শিরোনাম
গোয়ালন্দে বিপুল পরিমাণ ফেন্সিডিল ও ইয়াবাসহ আটক ৫ আইনপ্রণেতা হয়ে নিজেই আইন লঙ্ঘন করলেন এমপি মমতাজ নানা অনিয়ম-দুর্নীতির অভিযোগ গোয়ালন্দ সরকারি হাসপাতালে মসজিদে জমি দান করায় বাবাকে হাতুড়িপেটা করে নির্মমভাবে হত্যা গোয়ালন্দে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজনীতিকে বিদায় জানালেন ছাত্রলীগ নেতা দুধ বিক্রি না করায় কৃষককে পেটালেন আ.লীগ নেতা ঢাকাসহ ১৩ জেলায় ৬০ কিমি বেগে ঝড়বৃষ্টির পূর্বাভাস বিদ্যালয়ের শ্রেণি কক্ষ ভাড়া নিয়ে চলছে ইউনিয়ন পরিষদের কার্যক্রম ! ব্যাহত হচ্ছে স্কুলের পাঠদান। মানিকগঞ্জে পাসপোর্ট করতে এসে দালালসহ রোহিঙ্গা নারী আটক

এক যুগ পর সরকারি হাসপাতালে অপারেশন।

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ১৭০ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বুধবার, ২৭ জুলাই, ২০২২
এক যুগ পর সরকারি হাসপাতালে অপারেশন।

0Shares

স্টাফ রিপোর্টার,

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে দীর্ঘ একযুগ পর অপারেশন কার্যক্রম শুরু হলো। ২০১১ সালে শেষবার অপারেশন হওয়ার পর দীর্ঘদিন অপারেশন কার্যক্রম বন্ধ ছিল।

আজ আলমগীর শেখ নামের এক টিউমার রোগীর অপারেশনের মধ্য দিয়ে অপারেশন থিয়েটারের শুভ সূচনা করা হয়েছে। রোগী সুস্থ থাকায় অপারেশন সফল হয়েছে বলে মনে করছেন হাসপাতাল কর্তৃপক্ষ, রোগী ও রোগীর স্বজনরা।

বুধবার (২৭ জুলাই) বেলা ১১টার দিকে ১২ বছর পর ওই অপারেশনের মাধ্যমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অপারেশন থিয়েটারের কার্যক্রম শুরু হয়েছে।রোগীর নাম আলমগীর হোসেন সে গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়নে মজিদ শেখের পাড়ার অধিবাসী। অপারেশনে অংশগ্রহণ করেন- আবাসিক মেডিক্যাল অফিসার ডা. শাহ মুহাম্মদ শরিফ, সহযোগিতা করেন নার্স সুপারেন্ডেট মৃদুলা রানী বিশ্বাস, মুক্তা সরকার, রমা রানী।

রোগী আলমগীর হোসেন বলেন,আমি মাছের ব্যাবসা করি আঙুলে টিউমারের মতো হয়ে বড় আকার ধারন করে। একসময় হাতে জ্বালা পোড়া শুরু হয়। এই কারণে আমার শারীরিক নানা সমস্যা ছিল। পাশের বাড়ির একজনের পরামর্শে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হই। ভর্তি হওয়ার পর থেকেই ডা. শাহ মুহাম্মদ শরিফ আমাকে মানসিকভাবে সাপোর্ট দিয়েছেন ও বিনামূল্যে এ অপারেশন করেছেন। ডাক্তারদের সেবা ও কার্যক্রম দেখে আমি খুবই সন্তুষ্ট। বর্তমানে আমি সুস্থ আছি।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সৈয়দ আমিরুল হক শামীম বলেন, ৫০ শয্যাবিশিষ্ট এ হাসপাতালে এখন থেকে সব সেবা কার্যক্রমে স্বয়ংসম্পূর্ণ। এরপর থেকে ছোট খাটো অপারেশন করতে পারব। এবং একজন গাইনী ডাক্তার আসলে সিজারের অপারেশন হবে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg