শিরোনাম
গোয়ালন্দে বিপুল পরিমাণ ফেন্সিডিল ও ইয়াবাসহ আটক ৫ আইনপ্রণেতা হয়ে নিজেই আইন লঙ্ঘন করলেন এমপি মমতাজ নানা অনিয়ম-দুর্নীতির অভিযোগ গোয়ালন্দ সরকারি হাসপাতালে মসজিদে জমি দান করায় বাবাকে হাতুড়িপেটা করে নির্মমভাবে হত্যা গোয়ালন্দে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজনীতিকে বিদায় জানালেন ছাত্রলীগ নেতা দুধ বিক্রি না করায় কৃষককে পেটালেন আ.লীগ নেতা ঢাকাসহ ১৩ জেলায় ৬০ কিমি বেগে ঝড়বৃষ্টির পূর্বাভাস বিদ্যালয়ের শ্রেণি কক্ষ ভাড়া নিয়ে চলছে ইউনিয়ন পরিষদের কার্যক্রম ! ব্যাহত হচ্ছে স্কুলের পাঠদান। মানিকগঞ্জে পাসপোর্ট করতে এসে দালালসহ রোহিঙ্গা নারী আটক

দরিদ্র ও মেধাবী ছাত্র-ছাত্রীদের মধ্যে ব্যাগ বিতরণ

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৯৮ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ২৮ জুন, ২০২২

0Shares

গোয়ালন্দ (রাজবাড়ী) প্রতিনিধি

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার উজানচর ইউনিয়ন পরিষদের উন্নয়ন সহায়তা তহবিল থেকে প্রাথমিক বিদ্যালয়ের দরিদ্র ও মেধাবী ছাত্র-ছাত্রীদের মধ্যে স্কুল ব্যাগ বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (২৮ জুন) দুপুরে উজানচর ইউপির চেয়ারম্যান গোলজার হোসেন মৃধার উদ্যোগে উপজেলার সাহাজদ্দিন মন্ডল ইনস্টিটিউট ও বালিয়াডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২৮১ জন ছাত্রছাত্রীর মধ্যে এ স্কুল ব্যাগ বিতরণ করা হয়।

স্কুল ব্যাগ বিতরণ উপলক্ষে উপজেলা নির্বাহী অফিসার মো. জাকীর হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপ-পরিচালক (ভারপ্রাপ্ত) স্থানীয় সরকার মো. মাহাবুর রহমান শেখ, জেলা ডিস্ট্রিক্ট ফ্যাসিলিটেটর (এলজিএসপি-৩) মোহাম্মদ রফিকুল ইসলাম।

এ সময় আরো উপস্থিত ছিলেন, সাহাজদ্দিন মন্ডল ইনস্টিটিউটের প্রধান শিক্ষক আরিফা বেগম, ইউপি সচিব ইব্রাহিম সরদার, ইউপি সদস্য ও প্রকল্পের ওয়ার্ড সভাপতি লিপু মন্ডল, ইউপি সদস্য আবুল হোসেন, শমসের সেখ, চুন্নু মীর মালত, মোছা. ফাতেমা আক্তার, তামান্না আক্তার, সাহিদা বেগম, রাসেল সেখ, সোনা মিয়া, ফরিদ উজ্জামান প্রমুখ।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg