শিরোনাম
অটোরিকশা ডাকাতি করে পালানোর সময় গ্রেপ্তার ৪ রাজবাড়ীতে ট্রাকচাপায় দুই শিক্ষার্থীর মৃত্যু রাজবাড়ী থেকে চুরি হওয়া প্রাইভেটকার উদ্ধার-চোর চক্রের ৪ সদস্য গ্রেফতার গোয়ালন্দে ৪টি দোকানে জরিমানা গোয়ালন্দে ছাত্রলীগ নেতার উদ্যোগে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ সাড়ে ৩ কোটি টাকার অবৈধ ড্রেজার উদ্ধারসহ আটক ৭ উজানচর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মনা গ্রেফতার রাজবাড়ির দৌলতদিয়ায় অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার।। জমি সংক্রান্ত বিরোধ, পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে আসামীকে পেটানোর অভিযোগ গোয়ালন্দে অস্ত্র ঠেকিয়ে চাঁদা দাবী, ব্যবস্থাপককে মারধর, ছাত্রলীগ নেতা কারাগারে

মানব সেবার অপর নাম ‘গোয়ালন্দ প্রবাসী ফোরাম’

ষ্টাফ রিপোর্টার | রাজবাড়ী টেলিগ্রাফ / ১৫৮ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বুধবার, ৩ আগস্ট, ২০২২
মানব সেবার অপর নাম ‘গোয়ালন্দ প্রবাসী ফোরাম’

0Shares

স্টাফ রিপোর্টার,

মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য। গোয়ালন্দ প্রবাসী ফোরামের ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে রাজবাড়ীর অন্তর মোর এলাকায় বরাট দেওয়ান মো. ইসহাক হাফেজিয়া মাদ্রাসা এতিমখানা ও লিল্লাহ বোর্ডিংয়ের এতিমদের জন্য খাবারের আয়োজন করা হয়।

মঙ্গলবার (০২ আগষ্ট ) দুপুরে গোয়ালন্দ প্রবাসী ফোরামের ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে এতিমখানার ৭০ জন এতিমদের জন্য এ উন্নত খাবারের আয়োজন করা হয়।

জানা গেছে, গত ০২ আগস্ট ২০১৭ সালের দক্ষিণ কোরিয়া প্রবাসী গাজী সাইফুল ইসলাম প্রতিষ্ঠিত করেন এ সংগঠনটি। আর এখন তারই সুফল পাচ্ছে গোয়ালন্দের হতদরিদ্র ও অসহায় শত শত মানুষ। গত পাঁচ বছরে অসংখ্য অসহায় ও হতদরিদ্র মানুষের চিকিৎসা, শিক্ষা থেকে শুরু করে সব ধরনের সহযোগিতায় তাদের পাশে দাঁড়িয়েছে এই সংগঠনটি। বরাট দেওয়ান মো. ইসহাক হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানার এতিম শিশুদের মধ্যে যারা অসুস্থ ছিলো তাদের জন্য একজন এমবিবিএস ডাক্তার এনে তাদের সবাইকে দেখিয়ে প্রেসক্রিপশন অনুযায়ী ওষুধ কিনে দেওয়া হয়। ও এতিম শিশুদের খেলার জন্য ফুটবল, টেনিস বল, ব্যাট কিনে দেওয়া হয়।

মো. রনি মন্ডলের সঞ্চালনায় এ সময় উপস্থিত ছিলেন, শিক্ষক জীবন চক্রবর্তী, পলাশ কবিরাজ, পুলিশে কর্মরত আকরাম হোসাইন প্রমূখ।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg