শিরোনাম
রাজবাড়ীতে মাদক মামলায় দুই মাদক ব্যবসায়ীর যাবজ্জীবন কারাদণ্ড বালিয়াকান্দিতে প্রতিপক্ষের হামলায় আনারস প্রতীকের কর্মী আহত  চালককে হত্যা করে মোটরসাইকেল ছিনতাই : চারজনের যাবজ্জীবন খাবারের মেয়াদ নিয়ে বনফুলের এ কেমন প্রতারণা! বালিয়াকান্দিতে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষের ঘটনায় পাল্টাপাল্টি অভিযোগ  চেয়ারম্যানের বিরুদ্ধে জেলেদের ভিজিএফের চাল আত্মসাতের অভিযোগ ফরিদপুরের তিনটি উপজেলায় চেয়ারম্যান হলেন যারা বিদেশে নেয়ার কথা বলে প্রতারণা ও টাকা আত্মসাতের অভিযোগ বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন এএসআইয়ের বিরুদ্ধে ভুয়া কাবিননামায় শারীরিক সম্পর্ক ও অর্থ হাতিয়ে নেয়ার অভিযোগ

এক যুগ পর সরকারি হাসপাতালে অপারেশন।

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৩৫৮ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বুধবার, ২৭ জুলাই, ২০২২
এক যুগ পর সরকারি হাসপাতালে অপারেশন।

0Shares

স্টাফ রিপোর্টার,

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে দীর্ঘ একযুগ পর অপারেশন কার্যক্রম শুরু হলো। ২০১১ সালে শেষবার অপারেশন হওয়ার পর দীর্ঘদিন অপারেশন কার্যক্রম বন্ধ ছিল।

আজ আলমগীর শেখ নামের এক টিউমার রোগীর অপারেশনের মধ্য দিয়ে অপারেশন থিয়েটারের শুভ সূচনা করা হয়েছে। রোগী সুস্থ থাকায় অপারেশন সফল হয়েছে বলে মনে করছেন হাসপাতাল কর্তৃপক্ষ, রোগী ও রোগীর স্বজনরা।

বুধবার (২৭ জুলাই) বেলা ১১টার দিকে ১২ বছর পর ওই অপারেশনের মাধ্যমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অপারেশন থিয়েটারের কার্যক্রম শুরু হয়েছে।রোগীর নাম আলমগীর হোসেন সে গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়নে মজিদ শেখের পাড়ার অধিবাসী। অপারেশনে অংশগ্রহণ করেন- আবাসিক মেডিক্যাল অফিসার ডা. শাহ মুহাম্মদ শরিফ, সহযোগিতা করেন নার্স সুপারেন্ডেট মৃদুলা রানী বিশ্বাস, মুক্তা সরকার, রমা রানী।

রোগী আলমগীর হোসেন বলেন,আমি মাছের ব্যাবসা করি আঙুলে টিউমারের মতো হয়ে বড় আকার ধারন করে। একসময় হাতে জ্বালা পোড়া শুরু হয়। এই কারণে আমার শারীরিক নানা সমস্যা ছিল। পাশের বাড়ির একজনের পরামর্শে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হই। ভর্তি হওয়ার পর থেকেই ডা. শাহ মুহাম্মদ শরিফ আমাকে মানসিকভাবে সাপোর্ট দিয়েছেন ও বিনামূল্যে এ অপারেশন করেছেন। ডাক্তারদের সেবা ও কার্যক্রম দেখে আমি খুবই সন্তুষ্ট। বর্তমানে আমি সুস্থ আছি।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সৈয়দ আমিরুল হক শামীম বলেন, ৫০ শয্যাবিশিষ্ট এ হাসপাতালে এখন থেকে সব সেবা কার্যক্রমে স্বয়ংসম্পূর্ণ। এরপর থেকে ছোট খাটো অপারেশন করতে পারব। এবং একজন গাইনী ডাক্তার আসলে সিজারের অপারেশন হবে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg