শিরোনাম
অটোরিকশা ডাকাতি করে পালানোর সময় গ্রেপ্তার ৪ রাজবাড়ীতে ট্রাকচাপায় দুই শিক্ষার্থীর মৃত্যু রাজবাড়ী থেকে চুরি হওয়া প্রাইভেটকার উদ্ধার-চোর চক্রের ৪ সদস্য গ্রেফতার গোয়ালন্দে ৪টি দোকানে জরিমানা গোয়ালন্দে ছাত্রলীগ নেতার উদ্যোগে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ সাড়ে ৩ কোটি টাকার অবৈধ ড্রেজার উদ্ধারসহ আটক ৭ উজানচর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মনা গ্রেফতার রাজবাড়ির দৌলতদিয়ায় অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার।। জমি সংক্রান্ত বিরোধ, পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে আসামীকে পেটানোর অভিযোগ গোয়ালন্দে অস্ত্র ঠেকিয়ে চাঁদা দাবী, ব্যবস্থাপককে মারধর, ছাত্রলীগ নেতা কারাগারে

এক যুগ পর সরকারি হাসপাতালে অপারেশন।

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ২৩৮ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বুধবার, ২৭ জুলাই, ২০২২
এক যুগ পর সরকারি হাসপাতালে অপারেশন।

0Shares

স্টাফ রিপোর্টার,

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে দীর্ঘ একযুগ পর অপারেশন কার্যক্রম শুরু হলো। ২০১১ সালে শেষবার অপারেশন হওয়ার পর দীর্ঘদিন অপারেশন কার্যক্রম বন্ধ ছিল।

আজ আলমগীর শেখ নামের এক টিউমার রোগীর অপারেশনের মধ্য দিয়ে অপারেশন থিয়েটারের শুভ সূচনা করা হয়েছে। রোগী সুস্থ থাকায় অপারেশন সফল হয়েছে বলে মনে করছেন হাসপাতাল কর্তৃপক্ষ, রোগী ও রোগীর স্বজনরা।

বুধবার (২৭ জুলাই) বেলা ১১টার দিকে ১২ বছর পর ওই অপারেশনের মাধ্যমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অপারেশন থিয়েটারের কার্যক্রম শুরু হয়েছে।রোগীর নাম আলমগীর হোসেন সে গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়নে মজিদ শেখের পাড়ার অধিবাসী। অপারেশনে অংশগ্রহণ করেন- আবাসিক মেডিক্যাল অফিসার ডা. শাহ মুহাম্মদ শরিফ, সহযোগিতা করেন নার্স সুপারেন্ডেট মৃদুলা রানী বিশ্বাস, মুক্তা সরকার, রমা রানী।

রোগী আলমগীর হোসেন বলেন,আমি মাছের ব্যাবসা করি আঙুলে টিউমারের মতো হয়ে বড় আকার ধারন করে। একসময় হাতে জ্বালা পোড়া শুরু হয়। এই কারণে আমার শারীরিক নানা সমস্যা ছিল। পাশের বাড়ির একজনের পরামর্শে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হই। ভর্তি হওয়ার পর থেকেই ডা. শাহ মুহাম্মদ শরিফ আমাকে মানসিকভাবে সাপোর্ট দিয়েছেন ও বিনামূল্যে এ অপারেশন করেছেন। ডাক্তারদের সেবা ও কার্যক্রম দেখে আমি খুবই সন্তুষ্ট। বর্তমানে আমি সুস্থ আছি।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সৈয়দ আমিরুল হক শামীম বলেন, ৫০ শয্যাবিশিষ্ট এ হাসপাতালে এখন থেকে সব সেবা কার্যক্রমে স্বয়ংসম্পূর্ণ। এরপর থেকে ছোট খাটো অপারেশন করতে পারব। এবং একজন গাইনী ডাক্তার আসলে সিজারের অপারেশন হবে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg