শিরোনাম
রাজবাড়ীতে নতুন করে ২ জন করোনা আক্রান্ত , মোট মৃত্যু ২৪ জন হাজি সেলিমের ছেলের বাসা থেকে গুলি-পিস্তল, ইয়াবা ও বিদেশী মদ উদ্ধার গোয়ালন্দ উপজেলা আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠন নেতৃবৃন্দের পূজামন্ডপ পরিদর্শন পাংশাতে পরোয়ানাভুক্ত আসামী গ্রেফতার লিটন-সুমনের নৈপুণ্যে প্রেসিডেন্টস কাপ চ্যাম্পিয়ন মাহমুদউল্লাহর দল নির্বাচিত হতে পারলে ৭ নং ওয়ার্ডকে “মডেল ওয়ার্ড” হিসাবে গড়ে তুলবো: সুজন সারাদেশের ন্যায় গোয়ালন্দে সশস্ত্র আনসার বাহিনীর টহল ও পরিদর্শন অব্যাহত দৌলতদিয়া বিআইডাব্লিউটিসির কাছে যেন অসহায় পণ্যবাহী ট্রাক চালককেরা ‘‘রাজবাড়ী টেলিগ্রাফ’’ রিপোর্টারের রক্তে বেঁচে গেলো সাদিয়ার প্রাণ রাজবাড়ীতে নতুন করে ৫ জন করোনা আক্রান্ত , মোট মৃত্যু ২৪ জন

ঢাকামুখী যাত্রীদের সেবায় গোয়ালন্দের আনসার সদস্যরা

সুজন বিষ্ণু | নিজস্ব প্রতিবেদক / ২৭৯ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শুক্রবার, ৭ আগস্ট, ২০২০

সংবাদটি শেয়ার করুন
  • 580
    Shares

সাইফুর রহমান পারভেজ।।

দক্ষিণ বঙ্গের প্রবেশদ্বার গোয়ালন্দের দৌলতদিয়া ফেরিঘাট। এই ঘাট দিয়ে ঈদ উপলক্ষ্যে ঘরমুখো মানুষের ভিড় থাকে প্রতিবারই। ঈদ উদযাপন শেষে সবাই আবার যার যার কর্মস্থলে ফিরে যায়। আর এই মানুষ গুলোকে সেবা দিতে প্রতি বছরই রাজবাড়ী আনসার ও ভিডিপি সর্বত্র সেবা করে যাচ্ছে প্রতিটা ঈদেই। দেশে করোনার প্রাদুর্ভাব বেড়ে যাওয়ায় যাত্রীদের সামাজিক দূরত্ব বজায় ও সকল যাত্রীদের মাস্ক পরিধান বিষয়ে সতর্ক করা হচ্ছে।

রাজবাড়ী আনসার ও ভিডিপি জেলা কমান্ড্যান্ট ,রাশেদুজ্জামান রাশেদ জানান, পবিত্র ঈদুল আজহার উৎযাপন পরবর্তী জনসাধারণ যাতে নির্বিঘ্নে দৌলতদিয়া ফেরিঘাট পারাপার হতে পারে সেইজন্য রাজবাড়ী জেলা আনসার ও ভিডিপি ৪৫ জন সদস্য, নৌ-পুলিশ, ফায়ার সার্ভিস এর সাথে নিয়োজিত রয়েছে আনসার সদস্যরা। ঘাটের শান্তি ও শৃঙ্খলা বজায় রাখার পাশাপাশি বয়স্ক ও অসুস্থ যাত্রীদের জন্য বিশেষ সেবার ব্যবস্থাসহ মানুষকে করোনা ভাইরাস থেকে মুক্ত রাখার জন্য লঞ্চে উঠার পূর্বে যাত্রীদের জীবাণুমুক্ত পানি দিয়ে হাত ধোবার ব্যবস্থা করা হয়েছে এবং কোন লঞ্চ যেন অতিরিক্ত যাত্রী বহন করতে না পারে সেজন্য তারা নিরলস ভাবে কাজ করে যাচ্ছে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর