শিরোনাম
মানিকগঞ্জ জেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন: সভাপতি আমিনুল, সম্পাদক নুরুজ্জামান গোয়ালন্দে ৪ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক কাজী ছালামের বিরুদ্ধে বাল্যবিয়ে পড়ানোসহ নানা অভিযোগ গোয়ালন্দে পানিতে ডুবে নির্মাণ শ্রমিকের মৃত্যু গোয়ালন্দে বিদেশে পাঠানোর প্রলোভনে বাগানে নিয়ে এক নারীকে গণধর্ষনের অভিযোগ কৃষকের বাড়ি নির্মাণে আ.লীগ নেতার চাঁদা দাবি, থানায় অভিযোগ ছাত্রীদের উত্ত্যক্তের প্রতিবাদ করায় শিক্ষককে পেটালো সাবেক ২ ছাত্র গোয়ালন্দে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে যুবককে কোদাল দিয়ে কুপিয়ে হত্যা বাড়ছে ভাসমান ভিক্ষুকের সংখ্যা এক ঘন্টার প্রতীকী ইউএনও হলেন ফারজানা আক্তার

মা ফিরে পেল তার আদরের সন্তান, সিসি ক্যামেরার সুফল

দৌলতদিয়া ঘাটে হারিয়ে যাওয়া সন্তানকে মায়ের কোলে ফিরিয়ে দিলো পুলিশ

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৪৭৬ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ৬ আগস্ট, ২০২০

0Shares

কামাল হোসেন ||

রাজবাড়ীর দৌলতদিয়া-পাটুরিয়া নৌপথের দৌলতদিয়া ঘাট এলাকা থেকে হারিয়ে যাওয়া সন্তানকে মায়ের কোলে ফিরিয়ে দিলো পুলিশ। বৃহস্পতিবার দুপুরে দৌলতদিয়া লঞ্চঘাটের প্রবেশপথ থেকে তৃষা আক্তার নিঝুম (১১) কে উদ্ধার করে তার মায়ের কোলে ফিরিয়ে দেয় রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার মো. সালাহউদ্দিন শেখ।

তৃষার মা জান্নাতুল খাতুন বলেন, বৃহস্পতিবার সকালে চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা মেয়ের বাড়ী থেকে মেয়েকে সাথে নিয়ে সাভারে ফিরছিলেন। বাসে দৌলতদিয়া ঘাটে নামার পর মাস্ক ক্রয় করতে গিয়ে অনেক লোকের ভীরে তৃষা হারিয়ে যায়। অনেক খোঁজাখুজির পর না পেয়ে দৌলতদিয়া পুলিশ বক্সে এসে রাজবাড়ী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মো. সালাহউদ্দিন স্যারকে বিষয়টি বলি। তারপর স্যাররা দ্রুত সময়ের মধ্যে আমার মেয়েকে খুজে এনে আমার হাতে তুলে দেয়।

রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মো. সালাহউদ্দিন শেখ বলেন, দুপুর ১২টার দিকে জান্নাতুল খাতুন নামে এক নারী তার মেয়ে হারিয়ে যাবার বিষয়টি বললে আমরা দৌলতদিয়া পুলিশ বক্সে ৮টি সিসি ক্যামেরার ফুটেজ পর্যবেক্ষণ করে, ঘাট এলাকায় কর্মরত শতাধিক পুলিশ সদস্যকে মেয়েটির সম্পর্কে অবহিত করা হয়। সিসি ক্যামেরার ফুটেজ দেখে লঞ্চঘাট এলাকায় তৃষার অবস্থান শনাক্ত করি। তারপর তৃষাকে তার মায়ে হাতে তুলে দেই। এ সময় তৃষাকে চিপস, পানি ও জুস সহ তার পরিবারের সবাইকে নদী পারের ব্যবস্থা গ্রহণ করে পুলিশ।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg