শিরোনাম
ফরিদপুরে হাসপাতালে জন্ম নেয়া কন্যা সন্তানকে স্বর্ণের কানের দুল উপহার  গোয়ালন্দে ১০ গ্রাম হেরোইনসহ এক যুবক গ্রেপ্তার গোয়ালন্দে দুই কেজি গাঁজাসহ মাদক কারবারি আটক। রাজবাড়ীর গোয়ালন্দ পৌরসভার ৫৫ কোটি টাকার বাজেট ঘোষণা রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলায় প্রতি পিস লেবু ২০-৩০ পয়সা,হতাশ চাষীরা। গোয়ালন্দে অজ্ঞান পার্টি চক্রের পাঁচ সদস্য আটক দৌলতদিয়ায় যানবাহনের অপেক্ষায় ফেরি বাদল হত্যাকান্ডে জড়িতদের শাস্তির দাবীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন রাজবাড়ীর পাংশায় গ্যাস সিলিন্ডার থেকে আগুন, শিশুসহ চারজন অগ্নিদগ্ধ কুষ্টিয়ায় মাদকদ্রব্য অপব্যবহার ও পাচারবিরোধী আন্ত: দিবস পালিত।

রাজবাড়ীতে নূপুর শর্মার কুশপুত্তলিকা দাহ

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৫১ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শুক্রবার, ১০ জুন, ২০২২

0Shares

স্টাফ রিপোর্টার,রাজবাড়ী

মহানবী হযরত মুহাম্মদ (সা.) সম্পর্কে বিতর্কিত মন্তব্যকারী ভারতীয় জনতা পার্টির (বিজেপি) নেতা নূপুর শর্মার কুশপুত্তলিকা দাহ করা হয়েছে।

শুক্রবার (১০ জুন) সকাল সাড়ে ১১ টায় রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর স্টেশন বাজারে ঢাকা-খুলনা মহাসড়কের ওপর এ কুশপুত্তলিকা দাহ করে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর নেতৃবৃন্দ।

এর আগে বাজারে “বিশ্ব নবীর অপমান সইবেনা আর মুসলমান, রাসূলের শত্রুরা হুশিয়ার সাবধান, নূপুর শর্মার শাস্তি চাই, শাস্তি চাই, নভিন কুমারের শাস্তি চাই, শাস্তি চাই” শ্লোগানে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করা হয়।

এসময় ইসলামী আন্দোলন বাংলাদেশ বসন্তপুর ইউনিয়ন শাখার সভাপতি আব্দুর রব মিয়া, সাধারণ সম্পাদক মুজাম ফকির, কোষাধ্যক্ষ মো. সেলিম খানসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ইসলামী আন্দোলন বাংলাদেশ এর এই কর্মসূচিতে স্থানীয় সাধারণ মুসল্লিরাও অংশ নেন।

উল্লেখ্য, সম্প্রতি এক টিভি অনুষ্ঠানে মহানবী হযরত মুহাম্মদ (সা.) সম্পর্কে আক্রমণাত্মক এবং অবমাননাকর মন্তব্য করে ভারতীয় জনতা পার্টির (বিজেপি) মুখপাত্র নূপুর শর্মা। আর দলের দিল্লি শাখার মিডিয়া ইউনিটের প্রধান নভিন কুমার জিন্দাল এ বিষয়ে টুইটারে একটি পোস্ট করেন।

তাদের এ কর্মকাণ্ড গোটা মুসলিম বিশ্বকে চরম ক্ষুব্ধ করেছে। পরিস্থিতি সামাল দিতে গত রোববার দল থেকে বহিষ্কার করা হয় নূপুর শর্মাকে। একই অপরাধে বরখাস্ত করা হয়েছে নভিন কুমার জিন্দালকেও।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg