শিরোনাম
ঈদ উপলক্ষে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ১৫ টি ফেরি ও ২২ টি লঞ্চ চলাচল করবে শাশুড়ীকে হত্যার দায়ে পুত্রবধূ ও পরকীয়া প্রেমিকের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড উচ্ছেদের আধা ঘন্টা পরই ফের হকারদের দখলে ফুটপাত গোয়ালন্দে মাটিবাহী ট্রাক চাপায় শিশুর মৃত্যু, ট্রাকে আগুন দুই নারীর বিরুদ্ধে সমকামীতার অভিযোগ, থানায় হস্তান্তর রাজবাড়ীতে ফেনসিডিলসহ দুই মাদক কারবারি গ্রেপ্তার মানিকগঞ্জে কবরস্থান থেকে ১৮টি কঙ্কাল চুরি! মানিকগঞ্জে বেসরকারি হাসপাতালে অভিযান, তিনটির কার্যক্রম বন্ধ গোয়ালন্দে গাঁজাসহ ‘সাদ্দাম’ গ্রেপ্তার রাজবাড়ীতে ইয়াবা ও টাপেন্টাডল ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

গোয়ালন্দে ডাকাতির প্রস্তুতিকালে ধারালো অস্ত্রসহ গ্রেপ্তার ২

ষ্টাফ রিপোর্টার | রাজবাড়ী টেলিগ্রাফ / ২৫২ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : সোমবার, ১৫ আগস্ট, ২০২২

0Shares

স্টাফ রিপোর্টার,

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া লঞ্চ ঘাট এলাকা থেকে ডাকাতির প্রস্তুতিকালে ধারালো অস্ত্রসহ ২ জনকে গ্রেপ্তার করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ।
রোববার (১৪ আগষ্ট) দিবাগত রাত সোয়া ৩টার দিকে উপজেলার দৌলতদিয়া লঞ্চ ঘাটের পাশে কবরস্থানের সামনে থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলেন, গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া শাহাদাৎ মেম্বার পাড়ার মাদার কাজীর ছেলে নুরু কাজী (২৫), ও মানিকগঞ্জ জেলার দৌলতপুর থানার চর কাটারি এলাকার মো. সানোয়ার বেপারীর ছেলে রাসেল বেপারী ওরফে আইয়ুব নবী (২২)।
থানা পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে রোববার দিবাগত রাত সোয়া ৩টার দিকে উপজেলার দৌলতদিয়া মজিদ শেখের পাড়া সাকিনস্থ লঞ্চ ঘাটের পাশে কবরস্থানের সামনে ফাঁকা জায়গা থেকে ডাকাতির উদ্দেশ্যে প্রস্তুতি গ্রহন করাকালে তাদেরকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে একটি লম্বা লোহার হাতল যুক্ত চাইনিজ কুড়াল, একটি লোহার হাতুরী, একটি লোহার ধারালো ছোরা জব্দ করা হয়। নুরু কাজীর বিরুদ্ধে গোয়ালন্দ ঘাট থানায় ডাকাতি ও মাদকসহ একাধিক মামলা রয়েছে।
এ প্রসঙ্গে গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার জানান, গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশের বিশেষ অভিযানে ডাকাতির প্রস্তুতিকালে তাদের দুজনকে ধারালো অস্ত্রসহ গ্রেপ্তার করা হয়। তাদের বিরূদ্ধে মামলা দায়ের করে আজ সোমবার দুপুরে রাজবাড়ীর বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।
Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg