শিরোনাম
গোয়ালন্দে বিপুল পরিমাণ ফেন্সিডিল ও ইয়াবাসহ আটক ৫ আইনপ্রণেতা হয়ে নিজেই আইন লঙ্ঘন করলেন এমপি মমতাজ নানা অনিয়ম-দুর্নীতির অভিযোগ গোয়ালন্দ সরকারি হাসপাতালে মসজিদে জমি দান করায় বাবাকে হাতুড়িপেটা করে নির্মমভাবে হত্যা গোয়ালন্দে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজনীতিকে বিদায় জানালেন ছাত্রলীগ নেতা দুধ বিক্রি না করায় কৃষককে পেটালেন আ.লীগ নেতা ঢাকাসহ ১৩ জেলায় ৬০ কিমি বেগে ঝড়বৃষ্টির পূর্বাভাস বিদ্যালয়ের শ্রেণি কক্ষ ভাড়া নিয়ে চলছে ইউনিয়ন পরিষদের কার্যক্রম ! ব্যাহত হচ্ছে স্কুলের পাঠদান। মানিকগঞ্জে পাসপোর্ট করতে এসে দালালসহ রোহিঙ্গা নারী আটক

কুমারখালীতে নিখোঁজ সাংবাদিক হাসিবুল রহমানের লাশ গড়াই নদী থেকে উদ্ধার।

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ১০৫ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ৭ জুলাই, ২০২২
কুমারখালীতে নিখোঁজ সাংবাদিক হাসিবুল রহমানের লাশ গড়াই নদী থেকে উদ্ধার

0Shares

মোশারফ হোসেন কুমারখালী কুষ্টিয়া,

কুষ্টিয়া কুমারখালী উপজেলার তেবাড়িয়া গ্ৰামের শহীদ গোলাম কিবরিয়া সেতুর নিচ থেকে গত ৪ দিন ধরে নিখোঁজ সাংবাদিক হাসিবুল রহমান রুবেল (৩১) এর লাশ উদ্ধার করেছে কুষ্টিয়া নৌ পুলিশ। বৃহস্পতিবার দুপুর ১ টার সময় লাশটি উদ্ধার করা হয়। খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে নৌ পুলিশ।

সেতুর নিচে ভাসছিল লাশটি। সেতুর কাজে নিয়োজিত শ্রমিকদের নজরে আসার পর পুলিশে খবর দেওয়া হয়। পরে কুমারখালী থানা পুলিশ কে খবর দিলে থানা পুলিশ লাশটি দেখতে পেয়ে, নৌ পুলিশে কে খবর দিলে। লাশটি ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে যায়। লাশটি সাংবাদিক হাসিবুল রহমানের বলে, সনাক্ত করে নিহতের ভাই মাহাবুব রহমান। লাশের প্যান্টটের পকেটে সাংবাদিকদের আইডি কার্ড বেশ কিছু টাকা উদ্ধার করা হয়।

হাসিবুল কুষ্টিয়া শহরের হাউজিং এ ব্লকের হাবিবুর রহমানে ছেলে। তিনি সাংবাদিকতার পাশাপাশি কুষ্টিয়া মিউনিসিপ্যালিটি মার্কেটে আল মদিনা ভান্ডার নামে ছোট ভাইয়ের সাথে কাঁচামালের আড়ত (পাইকারি) ব্যবসা করতেন। এছাড়াও তিনি এক পার্টনারের সাথে বিএডিসিতে ঠিকাদারি ব্যবসা করতেন।

এ ব্যাপারে সাংবাদিক রুবেলের ছোট ভাই মাহাবুব বলেন, সোমবার (৩ জুলাই) আমার ভাই নিখোঁজ হয়। সেই রাতে একটি সাধারণ ডায়েরি করি। জিডি নম্বর- ২০৩। আমার ভাইয়ের কোন শত্রু ছিল না। কি যে হলো বুঝতে পারছি না।

উল্লেখ্য, কুষ্টিয়া জেলা রিপোর্টাস ক্লাবের সাধারণ সম্পাদক ও কুষ্টিয়ার স্থানীয় পত্রিকা দৈনিক কুষ্টিয়ার খবর পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক এবং জাতীয় দৈনিক পত্রিকা দৈনিক আমাদের নতুন সময় পত্রিকার কুষ্টিয়া প্রতিনিধি হাসিবুর রহমান রুবেল চার দিন ধরে নিখোঁজ রয়েছেন। হাসিবুর রহমান রুবেল অনলাইন নিউজ পোর্টাল ক্রাইম ভিশন বিডি ডটকমের প্রকাশক সম্পাদক হিসেবেও দায়িত্ব পালন করতেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুজ্জামান তালুকদার বলেন, কুমারখালী শহীদ গোলাম কিবরিয়া সেতুর নিচে অজ্ঞাতনামা যুবকের লাশ পাওয়া গেছে এমন সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ গেলে। নৌ পুলিশ কে খবর দিলে নৌ পুলিশের একটি দল লাশটি উদ্ধার করে। ধারণা করা হচ্ছে, তিন, চারদিন আগে ওই যুবকের মৃত্যু হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়া গেলে মৃত্যুর কারণ জানা যাবে। নিহত যুবকের পরনে জিন্সের প্যান্ট ও গেঞ্জি পড়া ছিল।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg