শিরোনাম
গোয়ালন্দে বিপুল পরিমাণ ফেন্সিডিল ও ইয়াবাসহ আটক ৫ আইনপ্রণেতা হয়ে নিজেই আইন লঙ্ঘন করলেন এমপি মমতাজ নানা অনিয়ম-দুর্নীতির অভিযোগ গোয়ালন্দ সরকারি হাসপাতালে মসজিদে জমি দান করায় বাবাকে হাতুড়িপেটা করে নির্মমভাবে হত্যা গোয়ালন্দে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজনীতিকে বিদায় জানালেন ছাত্রলীগ নেতা দুধ বিক্রি না করায় কৃষককে পেটালেন আ.লীগ নেতা ঢাকাসহ ১৩ জেলায় ৬০ কিমি বেগে ঝড়বৃষ্টির পূর্বাভাস বিদ্যালয়ের শ্রেণি কক্ষ ভাড়া নিয়ে চলছে ইউনিয়ন পরিষদের কার্যক্রম ! ব্যাহত হচ্ছে স্কুলের পাঠদান। মানিকগঞ্জে পাসপোর্ট করতে এসে দালালসহ রোহিঙ্গা নারী আটক

কলেজ শিক্ষককে হত্যার হুমকীর প্রতিবাদে মানববন্ধন, অভিযুক্ত বললেন মিথ্যা অভিযোগ

ষ্টাফ রিপোর্টার | রাজবাড়ী টেলিগ্রাফ / ১০৮ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ১১ আগস্ট, ২০২২

0Shares

সাইফুল ইসলাম, মানিকগঞ্জ প্রতিনিধি,

মানিকগঞ্জের হরিরামপুরে অস্ত্র উচিয়ে কলেজ শিক্ষককে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন করেছে কলেজের শিক্ষার্থীরা।

বৃহস্পতিবার (১১ আগস্ট) বেলা ১১টায় উপজেলার সরকারী বিচারপতি নুরুল ইসলাম কলেজ চত্ত্বরে আয়োজিত মানববন্ধনে অংশ নেয় ওই কলেজের শতাধিক শিক্ষার্থী।

ঘন্টাব্যাপী মানববন্ধনে বক্তব্য রাখেন নাহিদুর রহমান রহমান নয়ন, পার্থ সরকারসহ কয়েকজন শিক্ষার্থী। বক্তারা বলেন, গত ২৪ জুলাই সন্ধ্যায় হরিরামপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান দেওয়ান সাইদুর রহমান তাদের কলেজ শিক্ষককে অস্ত্র উঁচিয়ে মেরে ফেলার হুমকী দেন। একজন শিক্ষককে কোন কারণ ছাড়াই এই ধরণের হুমকীর নিন্দা জানান তারা।

উল্লেখ্য, হত্যার হুমকির শিকার সরকারী বিচারপতি নুরুল ইসলাম কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক রতন কুমার দাস এ ঘটনায় উপজেলা পরিষদের চেয়ারম্যান দেওয়ান সাইদুর রহমানের বিরুদ্ধে থানার অভিযোগ দায়ের করেছেন ওই কলেজ শিক্ষক।

তবে হরিরামপুর উপজেলা চেয়ারম্যান দেওয়ান সাইদুর রহমান ওই কলেজ শিক্ষককে হত্যার হুমকীর বিষয়টি সম্পুর্ণ মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন দাবি করে বলেন, ঝিটকা আনন্দ মোহন উচ্চ বিদ্যালয়ের সভাপতি নির্বাচনকে কেন্দ্র করে আমাকে হেনস্তা করতে একটি চক্র আমার বিরুদ্ধে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলা দিয়েছে। আমার বিরুদ্ধে তারা যেসব অভিযোগ করেছে সবই মিথ্যা ও ভিত্তিহীন।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg