শিরোনাম
গোয়ালন্দে একদিনে নারীসহ ১৩ আসামি গ্রেপ্তার পাটুরিয়া ঘাটে গাড়িসহ ফেরি ডুবি- এক ঘণ্টার জন্য গোয়ালন্দ উপজেলার ইউএনও হলেন বাবলী- শিবালয়ে নিষিদ্ধ সময়ে যমুনার চরে দিনব্যাপী ইলিশের হাট দৌলতদিয়ার যৌনপল্লিতে যৌনকর্মীর রক্তাক্ত লাশ উদ্ধার- গোয়ালন্দে কৃষকদের বাধা উপেক্ষা করে প্রভাবশালী মহল মরাপদ্মায় ড্রেজার দিয়ে অবাধে মাটি উত্তোলন করছে দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান

পাংশা উপজেলা প্রশাসনের উদ্যােগে শুকনা খাবার বিতরণ

সুজন বিষ্ণু | নিজস্ব প্রতিবেদক / ৩৩৯ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শুক্রবার, ৭ আগস্ট, ২০২০

0Shares

রাজবাড়ীর পাংশা উপজেলার হাবাসপুর ইউনিয়নের পূর্ব-চরআফরা ও চর-রামনগর বানভাসিদের মাঝে শুকনো খাবার বিতরণ করেছেন ইউএনও ।

টানা ভারী বর্ষণ ও উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলে পানি বৃদ্ধি পাওয়ায় রাজবাড়ী জেলা সহ উপজেলার বিভিন্ন এলাকা প্লাবিত হয়েছে। আজ শুক্রবার(৭ আগষ্ট) পাংশা থানার হাবাসপুর ইউনিয়নের পূর্ব-চরআফরা ও চর-রামনগর গ্রামে বানভাসি ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে ১৭০ পরিবারে শুকনা খাবার বিতরণ করা হয়েছে।

খাবার বিতরণের সময় উপস্থিত ছিলেন পাংশা উপজেলা নির্বাহী অফিসার, মো: রফিকুল ইসলাম। আব্দুল আলিম মন্ডল, চেয়ারম্যান হাবাসপুর ইউনিয়ন পরিষদ ও আজিজুল ইসলাম, সচিব হাবাসপুর ইউনিয়ন পরিষদ।

পূর্ব-চরআফরা গ্রামের আক্কাস আলী বলেন দীর্ঘ সময় বন্যার পানি থাকার কারণে ফসলের অনেক ক্ষতি হয়েছে। মাঠে যে আউশ ও আমন ধান ছিল তা পানির নিচে ডুবে গেছে। আমরা কোনো ফসল ঘরে আনতে পারিনি।

আলামীন হোসেন শাকির
পাংশা

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg