“সঞ্জীবনী-প্রাণের উচ্ছ্বাসে” এর উদ্যোগে বন্যার্তদের মাঝে ফ্রী মেডিকেল ক্যাম্প

রাজবাড়ী টেলিগ্রাফ ডেস্ক / ৩৩৬ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শুক্রবার, ৭ আগস্ট, ২০২০

সংবাদটি শেয়ার করুন

আজ বৃহস্পতিবার (৬ আগষ্ট ২০২০) ‘সঞ্জীবনী-প্রাণের উচ্ছ্বাসে’ আয়োজিত সপ্তাহ ব্যাপী বন্যার্তদের মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প আয়োজন করা হয় রাজবাড়ী জেলার দৌলতদিয়ার ৩৬ নম্বর যদুফকির পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে।
ফ্রি মেডিকেল ক্যাম্পে ডাঃ উম্মে কুলছুম সেতু, ডাঃ তাকিম সুলতানা লিমু, ডাঃ সাথি আক্তার এবং শরিফুল ইসলাম শরিফের সমন্বয়ে গঠিত মেডিকেল টিম বন্যার্তদের মাঝে চিকিৎসা সেবা প্রদান করেন। এসময় তারা হতদরিদ্র ও বন্যার্তদের মাঝে স্বাস্থ্য সেবা, মাস্ক বিতরণ এবং বিনামূল্যে ঔষধ প্রদান করেন। এতে অসহায় ও দুস্থ মানুষ উপকৃত হয়।

‘সঞ্জীবনী-প্রানের উচ্ছ্বাসে’ এর সভাপতি জুবায়ের আল মাসুম রাজবাড়ী টেলিগ্রাফ-কে বলেন, “অসহায় ও বন্যার্তদের ফ্রি স্বাস্থ্যসেবা নিশ্চিত করাই তাদের মূল লক্ষ্য।” তিনি আরো বলেন, “আমরা গোয়ালন্দ উপজেলার প্রত্যেক বানভাসি মানুষের মাঝে ধারাবাহিক ভাবে এই ফ্রি মেডিকেল ক্যাম্প পরিচালনা করবো।

এসময় উপস্থিত ছিলেন ‘সঞ্জীবনী-প্রানের উচ্ছ্বাসে’ এর প্রধান উপদেষ্টা মোঃ কামরুল ইসলাম। উপদেষ্টা মণ্ডলীর সদস্য মোঃ হুমায়ুন কবির। সাধারণ সম্পাদক, শরিফুল ইসলাম শরিফ। আরো উপস্থিত ছিলেন সুকুমার দাস, সাব্বির রহমান, সঞ্জয় দাস, রাশেদুল ইসলাম অপু, ওহেদুজ্জামান অপি, শামিম মৃধা সহ আরো অনেকে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg