়ালন্দ বন্ধুসভার জ্যেষ্ঠ সহ-সভাপতি ও সাবেক সাধারণ সম্পাদক। গত শুক্রবার তিনি করোনা পজিটিভ হিসেবে শনাক্ত হন। বিষয়টি নিশ্চিত করেছে ফরিদপুর স্বাস্থ্য বিভাগ।

নাসরিন আক্তার জানান, ঈদের আগে তাঁর স্বামী পল্লী চিকিৎসক ও রাজবাড়ী জেলা পল্লী বিদ্যুৎ সমিতির পরিচালক মো. কোবাদ হোসেন অসুস্থ্য হয়ে পড়েন। তাঁর শরীরে জ্বর, শর্দিসহ বিভিন্ন উপসর্গ দেখা দেয় এবং ক্রমান্বয়ে বেশি অসুস্থ্য হয়ে পড়ে। অবস্থা অবনতি হওয়ায় তাঁকে ঈদের দুই দিন আগে ২৯ জুলাই ফরিদপুর ডায়াবেটিক হাসপাতালে ভর্তি করা হয়। তাঁকে আইসোলেশনে রেখে চিকিৎসা প্রদান করা হয়। এসময় তিনি স্বামীর পাশে থেকে সার্বক্ষনিক সেবা করে সুস্থ্য করে তোলেন। স্বামী সুস্থ্য হওয়ার পর এবার তিনি নিজেই অসুস্থ্য হয়ে পড়েন। তাঁর জ্বর, শর্দিসহ সহ করোনার উপসর্গ দেখা দেয়।
চিকিৎসকের পরামর্শে ৩ আগষ্ট হাসপাতাল থেকেই করোনার নমুনা প্রদান করে স্বামীকে নিজ বাড়ি গোয়ালন্দের উজানচর ইউনিয়নের দুদুখানপাড়ায় নিয়ে আসেন। গত শুক্রবার (৭ আগষ্ট) তাঁর করোনা পজিটিভ আসে। বর্তমানে তিনি নিজ বাড়িতে অসুস্থ্য স্বামীর সেবা প্রদানের পাশাপাশি নিজেও হোম আইসোলেশনে থেকে চিকিৎসা গ্রহণ করছেন।

নাসরিন আক্তার ২০১০, ২০১৩, ২০১৭ ও ২০১৮ সালে গোয়ালন্দ উপজেলা থেকে শ্রেষ্ঠ প্রাথমিক শিক্ষক নির্বাচিত হন। করোনাকালীন সময়ে সরকারি ত্রাণ কাজে সহযোগিতা প্রদান, নিয়মিত অনলাইনে ক্লাসে পাঠদান এবং বিদ্যালয়ের বিভিন্ন তথ্যাদি শিক্ষা অফিসে প্রদানে তিনি ব্যস্ত থাকেন। বিদ্যালয়ের শিক্ষার্থীদের সাথে মুঠোফোনে যোগাযোগ করে পড়ালেখা সংক্রান্ত সমস্যার সমাধান করেন। তিনি অসুস্থ্য স্বামী ও তাঁর সুস্থ্যতার জন্য সকলের কাছে দোয়া প্রার্থনা করেছেন।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg