শিরোনাম
মানিকগঞ্জ জেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন: সভাপতি আমিনুল, সম্পাদক নুরুজ্জামান গোয়ালন্দে ৪ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক কাজী ছালামের বিরুদ্ধে বাল্যবিয়ে পড়ানোসহ নানা অভিযোগ গোয়ালন্দে পানিতে ডুবে নির্মাণ শ্রমিকের মৃত্যু গোয়ালন্দে বিদেশে পাঠানোর প্রলোভনে বাগানে নিয়ে এক নারীকে গণধর্ষনের অভিযোগ কৃষকের বাড়ি নির্মাণে আ.লীগ নেতার চাঁদা দাবি, থানায় অভিযোগ ছাত্রীদের উত্ত্যক্তের প্রতিবাদ করায় শিক্ষককে পেটালো সাবেক ২ ছাত্র গোয়ালন্দে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে যুবককে কোদাল দিয়ে কুপিয়ে হত্যা বাড়ছে ভাসমান ভিক্ষুকের সংখ্যা এক ঘন্টার প্রতীকী ইউএনও হলেন ফারজানা আক্তার

ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজনীতিকে বিদায় জানালেন ছাত্রলীগ নেতা

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ১৩৮ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শুক্রবার, ২৩ সেপ্টেম্বর, ২০২২

0Shares

সাইফুল ইসলাম, মানিকগঞ্জ : সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজনীতি থেকে সড়ে দাড়ানোর ঘোষণা দিলেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক স্বপনের ডানহাত হিসেবে পরিচিত কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য ও মানিকগঞ্জ সদর উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এম এ ইরাদ কোরাইশী ইমন।।

শুক্রবার (২৩ সেপ্টেম্বর) রাতে তার ব্যক্তিগত ফেসবুক আইডিতে একটি স্ট্যাটাস দিয়ে এ ঘোষণা দেন তিনি।

ফেসবুক স্ট্যাটাসে তিনি লেখেন- ‘আমার পক্ষে হয়তো আর রাজনীতি করা সম্ভব না।
আমি চেষ্টা করছি সারা টা সময় জাহিদ মালেক এবং শুভ্র ভাইয়ের জন্য কাজ করার।আফছার কাকার নির্দেশ বাস্তবায়ন করার।
আমার জন্য সবাই দোয়া করবেন।
কারো কাছে যদি কোন ভুল করে থাকি বা কাউকে যদি বকা দিয়ে থাকি তার জন্য ক্ষমা চাচ্ছি।
আমি সজ্ঞানে কখনো দলের ক্ষতি হয় এমন কিছু করার চিন্তা করি নি।
বঙ্গবন্ধুর❤️ শেখ হাসিনার ❤️ জাহিদ মালেক এর ক্ষুদ্র কর্মী ইমন আপনাদের কাছ থেকে বিদায় নিচ্ছে 😔
জয় বাংলা
জয় বঙ্গবন্ধু
জয় হোক জাহিদ মালেকের ❤️’

হঠাৎ রাজনীতি থেকে সড়ে দাড়ানোর কারণ জানতে এম এ ইরাদ কোরাইশী ইমনের মুঠোফোনে বার বার ফোন দিলেও তার নাম্বার বন্ধ থাকায় যোগাযোগ করা সম্ভব হয়নি। তবে তার ছোট ভাই জেলা ছাত্রলীগের সভাপতি এম এ সিফাদ কোরাইশী সুমন জানান, ইমন রাগ করে স্ট্যাটাস দিয়েছে। শীঘ্রই সেটা ঠিক হয়ে যাবে। তবে কার সাথে রাগ করে ইমন স্ট্যাটাস দিয়েছে সে ব্যাপারে কিছুই বলতে পারেনি সুমন।

এ বিষয়ে মানিকগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফছার উদ্দিন সরকার বলেন, ইমন হঠাৎ করে রাজনীতি থেকে সড়ে দাড়ালো সেটা আমি জানি না। এ বিষয়ে তার সাথে আমার কোন কথা হয়নি।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg