শিরোনাম
গোয়ালন্দে বিপুল পরিমাণ ফেন্সিডিল ও ইয়াবাসহ আটক ৫ আইনপ্রণেতা হয়ে নিজেই আইন লঙ্ঘন করলেন এমপি মমতাজ নানা অনিয়ম-দুর্নীতির অভিযোগ গোয়ালন্দ সরকারি হাসপাতালে মসজিদে জমি দান করায় বাবাকে হাতুড়িপেটা করে নির্মমভাবে হত্যা গোয়ালন্দে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজনীতিকে বিদায় জানালেন ছাত্রলীগ নেতা দুধ বিক্রি না করায় কৃষককে পেটালেন আ.লীগ নেতা ঢাকাসহ ১৩ জেলায় ৬০ কিমি বেগে ঝড়বৃষ্টির পূর্বাভাস বিদ্যালয়ের শ্রেণি কক্ষ ভাড়া নিয়ে চলছে ইউনিয়ন পরিষদের কার্যক্রম ! ব্যাহত হচ্ছে স্কুলের পাঠদান। মানিকগঞ্জে পাসপোর্ট করতে এসে দালালসহ রোহিঙ্গা নারী আটক

চিপস খাওয়ানোর কথা বলে শিশুকে ধর্ষণচেষ্টা, কিশোর গ্রেফতার

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৬৫ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ৮ সেপ্টেম্বর, ২০২২

0Shares

সাইফুল ইসলাম, মানিকগঞ্জ:

মানিকগঞ্জের শিবালয়ের শিমুলিয়া ইউনিয়নের জামসা গ্রামের রিক্সা চালকের চার বছর বয়সী কন্যাকে ধর্ষণচেষ্টার অভিযোগে তামিমকে (১৫) গ্রেফতার করেছে শিবালয় থানা পুলিশ।

এ ঘটনায় শিশুটির পিতা বাদী হয়ে বুধবার (০৭ সেপ্টেম্বর) রাতে থানায় মামলা দায়ের করলে অভিযুক্ত কিশোর তামিমকে রাতেই বাড়ি থেকে গ্রেফতার করে।

মামলা সূত্রে জানা যায়, শিশু কন্যার পিতা কৃষি কাজ ও ব্যাটারী চালিত অটোরিক্সা চালিয়ে জীবিকা নির্বাহ করেন। বাদীর ছোট মেয়ে নিজ বসতবাড়ীর পাশে রাস্তায় প্রতিবেশীর অন্যান্য বাচ্চাদের সাথে প্রতিদিনের মতো খেলাধুলা করে এবং আশেপাশের প্রতিবেশীদের বাড়ীতে ঘুরে বেড়াত। সবাই শিশুটিকে আদর করত।

গত ১ সেপ্টেম্বর দুপুর অনুমান সাড়ে ৩টার দিকে বাদী জীবিকার তাগিদে রিক্সা নিয়ে বাড়ীর বাহিরে ছিলেন।বাদীর স্ত্রী নিজ বসতবাড়ীতে সাংসারিক কাজকর্ম করিতেছিল এবং ঐ শিশু কন্যা বসতবাড়ীর সামনে পাঁকা রাস্তায় খেলাধুলা করার সময় অভিযুক্ত তামিম শিশুটিকে চিপস খাওয়ানোর কথা বলে কোলে উঠিয়ে তাদের বসতবাড়ীর পশ্চিম ভিটির পূর্ব দুয়ারী টিনের ছাপড়া ঘরের ভিতর নিয়ে যায়।

উল্লেখিত সময়ে তাদের বাড়ীতে কেহ না থাকার সুযোগে শিশুটিকে ছাপড়া ঘরের ভিতরে জোরপূর্বক ধর্ষণ করার চেষ্টা করে অভিযুক্ত তামিম।

বাদীর মেয়ে চিৎকার দিলে অভিযুক্ত তামিম শিশুটিকে ছেড়ে দেয়। পরে শিশু কন্যা বাড়িতে চলে আসে। ঘটনাটি শিশু কন্যা তার মাকে সব খুলে বললে সে তার স্বামীকে বলে।

ঘটনার বিষয়টি নিশ্চিত করে শিবালয় থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ ফরিদ জানান, এ অভিযোগে ৭ সেপ্টেম্বর নারী শিশু নির্যাতন দমন আইন ২০০০ (৯) এর ৪ ধারায় থানায় মামলা হলে রাতে মামলার তদন্তকারী কর্মকর্তা সাব-ইন্সপেক্টর অমিত কুমার দে আসামী তামিমকে বাড়ি থেকে আটক করে। তিনি আরও জানান, আটক তামিমকে বৃহস্পতিবার কোর্টে চালান দেয়া হয়েছে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg