শিরোনাম
ফরিদপুরে হাসপাতালে জন্ম নেয়া কন্যা সন্তানকে স্বর্ণের কানের দুল উপহার  গোয়ালন্দে ১০ গ্রাম হেরোইনসহ এক যুবক গ্রেপ্তার গোয়ালন্দে দুই কেজি গাঁজাসহ মাদক কারবারি আটক। রাজবাড়ীর গোয়ালন্দ পৌরসভার ৫৫ কোটি টাকার বাজেট ঘোষণা রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলায় প্রতি পিস লেবু ২০-৩০ পয়সা,হতাশ চাষীরা। গোয়ালন্দে অজ্ঞান পার্টি চক্রের পাঁচ সদস্য আটক দৌলতদিয়ায় যানবাহনের অপেক্ষায় ফেরি বাদল হত্যাকান্ডে জড়িতদের শাস্তির দাবীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন রাজবাড়ীর পাংশায় গ্যাস সিলিন্ডার থেকে আগুন, শিশুসহ চারজন অগ্নিদগ্ধ কুষ্টিয়ায় মাদকদ্রব্য অপব্যবহার ও পাচারবিরোধী আন্ত: দিবস পালিত।

লুন্ঠিত স্বর্ণের চেইনসহ ৪ মামলার আসামী গ্রেপ্তার 

ষ্টাফ রিপোর্টার | রাজবাড়ী টেলিগ্রাফ / ৫৬ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বুধবার, ১৫ জুন, ২০২২

0Shares

স্টাফ রিপোর্টার,

রাজবাড়ীর গোয়ালন্দে লুন্ঠিত ১টি ছিনতাই হওয়া স্বর্ণের চেইনসহ মোঃ জীবন মিয়া (২৮) নামের ছিনতাই চক্রের এক সদস্যকে গ্রেপ্তার করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ। সে উপজেলার হোসেন মন্ডল পাড়ার মোঃ ইসলামের ছেলে।

মঙ্গলবার (১৪ জুন) দুপুরে এজাহারের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন গোয়ালন্দ ঘাট থানা পুলিশ। এর আগে গত রাতে তাকে গ্রেপ্তার করা হয়।

থানা পুলিশ সূত্রে জানা যায়, গোয়ালন্দ ঘাট থানার অফিসার ফোর্স উপজেলার দৌলতদিয়া ঘাট এলাকায় অভিযান পরিচালনা করে মোঃ জীবন মিয়াকে গ্রেপ্তার করে। এসময় তার কাছ থেকে ছিনতাই মামলা নম্বর-১৫ এর লুন্ঠিত স্বর্ণের চেইন উদ্ধার করে পুলিশ ।

এ প্রসঙ্গে গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার বলেন,গ্রেপ্তারকৃত জীবন মিয়া ছিনতাই চক্রের একজন সক্রিয় সদস্য ও চিহ্নিত ছিনতাইকারী। আসামীর বিরুদ্ধে পূর্বের আরো ৪ টি মামলা রয়েছে। গোয়ালন্দঘাট থানার মামলা নম্বর -১৫, ধারা-৩৯২ পেনাল কোড রুজু করে মঙ্গলবার দুপুরের পর তাকে রাজবাড়ীর বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg