শিরোনাম
গোয়ালন্দে বিপুল পরিমাণ ফেন্সিডিল ও ইয়াবাসহ আটক ৫ আইনপ্রণেতা হয়ে নিজেই আইন লঙ্ঘন করলেন এমপি মমতাজ নানা অনিয়ম-দুর্নীতির অভিযোগ গোয়ালন্দ সরকারি হাসপাতালে মসজিদে জমি দান করায় বাবাকে হাতুড়িপেটা করে নির্মমভাবে হত্যা গোয়ালন্দে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজনীতিকে বিদায় জানালেন ছাত্রলীগ নেতা দুধ বিক্রি না করায় কৃষককে পেটালেন আ.লীগ নেতা ঢাকাসহ ১৩ জেলায় ৬০ কিমি বেগে ঝড়বৃষ্টির পূর্বাভাস বিদ্যালয়ের শ্রেণি কক্ষ ভাড়া নিয়ে চলছে ইউনিয়ন পরিষদের কার্যক্রম ! ব্যাহত হচ্ছে স্কুলের পাঠদান। মানিকগঞ্জে পাসপোর্ট করতে এসে দালালসহ রোহিঙ্গা নারী আটক

গোয়ালন্দে মানসিক ভারসাম্যহীন ভিক্ষুক হত্যার রহস্য উন্মোচন, আসামি আটক 

ষ্টাফ রিপোর্টার | রাজবাড়ী টেলিগ্রাফ / ১৯০ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ৪ আগস্ট, ২০২২

0Shares

স্টাফ রিপোর্টার,

রাজবাড়ীর গোয়ালন্দে মানসিক ভারসাম্যহীন ভিক্ষুক তৈয়ব পেয়াদা (৭০) হত্যা মামলার ঘটনার সাথে জড়িত আসামি সাঈদ ফকির (৩৫) নামের এক ব্যক্তিকে আটক করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ।

বৃহস্পতিবার (০৪ আগস্ট) দুপুরে এ তথ্যটি নিশ্চিত করেন গোয়ালন্দঘাট থানা পুলিশ।

নিহত ভারসাম্যহীন ভিক্ষুক তৈয়ব আলী পেয়াদা ঝালকাঠি জেলার নলছিটি থানার দক্ষিন ডেবরা এলাকার বাসিন্দা।

আটককৃত আসামি হলেন, গোয়ালন্দ উপজেলার নছর উদ্দিন সরদার পাড়ার চেনোর উদ্দিন ফকিরের ছেলে সাঈদ ফকির।

থানা পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে এসআই দেওয়ান শামীম খান সঙ্গীয় ফোর্সসহ গতকাল বুধবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে গোয়ালন্দ উপজেলার মইজউদ্দিন মন্ডল পাড়া এলাকায় অভিযান পরিচালনা করে গোয়ালন্দ কাদের ফকির টেকনিক্যাল কলেজের বারান্দায় মানসিক ভারসাম্যহীন ভিক্ষুক তৈয়ব পেয়াদা হত্যা মামলার ঘটনার সাথে জড়িত আসামি মো. সাঈদ ফকিরকে আটক করে।

পরে আটককৃত আসামি সাঈদ ফকিরের স্বীকারোক্তি ও দেখানো মতে হত্যা কান্ডে ব্যবহৃত একটি ধারালো চাকু জুরান মোল্লার পাড়া সাকিনস্থ (কলেজপাড়া) উজ্জল সরদারের বাড়ীর পাশে ইয়াস ক্যাবল নেটওয়ার্ক লিমিটেডের মালিকানাধীন ঘাস ক্ষেতের পাশে ঝোপ ঝাড়ের মধ্যে থেকে উদ্ধার করে স্থানীয় সাক্ষীদের মোকাবেলায় জব্দ করা হয়।

পুলিশ সূত্র আরও জানা গেছে, আসামির স্বীকারোক্তি মতে মানসিক ভারসাম্যহীন ভিক্ষুক তৈয়ব পেয়াদার নিকট থাকা টাকা নেওয়ার সময় বাধা দেওয়ায় তাকে হত্যা করে। এবং যাওয়ার সময় উদ্ধারকৃত স্থানে চাকুটি ছুড়ে ফেলে দেয়।

এ প্রসঙ্গে গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) স্বপন কুমার মজুমদার জানান, মানসিক ভারসাম্যহীন ভিক্ষুক তৈয়ব পেয়াদার হত্যার অপরাধে সাঈদ ফকিরকে আটক করা হয়। বৃহস্পতিবার দুপুরে আসামিকে রাজবাড়ীর বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য, চলতি বছরের ০৭ মে গোয়ালন্দ কাদের ফকির টেকনিক্যাল কলেজের বারান্দা থেকে মানসিক ভারসাম্যহীন তৈয়ব আলী পেয়াদার রক্তাক্ত মৃতদেহ উদ্ধার করে থানা পুলিশ। এ ঘটনায় নিহতের ছেলে মামুন পেয়াদা গত ০৮ মে অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে গোয়ালন্দ ঘাট থানায় একটি মামলা দায়ের করেন।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg