শিরোনাম
অটোরিকশা ডাকাতি করে পালানোর সময় গ্রেপ্তার ৪ রাজবাড়ীতে ট্রাকচাপায় দুই শিক্ষার্থীর মৃত্যু রাজবাড়ী থেকে চুরি হওয়া প্রাইভেটকার উদ্ধার-চোর চক্রের ৪ সদস্য গ্রেফতার গোয়ালন্দে ৪টি দোকানে জরিমানা গোয়ালন্দে ছাত্রলীগ নেতার উদ্যোগে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ সাড়ে ৩ কোটি টাকার অবৈধ ড্রেজার উদ্ধারসহ আটক ৭ উজানচর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মনা গ্রেফতার রাজবাড়ির দৌলতদিয়ায় অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার।। জমি সংক্রান্ত বিরোধ, পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে আসামীকে পেটানোর অভিযোগ গোয়ালন্দে অস্ত্র ঠেকিয়ে চাঁদা দাবী, ব্যবস্থাপককে মারধর, ছাত্রলীগ নেতা কারাগারে

বাংলাদেশের জন্য উন্নত জাতের ঘোড়া পাঠিয়েছে কাতার।

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ১৫৮ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : সোমবার, ৮ আগস্ট, ২০২২

0Shares

কাতার সেনাবাহিনীর পক্ষ থেকে বাংলাদেশ সেনাবাহিনীকে উন্নত জাতের ১৮ টি বিশেষ ঘোড়া উপহার হিসেবে পাঠানো হয়েছে।

সাম্প্রতিক সময়ে দু দেশের সামরিক বাহিনীর মধ্যে এটিই প্রথম শুভেচ্ছা বিনিময়। সোমবার ৮ আগস্ট সকালে এসব ঘোড়া কাতার সশস্ত্র বাহিনীর একটি সামরিক বিমানে করে বাংলাদেশের উদ্দেশ্যে রওয়ানা হয়।

কাতারে অবস্থিত আল-উদাইদ সামরিক বিমান ঘাঁটিতে বাংলাদেশের পক্ষে এ সময় উপস্থিত ছিলেন রাষ্ট্রদূত মো. জসীম উদ্দিন ও সামরিক অ্যাটাশে ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ সাজ্জাদ হোসাইনসহ দূতাবাসের অন্য কর্মকর্তারা।
কাতারে অবস্থিত বাংলাদেশ দূতাবাসের রাষ্ট্রদূত বলেন, দুই দেশের মধ্যে সামরিক সম্প্রীতির সম্পর্ক উন্নয়নে এই উপহার বিনিময়। এর মাধ্যমে দু দেশের মধ্যকার সার্বিক সম্পর্ক আরও জোরালো হবে।
দূতাবাস সূত্রে জানা গেছে, কাতার থেকে উপহার হিসেবে বাংলাদেশকে যেসব ঘোড়া দেওয়া হচ্ছে , এর বিনিময়ে বাংলাদেশ থেকে শুভেচ্ছা বিনিময় হিসেবে একই ফ্লাইটে পাঠানো হবে ১০ টি চিত্রা জাতের হরিণ।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg