শিরোনাম
গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান রাজবাড়ীতে শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি বিতরণ অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ গোয়ালন্দে অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ এমপি কন্যা চৈতীর উদ্যোগে জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রাজবাড়ী সার্কেল আয়োজিত ইসলামিক কুইজ প্রতিযোগিতা ২০২১ করোনা ভাইরাস থেকে পরিত্রাণের জন্য রাজবাড়ী সার্কেলের বিশেষ দোয়া মাহফিল গোয়ালন্দে প্রধানমন্ত্রীর ঈদ উপহার নতুন পোশাক পেল সুবিধাবঞ্চিত শিশুরা দৌলতদিয়ায় হেরোইনসহ ৩ জন আটক রাজবাড়ী জেলা প্রশাসনের উদ্যোগে ভ্রাম্যমান আদালতে ব্যবসায়ীসহ ৫জনকে অর্থ জরিমানা পশ্চিম আকাশে চাঁদ দেখা গিয়াছে, আগামীকাল থেকে রোজা শুরু 

ঢাকামুখী যাত্রীদের সেবায় গোয়ালন্দের আনসার সদস্যরা

সুজন বিষ্ণু | নিজস্ব প্রতিবেদক / ৩৭৪ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শুক্রবার, ৭ আগস্ট, ২০২০

0Shares

সাইফুর রহমান পারভেজ।।

দক্ষিণ বঙ্গের প্রবেশদ্বার গোয়ালন্দের দৌলতদিয়া ফেরিঘাট। এই ঘাট দিয়ে ঈদ উপলক্ষ্যে ঘরমুখো মানুষের ভিড় থাকে প্রতিবারই। ঈদ উদযাপন শেষে সবাই আবার যার যার কর্মস্থলে ফিরে যায়। আর এই মানুষ গুলোকে সেবা দিতে প্রতি বছরই রাজবাড়ী আনসার ও ভিডিপি সর্বত্র সেবা করে যাচ্ছে প্রতিটা ঈদেই। দেশে করোনার প্রাদুর্ভাব বেড়ে যাওয়ায় যাত্রীদের সামাজিক দূরত্ব বজায় ও সকল যাত্রীদের মাস্ক পরিধান বিষয়ে সতর্ক করা হচ্ছে।

রাজবাড়ী আনসার ও ভিডিপি জেলা কমান্ড্যান্ট ,রাশেদুজ্জামান রাশেদ জানান, পবিত্র ঈদুল আজহার উৎযাপন পরবর্তী জনসাধারণ যাতে নির্বিঘ্নে দৌলতদিয়া ফেরিঘাট পারাপার হতে পারে সেইজন্য রাজবাড়ী জেলা আনসার ও ভিডিপি ৪৫ জন সদস্য, নৌ-পুলিশ, ফায়ার সার্ভিস এর সাথে নিয়োজিত রয়েছে আনসার সদস্যরা। ঘাটের শান্তি ও শৃঙ্খলা বজায় রাখার পাশাপাশি বয়স্ক ও অসুস্থ যাত্রীদের জন্য বিশেষ সেবার ব্যবস্থাসহ মানুষকে করোনা ভাইরাস থেকে মুক্ত রাখার জন্য লঞ্চে উঠার পূর্বে যাত্রীদের জীবাণুমুক্ত পানি দিয়ে হাত ধোবার ব্যবস্থা করা হয়েছে এবং কোন লঞ্চ যেন অতিরিক্ত যাত্রী বহন করতে না পারে সেজন্য তারা নিরলস ভাবে কাজ করে যাচ্ছে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg