শিরোনাম
গোয়ালন্দে বিপুল পরিমাণ ফেন্সিডিল ও ইয়াবাসহ আটক ৫ আইনপ্রণেতা হয়ে নিজেই আইন লঙ্ঘন করলেন এমপি মমতাজ নানা অনিয়ম-দুর্নীতির অভিযোগ গোয়ালন্দ সরকারি হাসপাতালে মসজিদে জমি দান করায় বাবাকে হাতুড়িপেটা করে নির্মমভাবে হত্যা গোয়ালন্দে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজনীতিকে বিদায় জানালেন ছাত্রলীগ নেতা দুধ বিক্রি না করায় কৃষককে পেটালেন আ.লীগ নেতা ঢাকাসহ ১৩ জেলায় ৬০ কিমি বেগে ঝড়বৃষ্টির পূর্বাভাস বিদ্যালয়ের শ্রেণি কক্ষ ভাড়া নিয়ে চলছে ইউনিয়ন পরিষদের কার্যক্রম ! ব্যাহত হচ্ছে স্কুলের পাঠদান। মানিকগঞ্জে পাসপোর্ট করতে এসে দালালসহ রোহিঙ্গা নারী আটক

মানব সেবার অপর নাম ‘গোয়ালন্দ প্রবাসী ফোরাম’

ষ্টাফ রিপোর্টার | রাজবাড়ী টেলিগ্রাফ / ৯১ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বুধবার, ৩ আগস্ট, ২০২২
মানব সেবার অপর নাম ‘গোয়ালন্দ প্রবাসী ফোরাম’

0Shares

স্টাফ রিপোর্টার,

মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য। গোয়ালন্দ প্রবাসী ফোরামের ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে রাজবাড়ীর অন্তর মোর এলাকায় বরাট দেওয়ান মো. ইসহাক হাফেজিয়া মাদ্রাসা এতিমখানা ও লিল্লাহ বোর্ডিংয়ের এতিমদের জন্য খাবারের আয়োজন করা হয়।

মঙ্গলবার (০২ আগষ্ট ) দুপুরে গোয়ালন্দ প্রবাসী ফোরামের ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে এতিমখানার ৭০ জন এতিমদের জন্য এ উন্নত খাবারের আয়োজন করা হয়।

জানা গেছে, গত ০২ আগস্ট ২০১৭ সালের দক্ষিণ কোরিয়া প্রবাসী গাজী সাইফুল ইসলাম প্রতিষ্ঠিত করেন এ সংগঠনটি। আর এখন তারই সুফল পাচ্ছে গোয়ালন্দের হতদরিদ্র ও অসহায় শত শত মানুষ। গত পাঁচ বছরে অসংখ্য অসহায় ও হতদরিদ্র মানুষের চিকিৎসা, শিক্ষা থেকে শুরু করে সব ধরনের সহযোগিতায় তাদের পাশে দাঁড়িয়েছে এই সংগঠনটি। বরাট দেওয়ান মো. ইসহাক হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানার এতিম শিশুদের মধ্যে যারা অসুস্থ ছিলো তাদের জন্য একজন এমবিবিএস ডাক্তার এনে তাদের সবাইকে দেখিয়ে প্রেসক্রিপশন অনুযায়ী ওষুধ কিনে দেওয়া হয়। ও এতিম শিশুদের খেলার জন্য ফুটবল, টেনিস বল, ব্যাট কিনে দেওয়া হয়।

মো. রনি মন্ডলের সঞ্চালনায় এ সময় উপস্থিত ছিলেন, শিক্ষক জীবন চক্রবর্তী, পলাশ কবিরাজ, পুলিশে কর্মরত আকরাম হোসাইন প্রমূখ।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg