শিরোনাম
জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রাজবাড়ী সার্কেল আয়োজিত ইসলামিক কুইজ প্রতিযোগিতা ২০২১ করোনা ভাইরাস থেকে পরিত্রাণের জন্য রাজবাড়ী সার্কেলের বিশেষ দোয়া মাহফিল গোয়ালন্দে প্রধানমন্ত্রীর ঈদ উপহার নতুন পোশাক পেল সুবিধাবঞ্চিত শিশুরা দৌলতদিয়ায় হেরোইনসহ ৩ জন আটক রাজবাড়ী জেলা প্রশাসনের উদ্যোগে ভ্রাম্যমান আদালতে ব্যবসায়ীসহ ৫জনকে অর্থ জরিমানা পশ্চিম আকাশে চাঁদ দেখা গিয়াছে, আগামীকাল থেকে রোজা শুরু  গোয়ালন্দে গাঁজা ও নগত টাকা সহ এক মাদককারবারি আটক দৌলতদিয়ায় সেই গৃহবধূ, ওসির হস্তক্ষেপে ৭ দিন পর নিজ ঘরে প্রবেশ করলেন গোয়ালন্দে তৈরি হচ্ছে রং-চিনির মিশ্রণে ‘খাঁটি’ আখেঁর গুড় রাজবাড়ীতে নতুন করে ৫৪ জন করোনা আক্রান্ত

স্বামীর পরকীয়া জেনে ফেলায় স্ত্রীকে হত্যার অভিযোগ

সুকান্ত বিশ্বাস | রাজবাড়ী টেলিগ্রাফ / ২০৫ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শুক্রবার, ৭ আগস্ট, ২০২০

0Shares

রাজবাড়ী পৌর এলাকার লক্ষীকোল গ্রামের দুলাল সরকারের মেয়ে জয়া বিশ্বাসকে (২০) শ্বশুড়বাড়িতে হত্যার অভিযোগ পাওয়া গেছে।

জানা যায়,চুয়াডাঙ্গা সদর উপজেলার হাসানহাটি গ্রামের বাসুদেব বিশ্বাসের সাথে বিয়ে হয় জয়ার।

মৃত জয়ার বাবা দুলাল সরকার অভিযোগ করে বলেন, “জামাই বাসুদেব বিয়ের পর থেকেই যৌতুকের দাবিতে জয়ার ওপর নির্যাতন চালাতো। কয়েকবার তাকে টাকাও দেয়া হয়েছে। সম্প্রতি নির্যাতনের মাত্রা অনেক বেড়ে গিয়েছিলো। ছোটখাটো বা তুচ্ছ বিষয় নিয়েই জয়াকে মারধর করতো জামাই বাসুদেব। তারা অভিযোগ করে বলেন, বাসুদেবের বড় ভাই হারাধন বিশ্বাসের স্ত্রী মনজু বিশ্বাসের সঙ্গে আমাদের জামাই বাসুদেব বিশ্বাসের পরকীয়া সম্পর্ক দীর্ঘদিনের। তাদের একান্তে থাকার দৃশ্য দেখে ফেলার কারণেই জয়াকে হত্যা করে রান্না ঘরের আড়ায় ঝুলিয়ে আত্মহত্যা বলে প্রচার করতে থাকে পরিবারের সবাই। তাইতো মৃত্যুর পরও আমাদেরকে জানানো হয়নি। পরে প্রতিবেশীদের কাছ থেকে আমরা খবর পাই।”

এ ব্যাপারে চুয়াডাঙ্গা সদর থানার ওসি বলেন, “এ হত্যার বিষয়ে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। বুধবার লাশের ময়নাতদন্ত হয়েছে। এর রিপোর্ট হাতে পেলেই আমরা প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করবো।”

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg