শিরোনাম
অটোরিকশা ডাকাতি করে পালানোর সময় গ্রেপ্তার ৪ রাজবাড়ীতে ট্রাকচাপায় দুই শিক্ষার্থীর মৃত্যু রাজবাড়ী থেকে চুরি হওয়া প্রাইভেটকার উদ্ধার-চোর চক্রের ৪ সদস্য গ্রেফতার গোয়ালন্দে ৪টি দোকানে জরিমানা গোয়ালন্দে ছাত্রলীগ নেতার উদ্যোগে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ সাড়ে ৩ কোটি টাকার অবৈধ ড্রেজার উদ্ধারসহ আটক ৭ উজানচর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মনা গ্রেফতার রাজবাড়ির দৌলতদিয়ায় অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার।। জমি সংক্রান্ত বিরোধ, পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে আসামীকে পেটানোর অভিযোগ গোয়ালন্দে অস্ত্র ঠেকিয়ে চাঁদা দাবী, ব্যবস্থাপককে মারধর, ছাত্রলীগ নেতা কারাগারে

রাজবাড়ীতে পাটক্ষেত থেকে স্কুলছাত্রের মরদেহ উদ্ধার

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ১৯০ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : রবিবার, ২৬ জুন, ২০২২

0Shares

সাগর হোসেন
বালিয়াকান্দি প্রতিনিধি

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নের বড় হিজলী গ্রামের বাহরাইন প্রবাসী মো. হুমায়ন মোল্লার ছেলে বাদল মোল্লা (১৫) নামে এক মাদ্রারাসা ছাত্রের লাশ উদ্ধার করেছে বালিয়াকান্দি থানা পুলিশ।

ঘটনা স্থলে গিয়ে জানা যায়, একই এলাকার মো. জাহিদ মোল্লা সকাল ৮ টার দিকে মাঠে ঘাস কাটতে যায়। এ সময় হঠাৎ তিনি পাটক্ষেতের আইলে একজনকে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখে আশপাশের লোকজনকে খবর দেন। তারপর এলাকাবাসী এসে পুলিশকে খবর দিলে তারা এসে লাশটিকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য থানায় নিয়ে যায়।

মৃতের মা জানান, আমার জেলে বড় হিজলী আলিম মাদরাসায় সপ্তম শ্রেণিতে লেখাপড়া করে। আমার ছেলে কাল রাতে কোনো অনুষ্ঠানে নাচার কথা বলে বাড়ি থেকে বের হয়। রাতে আর বাড়ি ফেরেনি। সকালে প্রতিবেশীর খবরে জানতে পারি আমার ছেলেকে কারা যেন কুপিয়ে হত্যা করে পাশের পাটক্ষেতে লাশ রেখে গেছে।

তিনি আরো জানান, আমার ছেলেকে যারা হত্যা করেছে আমি তার সুষ্ঠু বিচার চাই।

পুলিশ জানায়, মৃতদেহের গোপনাঙ্গ কাটা এবং শরীরের বিভিন্ন স্থানে আঘাত ও ধারালো অস্ত্রের কোপের চিহ্ন রয়েছে। এ হত্যাকান্ডের সাথে জড়িতদের খুঁজে বের করতে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg