শিরোনাম
গোয়ালন্দে বিপুল পরিমাণ ফেন্সিডিল ও ইয়াবাসহ আটক ৫ আইনপ্রণেতা হয়ে নিজেই আইন লঙ্ঘন করলেন এমপি মমতাজ নানা অনিয়ম-দুর্নীতির অভিযোগ গোয়ালন্দ সরকারি হাসপাতালে মসজিদে জমি দান করায় বাবাকে হাতুড়িপেটা করে নির্মমভাবে হত্যা গোয়ালন্দে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজনীতিকে বিদায় জানালেন ছাত্রলীগ নেতা দুধ বিক্রি না করায় কৃষককে পেটালেন আ.লীগ নেতা ঢাকাসহ ১৩ জেলায় ৬০ কিমি বেগে ঝড়বৃষ্টির পূর্বাভাস বিদ্যালয়ের শ্রেণি কক্ষ ভাড়া নিয়ে চলছে ইউনিয়ন পরিষদের কার্যক্রম ! ব্যাহত হচ্ছে স্কুলের পাঠদান। মানিকগঞ্জে পাসপোর্ট করতে এসে দালালসহ রোহিঙ্গা নারী আটক

রাজবাড়ীতে ট্রাক চাপায় মোটরসাইকেল চালক নিহত

ষ্টাফ রিপোর্টার | রাজবাড়ী টেলিগ্রাফ / ১২১ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ৪ আগস্ট, ২০২২

0Shares
স্টাফ রিপোর্টার,
রাজবাড়ীর পাংশায় ট্রাক চাপায় কামাল হোসেন (৬৫) নামে এক মোটর সাইকেল চালক নিহত হয়েছেন। নিহত কামাল হোসেন পাংশা পৌর এলাকার মৈশালা গ্রামের ইয়াকুব আলীর ছেলে।
বুধবার (০৩ আগষ্ট) সকাল সাড়ে ৯টার দিকে পৌর শহরের পশু হাসপাতাল ও খাদ্য গোডাউন এর মাঝে এ দূর্ঘটনা ঘটে। ঘাতক ট্রাক ও চালককে আটক করেছে পাংশা মডেল থানা পুলিশ।
আটককৃত চালক রিয়াজ শেখ (২৫) ফরিদপুর সদর উপজেলার গোপালপুর গ্রামের সোহরাব শেখের ছেলে।
স্থানীয়দের সূত্রে জানা যায়, সকালে কামাল বাইক যোগে ট্যাম্পু ষ্ট্যান্ড এলাকা থেকে মৈশালার দিকে যাচ্ছিলেন। ঘটনাস্থলে পৌছালে পপি পরিবহন (বগুড়া-ট-১১-১২-৩৮) ইটবাহী ট্রাকটি পিছন থেকে ধাক্কা দিয়ে নিজ চাকায় পিষ্ঠ করে ফেলে। স্থানীয়দের সহায়তায় প্রথমে পাংশা উপজেলা সাস্থ্য কমপ্লেক্স পরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
এ বিষয়ে পাংশা মডেল থানার (ওসি) তদন্ত উত্তম কুমার জানান, ঘটনার পরপরই পুলিশ সদস্য গিয়ে ট্রাক ও ড্রাইভারকে আটক করেছে। নিহতের পরিবার বিনা ময়না তদন্তে লাশ দাফন করার জন্য এটি এপ্লিকেশন করেছে। তবে ঘটনায় এখনো কোনো অভিযোগ পাইনি অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।
Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg