শিরোনাম
মানিকগঞ্জ জেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন: সভাপতি আমিনুল, সম্পাদক নুরুজ্জামান গোয়ালন্দে ৪ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক কাজী ছালামের বিরুদ্ধে বাল্যবিয়ে পড়ানোসহ নানা অভিযোগ গোয়ালন্দে পানিতে ডুবে নির্মাণ শ্রমিকের মৃত্যু গোয়ালন্দে বিদেশে পাঠানোর প্রলোভনে বাগানে নিয়ে এক নারীকে গণধর্ষনের অভিযোগ কৃষকের বাড়ি নির্মাণে আ.লীগ নেতার চাঁদা দাবি, থানায় অভিযোগ ছাত্রীদের উত্ত্যক্তের প্রতিবাদ করায় শিক্ষককে পেটালো সাবেক ২ ছাত্র গোয়ালন্দে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে যুবককে কোদাল দিয়ে কুপিয়ে হত্যা বাড়ছে ভাসমান ভিক্ষুকের সংখ্যা এক ঘন্টার প্রতীকী ইউএনও হলেন ফারজানা আক্তার

ফেসবুকে প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তির অভিযোগে রাজবাড়ীতে সমাজসেবী নারী গ্রেপ্তার, জামিন নামঞ্জুর

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ১৩০ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ৬ অক্টোবর, ২০২২

0Shares

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটুক্তিকর পোস্ট দেওয়ার অভিযোগে রাজবাড়ীতে সোনিয়া আক্তার স্মৃতি (৩৫) নামের এক নারীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (০৫ অক্টোবর) দুপুরে সদর থানা পুলিশ তাকে আদালতে প্রেরণ করলে রাজবাড়ীর ১নং আমলী আদালত তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

মঙ্গলবার (o৪ অক্টোবর) দিবাগত রাতে রাজবাড়ী পৌরসভার ৩নং বেড়াডাঙ্গা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত সোনিয়া আক্তার স্মৃতি রাজবাড়ী পৌরসভার ৩নং বেড়াডাঙ্গা এলাকার মো. খোকনের স্ত্রী। তিনি রাজবাড়ী ব্লাড ডোনার্স ক্লাব নামের একটি সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি ও জেলা মহিলা দলের সদস্য।

এজাহার সূত্রে জানা গেছে, গত ৩১ আগস্ট সোনিয়া আক্তার তাঁর নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার একটি বক্তব্যের সমালোচনা করে কটুক্তিকর পোস্ট দেন। ওই ফেসবুক পোস্টের বিষয়ে গত ০৩ অক্টোবর সোমবার সামসুল আরেফিন চৌধুরী নামের স্থানীয় এক আওয়ামী লীগের নেতা রাজবাড়ী সদর থানায় লিখিত অভিযোগ দেন। পরে অভিযোগটি থানায় মামলা হিসেবে রেকর্ড করা হয়।

মো. সামসুল আরেফিন চৌধুরী রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়ন আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক।

এ বিষয়ে রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শাহাদাত হোসেন জানান, গুজব ছড়ানো ও কটূক্তির অভিযোগে স্মৃতি নামে এক নারীকে গ্রেফতার করে রাজবাড়ির বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg