শিরোনাম
দৌলতদিয়া মডেল স্কুলের ছাত্রী লিমা হত্যার বিচারের দাবিতে রাজবাড়ীতে মানববন্ধন শেষ হলো অভিশপ্ত দিন সপরিবারে করোনামুক্ত হয়ে হাসপাতাল ছেড়েছেন মেয়র আতিকুল ইসলাম মশক নিধনে নতুন প্রযুক্তি ব্যবহারের শুভ উদ্বোধন করলো ডিএনসিসি দৌলতদিয়া যৌনপল্লীতে চাঁদাবাজীর অভিযোগে গ্রেফতার-২ রাজবাড়ীর বাগমারা থেকে জৌকুড়া ঘাট মহাসড়কের কাজ দ্রুত সম্পন্ন করার দাবীতে মানববন্ধন রাজবাড়ীতে নতুন করে ৯ জন করোনা আক্রান্ত , মোট মৃত্যু ২৪ জন পদ্মায় ইলিশ ধরার দায়ে রাজবাড়ীতে ১১ জেলের কারাদণ্ড রাজবাড়ীতে আগামীকাল ফ্রান্সের বিরুদ্ধে বিক্ষোভের ডাক দিয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ নিষেধাজ্ঞা শেষ আজ কাল থেকে ‘মুক্ত’ সাকিব

স্বামীর পরকীয়া জেনে ফেলায় স্ত্রীকে হত্যার অভিযোগ

সুকান্ত বিশ্বাস | রাজবাড়ী টেলিগ্রাফ / ১৪৬ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শুক্রবার, ৭ আগস্ট, ২০২০

সংবাদটি শেয়ার করুন
  • 15
    Shares

রাজবাড়ী পৌর এলাকার লক্ষীকোল গ্রামের দুলাল সরকারের মেয়ে জয়া বিশ্বাসকে (২০) শ্বশুড়বাড়িতে হত্যার অভিযোগ পাওয়া গেছে।

জানা যায়,চুয়াডাঙ্গা সদর উপজেলার হাসানহাটি গ্রামের বাসুদেব বিশ্বাসের সাথে বিয়ে হয় জয়ার।

মৃত জয়ার বাবা দুলাল সরকার অভিযোগ করে বলেন, “জামাই বাসুদেব বিয়ের পর থেকেই যৌতুকের দাবিতে জয়ার ওপর নির্যাতন চালাতো। কয়েকবার তাকে টাকাও দেয়া হয়েছে। সম্প্রতি নির্যাতনের মাত্রা অনেক বেড়ে গিয়েছিলো। ছোটখাটো বা তুচ্ছ বিষয় নিয়েই জয়াকে মারধর করতো জামাই বাসুদেব। তারা অভিযোগ করে বলেন, বাসুদেবের বড় ভাই হারাধন বিশ্বাসের স্ত্রী মনজু বিশ্বাসের সঙ্গে আমাদের জামাই বাসুদেব বিশ্বাসের পরকীয়া সম্পর্ক দীর্ঘদিনের। তাদের একান্তে থাকার দৃশ্য দেখে ফেলার কারণেই জয়াকে হত্যা করে রান্না ঘরের আড়ায় ঝুলিয়ে আত্মহত্যা বলে প্রচার করতে থাকে পরিবারের সবাই। তাইতো মৃত্যুর পরও আমাদেরকে জানানো হয়নি। পরে প্রতিবেশীদের কাছ থেকে আমরা খবর পাই।”

এ ব্যাপারে চুয়াডাঙ্গা সদর থানার ওসি বলেন, “এ হত্যার বিষয়ে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। বুধবার লাশের ময়নাতদন্ত হয়েছে। এর রিপোর্ট হাতে পেলেই আমরা প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করবো।”

Facebook Comments


এ জাতীয় আরো খবর