শিরোনাম
মুন্নু মেডিকেলে বিলের জন্য আটকে রাখল শিশু রোগীকে, অতঃপর মৃত্যু মাজারের সামনের অবৈধ ভাবে বসতবাড়ি করার পায়তারা, এলাকাবাসীর বাঁধা  দৌলতদিয়া যৌনপল্লী থেকে দৌড়ে পালালেন এসআই নির্বাচিত চেয়ারম্যানকে দুধ দিয়ে গোসল করালেন এলাকাবাসী  রাজবাড়ীতে মাদক মামলায় দুই মাদক ব্যবসায়ীর যাবজ্জীবন কারাদণ্ড বালিয়াকান্দিতে প্রতিপক্ষের হামলায় আনারস প্রতীকের কর্মী আহত  চালককে হত্যা করে মোটরসাইকেল ছিনতাই : চারজনের যাবজ্জীবন খাবারের মেয়াদ নিয়ে বনফুলের এ কেমন প্রতারণা! বালিয়াকান্দিতে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষের ঘটনায় পাল্টাপাল্টি অভিযোগ  চেয়ারম্যানের বিরুদ্ধে জেলেদের ভিজিএফের চাল আত্মসাতের অভিযোগ

পাংশা উপজেলা প্রশাসনের উদ্যােগে শুকনা খাবার বিতরণ

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৫৭২ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শুক্রবার, ৭ আগস্ট, ২০২০

0Shares

রাজবাড়ীর পাংশা উপজেলার হাবাসপুর ইউনিয়নের পূর্ব-চরআফরা ও চর-রামনগর বানভাসিদের মাঝে শুকনো খাবার বিতরণ করেছেন ইউএনও ।

টানা ভারী বর্ষণ ও উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলে পানি বৃদ্ধি পাওয়ায় রাজবাড়ী জেলা সহ উপজেলার বিভিন্ন এলাকা প্লাবিত হয়েছে। আজ শুক্রবার(৭ আগষ্ট) পাংশা থানার হাবাসপুর ইউনিয়নের পূর্ব-চরআফরা ও চর-রামনগর গ্রামে বানভাসি ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে ১৭০ পরিবারে শুকনা খাবার বিতরণ করা হয়েছে।

খাবার বিতরণের সময় উপস্থিত ছিলেন পাংশা উপজেলা নির্বাহী অফিসার, মো: রফিকুল ইসলাম। আব্দুল আলিম মন্ডল, চেয়ারম্যান হাবাসপুর ইউনিয়ন পরিষদ ও আজিজুল ইসলাম, সচিব হাবাসপুর ইউনিয়ন পরিষদ।

পূর্ব-চরআফরা গ্রামের আক্কাস আলী বলেন দীর্ঘ সময় বন্যার পানি থাকার কারণে ফসলের অনেক ক্ষতি হয়েছে। মাঠে যে আউশ ও আমন ধান ছিল তা পানির নিচে ডুবে গেছে। আমরা কোনো ফসল ঘরে আনতে পারিনি।

আলামীন হোসেন শাকির
পাংশা

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg