শিরোনাম
গোয়ালন্দে বিপুল পরিমাণ ফেন্সিডিল ও ইয়াবাসহ আটক ৫ আইনপ্রণেতা হয়ে নিজেই আইন লঙ্ঘন করলেন এমপি মমতাজ নানা অনিয়ম-দুর্নীতির অভিযোগ গোয়ালন্দ সরকারি হাসপাতালে মসজিদে জমি দান করায় বাবাকে হাতুড়িপেটা করে নির্মমভাবে হত্যা গোয়ালন্দে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজনীতিকে বিদায় জানালেন ছাত্রলীগ নেতা দুধ বিক্রি না করায় কৃষককে পেটালেন আ.লীগ নেতা ঢাকাসহ ১৩ জেলায় ৬০ কিমি বেগে ঝড়বৃষ্টির পূর্বাভাস বিদ্যালয়ের শ্রেণি কক্ষ ভাড়া নিয়ে চলছে ইউনিয়ন পরিষদের কার্যক্রম ! ব্যাহত হচ্ছে স্কুলের পাঠদান। মানিকগঞ্জে পাসপোর্ট করতে এসে দালালসহ রোহিঙ্গা নারী আটক

গোয়ালন্দে ইয়াবা ব্যবসায়ী ও মানব পাচার মামলার আসামী গ্রেপ্তার

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ১৩০ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বুধবার, ২০ জুলাই, ২০২২

0Shares

গোয়ালন্দ (রাজবাড়ী) প্রতিনিধি

রাজবাড়ীর গোয়ালন্দে পৃথক অভিযানে ২৫ পিস ইয়াবা সহ মফিজ শেখ ও মানব পাচার মামলার আসামি জসিম শেখকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (২০ জুলাই) দুপুরে এক এজাহারের মাধ্যমে এ তথ্যটি নিশ্চিত করেন গোয়ালন্দ ঘাট থানা পুলিশ।

এজাহারের মাধ্যমে জানা গেছে, বুধবার দিবাগত রাত সাড়ে ১০ টার দিকে উপজেলার দৌলতদিয়া যৌন পল্লীতে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো, মাদক মামলায় উপজেলার দৌলতদিয়া সামসু মাষ্টার পাড়ার মৃত মজিদ শেখের ছেলে মফিজ শেখ (৫৮) ও মানব পাচার মামলায় হোসেন মন্ডল পাড়ার মৃত চান্দু শেখের ছেলে জসিম শেখ (৩২)।

এ প্রসঙ্গে গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার বলেন, রাজবাড়ী জেলা পুলিশ সুপার মহোদয়ের নির্দেশক্রমে মাদক নির্মূলে আমাদের নিয়মিত অভিযান অব্যাহত রয়েছে। তারই ধারাবাহিকতায় মাদক কারবারি ও মানব পাচার মামলার এজাহার নামীয় আসামীকে গ্রেপ্তার করে তাদেরকে রাজবাড়ীর বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg