শিরোনাম
ফরিদপুরে হাসপাতালে জন্ম নেয়া কন্যা সন্তানকে স্বর্ণের কানের দুল উপহার  গোয়ালন্দে ১০ গ্রাম হেরোইনসহ এক যুবক গ্রেপ্তার গোয়ালন্দে দুই কেজি গাঁজাসহ মাদক কারবারি আটক। রাজবাড়ীর গোয়ালন্দ পৌরসভার ৫৫ কোটি টাকার বাজেট ঘোষণা রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলায় প্রতি পিস লেবু ২০-৩০ পয়সা,হতাশ চাষীরা। গোয়ালন্দে অজ্ঞান পার্টি চক্রের পাঁচ সদস্য আটক দৌলতদিয়ায় যানবাহনের অপেক্ষায় ফেরি বাদল হত্যাকান্ডে জড়িতদের শাস্তির দাবীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন রাজবাড়ীর পাংশায় গ্যাস সিলিন্ডার থেকে আগুন, শিশুসহ চারজন অগ্নিদগ্ধ কুষ্টিয়ায় মাদকদ্রব্য অপব্যবহার ও পাচারবিরোধী আন্ত: দিবস পালিত।

গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি আটক

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৭২ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ১৬ জুন, ২০২২

0Shares

গোয়ালন্দ (রাজবাড়ী) প্রতিনিধি

রাজবাড়ীর গোয়ালন্দে দুইশত পাঁচ পিস ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারিকে আটক করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ।

বৃহস্পতিবার (১৬ জুন) দুপুরে মামলার এজাহারের মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন থানা পুলিশ।

আটক মাদক কারবারি গোয়ালন্দ পৌরসভার ৩নং ওয়ার্ড নীলু শেখের পাড়ার ইয়ার আলী শেখের ছেলে তানজিদ হোসেন (৩৩)।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার দিবাগত রাতে থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে গোয়ালন্দ পৌরসভার বিজয় বাবুর পাড়া সংলগ্ন সরকারি গোয়ালন্দ কামরুল ইসলাম কলেজের গেটের সামনে পাকা রাস্তার উপর থেকে তানজিদ হোসেনকে ২০৫ (দুইশত পাঁচ) পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করা হয়।

এ বিষয়ে গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) স্বপন কুমার মজুমদার বলেন, বিশেষ অভিযান চালিয়ে তানজিদ হোসেনকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে পূর্বে দু’টি মাদক মামলা রয়েছে। আসামির বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন,২০১৮ সালের ৩৬(১) এর ১০(ক) ধারায় মামলা দায়ের করে রাজবাড়ির বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg