শিরোনাম
দলীয় প্রতীক নিয়ে ইউপি নির্বাচনে দুইবার ভরাডুবি, এবার প্রার্থী হয়েছেন উপজেলায় গোয়ালন্দে হেরোইনসহ মাদক কারবারি আটক গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে সঞ্চারণ সিরাত প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত কৃষককে অফিস থেকে বের করে দেওয়া সেই দুই কর্মকর্তাকে বদলি কখনো ম্যাজিস্ট্রেট, কখনো মেজর পরিচয়ে প্রতারণা করতেন মুক্তা পারভিন প্রেম করে বিয়ে, স্বামীর হাতেই মৃত্যু  ঈদ উপলক্ষে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ১৫ টি ফেরি ও ২২ টি লঞ্চ চলাচল করবে

বাংলাদেশের জন্য উন্নত জাতের ঘোড়া পাঠিয়েছে কাতার।

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৩৬৬ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : সোমবার, ৮ আগস্ট, ২০২২

0Shares

কাতার সেনাবাহিনীর পক্ষ থেকে বাংলাদেশ সেনাবাহিনীকে উন্নত জাতের ১৮ টি বিশেষ ঘোড়া উপহার হিসেবে পাঠানো হয়েছে।

সাম্প্রতিক সময়ে দু দেশের সামরিক বাহিনীর মধ্যে এটিই প্রথম শুভেচ্ছা বিনিময়। সোমবার ৮ আগস্ট সকালে এসব ঘোড়া কাতার সশস্ত্র বাহিনীর একটি সামরিক বিমানে করে বাংলাদেশের উদ্দেশ্যে রওয়ানা হয়।

কাতারে অবস্থিত আল-উদাইদ সামরিক বিমান ঘাঁটিতে বাংলাদেশের পক্ষে এ সময় উপস্থিত ছিলেন রাষ্ট্রদূত মো. জসীম উদ্দিন ও সামরিক অ্যাটাশে ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ সাজ্জাদ হোসাইনসহ দূতাবাসের অন্য কর্মকর্তারা।
কাতারে অবস্থিত বাংলাদেশ দূতাবাসের রাষ্ট্রদূত বলেন, দুই দেশের মধ্যে সামরিক সম্প্রীতির সম্পর্ক উন্নয়নে এই উপহার বিনিময়। এর মাধ্যমে দু দেশের মধ্যকার সার্বিক সম্পর্ক আরও জোরালো হবে।
দূতাবাস সূত্রে জানা গেছে, কাতার থেকে উপহার হিসেবে বাংলাদেশকে যেসব ঘোড়া দেওয়া হচ্ছে , এর বিনিময়ে বাংলাদেশ থেকে শুভেচ্ছা বিনিময় হিসেবে একই ফ্লাইটে পাঠানো হবে ১০ টি চিত্রা জাতের হরিণ।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg