শিরোনাম
ফরিদপুরে হাসপাতালে জন্ম নেয়া কন্যা সন্তানকে স্বর্ণের কানের দুল উপহার  গোয়ালন্দে ১০ গ্রাম হেরোইনসহ এক যুবক গ্রেপ্তার গোয়ালন্দে দুই কেজি গাঁজাসহ মাদক কারবারি আটক। রাজবাড়ীর গোয়ালন্দ পৌরসভার ৫৫ কোটি টাকার বাজেট ঘোষণা রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলায় প্রতি পিস লেবু ২০-৩০ পয়সা,হতাশ চাষীরা। গোয়ালন্দে অজ্ঞান পার্টি চক্রের পাঁচ সদস্য আটক দৌলতদিয়ায় যানবাহনের অপেক্ষায় ফেরি বাদল হত্যাকান্ডে জড়িতদের শাস্তির দাবীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন রাজবাড়ীর পাংশায় গ্যাস সিলিন্ডার থেকে আগুন, শিশুসহ চারজন অগ্নিদগ্ধ কুষ্টিয়ায় মাদকদ্রব্য অপব্যবহার ও পাচারবিরোধী আন্ত: দিবস পালিত।

কুষ্টিয়ায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযান

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৪৭ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : রবিবার, ১২ জুন, ২০২২

0Shares

স্টাফ রিপোর্টার
ভ্রাম্যমাণ আদালতে ৪ জনের জেল,২০০ পিচ ইয়াবাসহ গ্রেফতার-১।

কুষ্টিয়ায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ভ্রাম্যমাণ আদালত ও নিয়মিত অভিযান পরিচালনা করেছেন। দুপুরে কুষ্টিয়া সদর উপজেলার টালিপাড়া বাগানবাড়ি এলাকায় এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।

এসময় মাদক সেবনের করার দায়ে ভ্রাম্যমাণ আদালত ৪ জনকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৪ টি পৃথক মামলায় ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন। আসামীরা হলেন,কুষ্টিয়া সদর উপজেলার টালিপারা এলাকার জিয়াউর রহমানের ছেলে জাকির হোসেন(২৪),মমিন হোসেনের ছেলে আজাদ হোসেন,কালাম সর্দারের ছেলে শামীম সর্দার(২৮),রেজাউল করিমের ছেলে আযনাল শেখ।

এদিকে নিয়মিত অভিযানের অংশ হিসেবে গোপন সংবাদের ভিত্তিতে সদর উপজেলার হাটশহরিপুর ইউনিয়নের সালদা এলাকা থেকে তাইজুল ইসলামের ছেলে বিল্লাল হোসেনের বসতভিটা থেকে ২০০ পিচ ইয়াবাসহ তাকে আটক করা হয়।পরে কুষ্টিয়া মডেল থানায় একটি মাদক মামলা দায়ের করে আসামীকে জেল হাজতে প্রেরণ করা হয়।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) দবির উদ্দিন ও নিয়মিত অভিযানের নেতৃত্ব দেন জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মাহবুবা জেসমিন রুমা। এসময় উপ-পরিদর্শক ছানোয়ার হোসেনসহ অধিদপ্তরের চারজন স্টাফ অভিযানে অংশ গ্রহন করেন।

এবিষয়ে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মাহবুবা জেসমিন রুমা বলেন,মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক পারভীন আক্তার স্যারের দিকনির্দেশনায় আজ মোবাইল কোর্ট ও নিয়মিত অভিযান পরিচালনা করা হয়। অভিযানে মোবাইল কোর্টে ৪ জনকে মাদক সেবনের দায়ে কারাদণ্ড ও নিয়মিত অভিযানে ১ জনকে ২০০ পিচ ইয়াবাসহ আটক করে মামমা দায়ের করে কারাগারে প্রেরণ করা হয়। মাদক নির্মুলে অভিযান অব্যাহত থাকবে।

ক্যাপশনঃ দুপুরে ভ্রাম্যমাণ আদালতে সাজাপ্রাপ্ত আসামী ও নিয়মিত অভিযানে আটক আসামীদের ছবি।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg