শিরোনাম
ঈদ উপলক্ষে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ১৫ টি ফেরি ও ২২ টি লঞ্চ চলাচল করবে শাশুড়ীকে হত্যার দায়ে পুত্রবধূ ও পরকীয়া প্রেমিকের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড উচ্ছেদের আধা ঘন্টা পরই ফের হকারদের দখলে ফুটপাত গোয়ালন্দে মাটিবাহী ট্রাক চাপায় শিশুর মৃত্যু, ট্রাকে আগুন দুই নারীর বিরুদ্ধে সমকামীতার অভিযোগ, থানায় হস্তান্তর রাজবাড়ীতে ফেনসিডিলসহ দুই মাদক কারবারি গ্রেপ্তার মানিকগঞ্জে কবরস্থান থেকে ১৮টি কঙ্কাল চুরি! মানিকগঞ্জে বেসরকারি হাসপাতালে অভিযান, তিনটির কার্যক্রম বন্ধ গোয়ালন্দে গাঁজাসহ ‘সাদ্দাম’ গ্রেপ্তার রাজবাড়ীতে ইয়াবা ও টাপেন্টাডল ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

গোয়ালন্দে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ গ্রেপ্তার ৪

ষ্টাফ রিপোর্টার | রাজবাড়ী টেলিগ্রাফ / ৩১২ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বুধবার, ২৪ আগস্ট, ২০২২

0Shares

স্টাফ রিপোর্টার,

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার বাহির চর দৌলতদিয়া এলাকা থেকে ডাকাতির প্রস্তুতি গ্রহনকালে দেশীয় অস্ত্রসহ ৪জনকে গ্রেপ্তার করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ।
বুধবার (২৪ আগষ্ট) ভোর রাতে উপজেলার বাহির চর দৌলতদিয়া সাত্তার মেম্বার পাড়া সাকিনস্থ জনৈক আলম মোল্লার পরিত্যক্ত খাবার হোটেলের উত্তর পাশে কাশ ফুলের ঝোপের মধ্যে থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলেন, গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া উম্বার কাজীর পাড়া এলাকার মৃত হযরত আলী মন্ডলের ছেলে লোকমান মন্ডল (৩৫), বাহিরচর দৌলতদিয়া শাহাদাৎ মেম্বার পাড়া এলাকার মৃত ওহেদ ফকিরের ছেলে বাবু ফকির (২৮), উত্তর দৌলতদিয়া সিদ্দিক কাজীর পাড়ার জব্বার মৃধার ছেলে গেদা মৃধা (৪৫), ও রাজবাড়ী সদর থানার গৌরীপুর গোয়ালন্দ মোড় এলাকার দুলাল শেখের ছেলে হেলাল শেখ (২৭)।
থানা পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ বুধবার ভোর রাত ৪টা ১০ মিনিটে উপজেলার বাহির চর দৌলতদিয়া সাত্তার মেম্বার পাড়া সাকিনস্থ জনৈক আলম মোল্লার (৫৫) পরিত্যক্ত খাবার হোটেলের উত্তর পাশে কাশ ফুলের ঝোপের মধ্যে থেকে ডাকাতির প্রস্তুতি গ্রহন কালে তাদেরকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে একটি লোহার তৈরি চাপাতি, একটি স্টীলের চাকু, একটি স্টীলের এসএস পাইপ জব্দ করা হয়।
এ প্রসঙ্গে গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার জানান, গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশের বিশেষ অভিযানে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ তাদেরকে গ্রেপ্তার করা হয়। তারা বিভিন্ন সময় দৌলতদিয়া ঘাট এলাকায় ও ফেরিতে ডাকাতি করে। তাদের বিরূদ্ধে মামলা দায়ের করে বুধবার দুপুরে রাজবাড়ীর বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।
Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg