শিরোনাম
ফরিদপুরে হাসপাতালে জন্ম নেয়া কন্যা সন্তানকে স্বর্ণের কানের দুল উপহার  গোয়ালন্দে ১০ গ্রাম হেরোইনসহ এক যুবক গ্রেপ্তার গোয়ালন্দে দুই কেজি গাঁজাসহ মাদক কারবারি আটক। রাজবাড়ীর গোয়ালন্দ পৌরসভার ৫৫ কোটি টাকার বাজেট ঘোষণা রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলায় প্রতি পিস লেবু ২০-৩০ পয়সা,হতাশ চাষীরা। গোয়ালন্দে অজ্ঞান পার্টি চক্রের পাঁচ সদস্য আটক দৌলতদিয়ায় যানবাহনের অপেক্ষায় ফেরি বাদল হত্যাকান্ডে জড়িতদের শাস্তির দাবীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন রাজবাড়ীর পাংশায় গ্যাস সিলিন্ডার থেকে আগুন, শিশুসহ চারজন অগ্নিদগ্ধ কুষ্টিয়ায় মাদকদ্রব্য অপব্যবহার ও পাচারবিরোধী আন্ত: দিবস পালিত।

রক্ত দিয়ে বন্ধুর বোনকে বাঁচাতে গিয়ে প্রাণ হারালেন শুভ

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৬১ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ২৩ জুন, ২০২২

0Shares

সাইফুল ইসলাম, মানিকগঞ্জ, ২৩ জুন
২০ দিন যাবৎ হাসপাতালের বেডে থাকা বন্ধুর ছোট বোনকে রক্ত দিয়ে বাঁচাতে গিয়ে নিজের প্রাণ হারালেন বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী। তার নাম শাহরিয়ার শুভ (২৭)। সে সাভারের গণ বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স বিভাগের শিক্ষার্থী এবং মানিকগঞ্জের সিংগাইর উপজেলার জামির্ত্তা ইউনিয়নের হাতনী (পশ্চিম পাড়া) গ্রামের সৌদি প্রবাসী গোলাম মওলা রিপনের পুত্র। দুই ভাইয়ের মধ্যে শুভ বড়। সে ফ্রিল্যান্সিং পেশার সাথে যুক্ত ছিলেন।
নিহত শাহরিয়ারের চাচা মোঃ সাদিক জানান, বুধবার (২২ জুন) রাত ৮টার দিকে শাহরিয়ার তার বন্ধু রাকিব হোসেনের ছোট বোন তানজিলকে (১৬) রক্ত দিতে রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালে যায়। রক্ত দেওয়ার পর সে হাসপাতালের ২য় তলায় সিঁড়ির পাশে বসেছিল। এরই মধ্যে তাকে রেখে রাকিব ৫ তলায় রোগীর কাছে যান। সেখান থেকে এসেই রাকিব জানতে পারেন শুভ মাথা ঘুরে সিঁড়ির পাশ দিয়ে ভবনের নিচে পড়ে গেছে। সঙ্গে সঙ্গে তাকে জরুরি বিভাগে নিয়ে যান। তবে সেখানকার চিকিৎসকরা তাকে দ্রুত ঢাকা মেডিকেলে পাঠিয়ে দেন। মুমূর্ষু অবস্থায় সেখান থেকে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক রাত ১০টায় মৃত ঘোষণা করেন।
শুভর মৃত্যুর খবরে তার এলাকা ও নিজ পরিবারে নেমে আসে শোকের ছায়া।
ভোক্তভোগী পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় ময়না তদন্ত ছাড়াই বৃহস্পতিবার (২৩জুন) সকাল ১১ টায় তার লাশ নিজ গ্রাম হাতনী কবরস্থানে জানাজা নামাজ শেষে দাফন করা হয়।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg