শিরোনাম
গোয়ালন্দে বিপুল পরিমাণ ফেন্সিডিল ও ইয়াবাসহ আটক ৫ আইনপ্রণেতা হয়ে নিজেই আইন লঙ্ঘন করলেন এমপি মমতাজ নানা অনিয়ম-দুর্নীতির অভিযোগ গোয়ালন্দ সরকারি হাসপাতালে মসজিদে জমি দান করায় বাবাকে হাতুড়িপেটা করে নির্মমভাবে হত্যা গোয়ালন্দে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজনীতিকে বিদায় জানালেন ছাত্রলীগ নেতা দুধ বিক্রি না করায় কৃষককে পেটালেন আ.লীগ নেতা ঢাকাসহ ১৩ জেলায় ৬০ কিমি বেগে ঝড়বৃষ্টির পূর্বাভাস বিদ্যালয়ের শ্রেণি কক্ষ ভাড়া নিয়ে চলছে ইউনিয়ন পরিষদের কার্যক্রম ! ব্যাহত হচ্ছে স্কুলের পাঠদান। মানিকগঞ্জে পাসপোর্ট করতে এসে দালালসহ রোহিঙ্গা নারী আটক

রাজবাড়ীর পাংশায় গ্যাস সিলিন্ডার থেকে আগুন, শিশুসহ চারজন অগ্নিদগ্ধ

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৯৫ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : রবিবার, ২৬ জুন, ২০২২

0Shares

রাজবাড়ী প্রতিনিধিঃ

রাজবাড়ীর পাংশা উপজেলার পৌর-এলাকায় নারায়নপুর কন্ডু পাড়া গ্যাস সিলিন্ডার থেকে আগুন লেগে শিশুসহ চারজন অগ্নিদগ্ধ হয়েছে।

রবিবার ২৬ জুন বিকাল ৪ টা ৩০ মিনিটে নারায়নপুর কুন্ডুপাড়া রব্বান সরদারের বাড়ীতে এই ঘটনা ঘটে।

অগ্নিদগ্ধরা হলেন একই পরিবারের আজাদ সরদার তার ভাই রব্বান সরদারের শিশু ছেলে সৌরভ সরদার, আজাদ সরদারের শুশুর আজগর আলী এবং গ্যাস সিলিন্ডারের মিস্ত্রি রিঙ্কু।

প্রত্যক্ষদর্শীরা জানান, ওই বাড়িতে গ্যাস সিলিন্ডারের পাইপ বা নল ছিদ্র হয়ে পুরো রুম আগে থেকেই গ্যাস ভরে ছিল। তারপর গ্যাস সিলিন্ডার ঠিক করার জন্য রিঙ্কু নামের এক গ্যাস কারিগর বা মিস্ত্রিকে ডেকে নেয়। সে জানতো না আগে থেকেই রুমে গ্যাস ভরে ছিল। সে ঠিক করে গ্যাস সিলিন্ডারের পাইপ বা নল লাগিয়ে পরীক্ষা করার জন্য গ্যাসের চুলা অন করে। আর অন করলেই সারা ঘরে আগুন ছড়িয়ে পড়ে। ঘরে থাকা মিস্ত্রি সহ ৪ জন অগ্নিদগ্ধ হয়। এদের মধ্যে সৌরভ নামের একজন শিশু রয়েছে।

পাংশা স্বাস্থ্য কমপ্লেক্সে তাদের প্রাথমিক চিকিৎসা দেয়ার পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতলে পাঠানো হয়েছে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg