শিরোনাম
ফরিদপুরে হাসপাতালে জন্ম নেয়া কন্যা সন্তানকে স্বর্ণের কানের দুল উপহার  গোয়ালন্দে ১০ গ্রাম হেরোইনসহ এক যুবক গ্রেপ্তার গোয়ালন্দে দুই কেজি গাঁজাসহ মাদক কারবারি আটক। রাজবাড়ীর গোয়ালন্দ পৌরসভার ৫৫ কোটি টাকার বাজেট ঘোষণা রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলায় প্রতি পিস লেবু ২০-৩০ পয়সা,হতাশ চাষীরা। গোয়ালন্দে অজ্ঞান পার্টি চক্রের পাঁচ সদস্য আটক দৌলতদিয়ায় যানবাহনের অপেক্ষায় ফেরি বাদল হত্যাকান্ডে জড়িতদের শাস্তির দাবীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন রাজবাড়ীর পাংশায় গ্যাস সিলিন্ডার থেকে আগুন, শিশুসহ চারজন অগ্নিদগ্ধ কুষ্টিয়ায় মাদকদ্রব্য অপব্যবহার ও পাচারবিরোধী আন্ত: দিবস পালিত।

সরকারি তিতুমীর কলেজ শাখার সহসভাপতি রাজবাড়ির আরিয়ান

ষ্টাফ রিপোর্টার | রাজবাড়ী টেলিগ্রাফ / ১৫৬ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শুক্রবার, ১৭ জুন, ২০২২

0Shares

স্টাফ রিপোর্টার,

বাংলাদেশ ছাত্রলীগের অন্যতম সুপার ইউনিট সরকারি তিতুমীর কলেজ ছাত্রলীগ শাখার পূর্নাঙ্গ কমিটি ঘোষনা করা হয়েছে। এতে সহ-সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন রাজবাড়ির আয়নাল হোসাঈন আরিয়ান।
গত (১২ জুন) সরকারি তিতুমীর কলেজ শাখার বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভাপতি আল নাহিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য পূর্নাঙ্গ কমিটি অনুমোদন দেন।
কমিটিতে সহ-সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন রাজবাড়ির পাংশা উপজেলার শরিষা ইউনিয়নে আয়নাল হোসাঈন আরিয়ান।
আয়নাল হোসাঈন ব্যবস্থাপনা বিভাগের ২০১৪-১৫ সেশনের শিক্ষার্থী। তাকে সহ-সভাপতি নির্বাচিত করায় সরকারি তিতুমীর কলেজস্থ রাজবাড়ি জেলার শিক্ষার্থীরা আনন্দিত। বর্তমান কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন রিপন মিয়া এবং মাহমুদুল হক জুয়েল মোড়ল।
আয়নাল হোসাঈন দায়িত্ব পেয়ে কেন্দ্রীয় কমিটি, রিপন মিয়া এবং মাহমুদুল হক জুয়েল মোড়ল এর প্রতি কৃতজ্ঞতা জানান। তিনি আরো জানান, ”জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের আদর্শকে ধারণ করে সামনে এগিয়ে যেতে চাই,সাধারণ শিক্ষার্থীদের কল্যানে কাজ করতে চাই।
একই সাথে পূর্নাঙ্গ কমিটিতে রাজবাড়ি জেলার বেশ কয়েকজন দায়িত্ব পেয়েছেন তাদের মধ্যে তরুন মাহমুদ দূর্যয় (সহ-সভাপতি), তানজিদা জামান নিঝু (সহ-সভাপতি), আলতাব হোসেন (উপ-ছাত্র বিষয়ক সম্পাদক), মো. রবিউল রবি মন্ডল (উপ-গ্রন্থনা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক)।
Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg